HomeTech NewsTVS নিয়ে আসছে নতুন কমার্শিয়াল স্কুটার? জল্পনা শুরু

TVS নিয়ে আসছে নতুন কমার্শিয়াল স্কুটার? জল্পনা শুরু

সম্প্রতি একটি ইলেকট্রিক স্কুটারের রোড টেস্টিংয়ের স্পাই ভিডিও প্রকাশ পেয়েছে। অনুমান করা হচ্ছে সেটি সম্ভবত TVS-এর কমার্শিয়াল B2B সেগমেন্টের ই-স্কুটার। যদিও সেই বৈদ্যুতিক স্কুটারটি যে TVS-এরই তা নিশ্চিতভাবে বলা যাচ্ছে না। তবে যেহেতু তামিলনাডুর হোহসুরে অর্থাৎ সংস্থার নির্মাণ কেন্দ্রের অনতিদূরে স্কুটারটিকে স্পট করা হয়েছে, তাই অনুমান করা হচ্ছে যে এটি TVS-এর প্রোডাক্ট।

আবার স্কুটারটির সাথে Hero Electric Nyx-এর যথেষ্ট মিল রয়েছে। কারণ Nyx-এর মতো এতে রয়েছে একটি দীর্ঘ হুইলবেস। এছাড়া এর পিলিয়ন সিটের জায়গায় একটি বড় লাগেজ র‍্যাক দেওয়া হয়েছে এবং এর ফ্লোরবোর্ডে বৃহত্তর জায়গা আছে। যা দেখে এটি যে কমার্শিয়াল B2B সেগমেন্টের এটি টু-হুইলার, তা জোর দিয়ে বলা যায়।

অন্যদিকে অধিক সুরক্ষার জন্য এর দুই পাশে দেওয়া হয়েছে সারি (Saree) গার্ড। অন্যান্য ফিচার্সের মধ্যে এতে রয়েছে, একটি টেলিস্কোপিক ফ্রন্ট ফোর্ক, রিয়ার টুইন শক অ্যাবসর্বার, উভয় চাকাতে ডিস্ক ব্রেক এবং দু’দিকে ১২ ইঞ্চির অ্যালয়।

এছাড়াও এর আয়তাকার ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টারটির সাথে TVS iQube Electric এর যথেষ্ট মিল রয়েছে। এটি সম্ভবত iQube-এর তুলনায় কম ফিচার সহ আসতে পারে। এগুলো ছাড়াও এতে রয়েছে এলইডি হেডলাইট এবং স্লিক ইন্ডিকেটর (এলইডি)।

তবে এখনই এই স্কুটারটির পারফরম্যান্স বা ফিচারগুলির সম্পর্কে কিছু বলা সম্ভব নয়। অনুমান করা হচ্ছে B2B সেগমেন্টের এই টু-হুইলারটি ২০২২-এর মাঝামাঝি কোনো সময়ে লঞ্চ করতে পারে TVS।

RELATED ARTICLES

Most Popular