বিশ্বজুড়ে কুড়ি লাখ বিক্রির রেকর্ড, সেই উপলক্ষ্যে স্পেশ্যাল এডিশন বাইক লঞ্চ করল TVS

Avatar

Published on:

লিমিটেড এডিশন মোটরসাইকেল লঞ্চ করল টিভিএস (TVS)। কেনিয়ার বাজারে HLX 125 Gold ও TVS HLX 150 Gold নিয়ে এসেছে ভারতের শীর্ষস্থানীয় টু-হুইলার নির্মাতাটি। বিশ্বজুড়ে কুড়ি লাখের বেশি TVS HLX সিরিজের বাইক বিক্রির কৃতিত্বকে উদযাপন করতে এই স্পেশ্যাল এডিশন মডেল লঞ্চ। ২০১৩ সালে প্রথম লঞ্চ হওয়া TVS HLX কঠিন বন্ধুর পথেও তার বুহুমুখী চরিত্র প্রমাণ করেছে। বদলে দিয়েছে লাখ লাখ আফ্রিকানদের জীবনযাত্রা‌।

আফ্রিকা, মধ্যপ্রাচ্য এবং লাতিন আমেরিকার গ্রাম ও শহরাঞ্চলে কমার্শিয়াল ট্যাক্সি ও ডেলিভারি সেগমেন্টে এই সিরিজের মোটরসাইকেল লাস্ট মাইল কানেক্টিভিটি সরবরাহে ভরসাযোগ্য মাধ্যম হয়ে উঠেছে। বিভিন্ন ধরনের রাস্তায় নিজের জারিজুরি দেখাতে এই সেগমেন্টের সেরা বাইক হিসেবে খ্যাতিমান‌। TVS HLX 125 Gold ও TVS HLX 150 Gold লিমিটেড এডিশন ভার্সনের ফিচারের তালিকায় রয়েছে স্মার্ট লক (অ্যান্টি থেফ্ট সুরক্ষা ফিচার), যাতে রাস্তায় বাইকটির চুরি যাওয়ার হাত থেকে রক্ষা করে।

কেনিয়ার সংস্কৃতির সাথে মিল রেখে বাইক দু’টির কভার এবং ফুয়েল ট্যাঙ্কে স্টাইলিশ গ্রাফিক্স ডিজাইন করা হয়েছে। আবার এতে দেওয়া হয়েছে নতুন কালার স্কিম। স্টারলাইট ব্লু এবং বারগেন্ডি রঙের সিট। সামনে ও পেছনের সাসপেনশনে সোনালী রংয়ের ছোঁয়া আছে, যা এই সেগমেন্টে প্রথম। এর ট্যাঙ্কে রয়েছে টিভিএস মোটরের পুরোদস্তুর নতুন 3D লোগো।

TVS HLX-এ দেওয়া হয়েছে দুই ধাপে পরিস্রাবণ প্রযুক্তি যুক্ত টেকসই ইঞ্জিন। ফলে ইঞ্জিন থেকে দূষণ কম ছড়াবে। উল্লেখযোগ্য ফিচারের মধ্যে রয়েছে ইউএসবি চার্জার, হ্যাজার্ড ল্যাম্প, গিয়ার পজিশন ইন্ডিকেটর। আফ্রিকার ৪৯টির বেশি দেশে, মধ্যপ্রাচ্যে এবং লাতিন আমেরিকায় TVS HLX-এর উপলব্ধ ভ্যারিয়েন্টগুলি হল – TVS HLX- PLUS (100 cc), TVS HLX 125, TVS HLX 150 ও TVS HLX 150X। প্রসঙ্গত, বাজাজ অটোর পর ভারতের দ্বিতীয় বৃহত্তম টু-হুইলার রপ্তানিকারী সংস্থা হল টিভিএস।

সঙ্গে থাকুন ➥