HomeTech Newsভিডিয়ো গেমে TVS Apache, প্রথম ভারতীয় বাইক হিসাবে Asphalt 8: Airborne-এ এন্ট্রি

ভিডিয়ো গেমে TVS Apache, প্রথম ভারতীয় বাইক হিসাবে Asphalt 8: Airborne-এ এন্ট্রি

অনলাইন গেমের অল্পবিস্তর পোকা অনেকেই। বিশেষত গেম বলতেই আমাদের মাথায় আসে রেসিং ট্র্যাকে ঝড় তোলা সেই অ্যাসফল্ট (Asphalt) সিরিজের গেমগুলির কথা। সময়ের সঙ্গে বদলেছে গেমের ধারা। কিন্তু এই অ্যাসফল্টের সাথে গেমপ্রেমীদের ভালোবাসা আজও চিরন্তন। সেই ভালোবাসার উষ্ণতা বাড়াতে এবার এই ভিডিও গেমে পা রাখছে TVS Apache RR 310। হ্যাঁ, যে বাইকটির জন্মগত ডিএনএ (DNA)তেই রয়েছে রেসিংয়ের ছোঁয়া।

টিভিএস মোটর এবং অ্যাসফল্ট এর নির্মাতা গেমলফ্ট (Gameloft) তাদের মধ্যে আনুষ্ঠানিক চুক্তিবদ্ধ হওয়ার কাজ এ সপ্তাহেই সেরে ফেলেছে। Asphalt 8: Airborne রেসিং ভিডিও গেমের ট্র্যাকে ঝড় তুলবে Apache RR 310 নিয়ে। এই সিরিজের অন্যান্য সংস্করণের মতোই এতেও Career, Player vs Player এবং Multiplayer এই তিন ধরনের মোড থাকবে।

বস্তুত, টিভিএস প্রথম কোন ভারতীয় টু-হুইলার নির্মাতা যারা গেমলফ্টের ওই রেসিং গেমে আসার জন্য উৎসাহ দেখিয়েছে। এটি আসলে টিভিএস অ্যাপাচি সিরিজের বাইকপ্রেমীদের কথা মাথায় রেখে তাদের মধ্যে এই গেম নিয়ে উন্মাদনা ছড়াতে বিশেষ কাজে লাগবে। প্রসঙ্গত, Apache RR 310 বাইকটিকে চালিকা শক্তি যোগায় ৩১৩ সিসির শক্তিশালী ইঞ্জিন। এই ইঞ্জিন থেকে সর্বোচ্চ ৩৪ পিএস পাওয়ার এবং ২৭.৩ এনএম টর্ক উৎপাদিত হয়। সাথে রয়েছে ছয় ধাপযুক্ত গিয়ার বক্স।

টিভিএস এবং গেমলফ্টের এই যৌথ সংস্থান প্রসঙ্গে টিভিএস মোটর কোম্পানির ব্যবসায়িক প্রধান ভিমল সামব্লি বলেন, “গেমলফ্ট এর মত ব্র্যান্ডের সঙ্গে হাত মেলাতে পেরে টিভিএস মোটর কোম্পানি যথেষ্ট উৎসাহিত। এর ফলে Asphalt 8: Airborne-র মত জনপ্রিয় গেমিং প্লাটফর্মে যুক্ত হবে Apache RR 310-র নাম। প্রিমিয়াম মোটরসাইক্লিং কালচারের প্রসার ঘটাতে টিভিএস অ্যাপাচি সিরিজ গুরুত্বপূর্ণ ভূমিকা গ্রহণ করেছে এবং এটি সমস্ত বাইকপ্রেমী ও Gen-Z এর মধ্যে যথেষ্ট সুনাম কুড়িয়েছে।”

টিভিএস-র সঙ্গে গাঁটছড়া বাধার প্রসঙ্গে গেমলফ্ট এর অধিকর্তা আলেকজান্দ্রে বলেন, “টিভিএস মোটর বরাবরই এক গ্রেট পার্টনার এবং তাদের সঙ্গে প্রথমবার কাজ করতে পেরে আমরা খুবই উচ্চশিক্ষিত। এই নতুন সহকারীর সঙ্গে একসঙ্গে কাজ করে আগামীতে নতুন উদ্ভাবনই এবং এক্সক্লুসিভ গেম আনার জন্য আমরা মুখিয়ে রয়েছি।”

RELATED ARTICLES

Most Popular