দেশের সবচেয়ে সস্তা TVS Scooty Pep+ হল আরও শক্তিশালী, জেনে নিন নতুন দাম

Published on:

দু চাকার গাড়ি কোম্পানি TVS তাদের Scooty Pep+ স্কুটারকে শক্তিশালী ইঞ্জিনের সাথে বাজারে আনছে। এরসাথে বেশ কিছু নতুন ফিচার যুক্ত করা হয়েছে। আসলে কোম্পানি এই স্কুটারকে BS6 ইঞ্জিনের সাথে বাজারে আনছে। সম্প্রতি এই স্কুটারের দাম জানা গেছে। TVS Scooty Pep+ বিএস৬ স্কুটারের স্ট্যান্ডার্ড ভ্যারিয়েন্টের দাম হবে ৫১,৭৫৪ টাকা। এছাড়াও অন্য দুটি ভ্যারিয়েন্টের দাম হবে ৫২,৯৫৪ টাকা। দামের দিক থেকে বিএস৪ ইঞ্জিনের থেকে বিএস৬ ইঞ্জিন মডেলের দাম ৬,৭০০ টাকা বেশি।

আগের থেকে শক্তিশালী ইঞ্জিন :

টিভিএস এই স্কুটারে ৮৭.৮ সিসি ইঞ্জিন দিয়েছে। এই ইঞ্জিন ৫.৩৬ এইচপি পাওয়ার ও ৬.৫ এনএম টার্ক জেনারেট করে। এই স্কুটারের ওজন ৯৫ কেজি রাখা হয়েছে। বিএস৪ ইঞ্জিন ৫ এইচপি পাওয়ার এবং ৫.৮ এনএম টার্ক জেনারেট করতো।

ইঞ্জিনকে শক্তিশালী করা ছাড়াও কোম্পানি এতে নতুন কিছু ফিচার যুক্ত করেছে। এই স্কুটারে এখন ফ্রন্ট মোবাইল চার্জিং সকেট, আরও বেশি ইউটিলিটি স্পেস এবং সাইড স্ট্যান্ড অ্যালার্ম ফিচার দেওয়া হয়েছে। এছাড়া টিভিএস স্কুটি পেপ +ফিচার একই রাখা হয়েছে।

বিএস৬ স্কুটি পেপ প্লাস মোট ৭ টি রঙে পাওয়া যাবে। আগের মডেলের চেয়ে দুটি নতুন রঙ পাওয়া যাবে – কোরাল ম্যাট এবং অ্যাকোয়া ম্যাট। এছাড়াও রেড, গোল্ড, ব্ল্যাক, ব্লু এবং পিঙ্ক কালারে উপলব্ধ।

সঙ্গে থাকুন ➥