ফেব্রুয়ারিতে বাজারে আসছে Redmi, Realme, Oppo, Samsung-র এই ফোনগুলি

Avatar

Published on:

স্মার্টফোন পাগল মানুষেরা তথা ক্রেতারা কোনো না কোনো নতুন স্মার্টফোন লঞ্চের জন্য অপেক্ষা করে থাকেন। এর জন্য তাদের চোখ সবসময়ই ফোন বাজারের দিকে নিবদ্ধ থাকে। আপনিও যদি এই দলে পড়েন, তাহলে আগামী ফেব্রুয়ারিতে লঞ্চ হতে চলা হ্যান্ডসেটগুলির তালিকা এক নজরে দেখে নিতে পারেন। Redmi Note 11S, Oppo Reno 7 5G সিরিজ Samsung Galaxy S22 সিরিজ, Realme 9 Pro-এর মত স্মার্টফোনগুলি আগামী মাসে ভারত সহ বিশ্ব বাজারে লঞ্চ হবে। আসুন এই ফোনগুলি সম্পর্কে জেনে নিই…

Redmi Note 11S

গতকাল রেডমি নোট ১১এস গ্লোবাল মার্কেটে লঞ্চ হয়েছে। ভারতে এটি ৯ই ফেব্রুয়ারি পা রাখবে। ফিচারের কথা বললে, স্মার্টফোনটিতে রয়েছে ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি ISOCELL HM2 সেন্সর, মিডিয়াটেক হেলিও জি৯৬ প্রসেসর, এবং ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

Oppo Reno 7 series

আগামী ৪ঠা ফেব্রুয়ারি ভারতে Oppo Reno 7 সিরিজ লঞ্চ হবে। এই সিরিজের অধীনে Oppo Reno 7 5G, Oppo Reno SE 5G এবং Oppo Reno 7 Pro 5G – তিনটি মডেল লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে। চীনের মতো ভারতে লঞ্চ হতে চলা Oppo Reno 7 5G-তে স্ন্যাপড্রাগন ৭৭৮জি প্রসেসর থাকবে, যেখানে Pro মডেলে পাওয়া যাবে ডাইমেনসিটি ১২০০ ম্যাক্স প্রসেসর।

Realme 9 Pro এবং 9 Pro+

আগামী মাসে (১০ই মার্চ) এই দুটি Realme ফোন লঞ্চ হওয়ার কথা রয়েছে। এর মধ্যে স্ট্যান্ডার্ড Realme 9 Pro মডেলে ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৬ ইঞ্চি AMOLED ডিসপ্লে, স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর, ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ থাকবে বলে আশা করা হচ্ছে। এছাড়া এতে একটি ৬৪ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ থাকতে পারে। অন্যদিকে Pro+ মডেলে ডাইমেনসিটি ৯২০ ৫জি প্রসেসর এবং ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ এবং AMOLED ডিসপ্লে দেখা যাবে বলে আশা রয়েছে।

Samsung Galaxy S22 সিরিজ

Samsung Galaxy S22 সিরিজে Galaxy S22, Galaxy S22 Pro এবং Galaxy S22 Ultra তিনটি ফোন বাজারে আসবে। রিপোর্ট অনুযায়ী, ৯ ফেব্রুয়ারিতে অনুষ্ঠিত হওয়া গ্যালাক্সি আনপ্যাকড ২০২২ ইভেন্টে এই লেটেস্ট সিরিজটি লঞ্চ করা হবে।

সঙ্গে থাকুন ➥