২৯৯ টাকায় এত সুবিধা? নতুন বিজনেস প্ল্যান এনে চমকে দিল ভোডাফোন আইডিয়া

Avatar

Published on:

বর্তমানে দেশের একাধিক বহুল জনপ্রিয় সংস্থাগুলির নিজেদের মধ্যে তথা এন্টারপ্রাইজগুলির মধ্যে যথাযথভাবে ব্যবসায়িক সুসম্পর্ক স্থাপন ও সংযোগ সাধনের জন্য Vodafone-Idea-র এন্টারপ্রাইজ আর্ম Vi Business ২৯৯ টাকায় একটি নতুন বিজনেস প্লাস পোস্টপেড প্ল্যান নিয়ে এসেছে। এই প্ল্যানটি অন্যান্য প্ল্যানের থেকে আলাদা কারণ, এটি কেবলমাত্র ব্যবসায়িক স্বার্থের কথা মাথায় রেখে লঞ্চ করা হয়েছে। এই প্ল্যানে একাধিক বিশেষ সুবিধা প্রদান করা হবে, যার সাহায্যে কোম্পানিগুলি বিশেষভাবে উপকৃত হবে বলে Vi-এর তরফ থেকে জানানো হয়েছে। আসুন এই প্ল্যানটি সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

Vi তাদের ২৯৯ টাকার এই বিজনেস প্ল্যানে চারটি অত্যন্ত গুরুত্বপূর্ণ সুবিধা দিচ্ছে। এই সুবিধাগুলির মধ্যে একটি হল লোকেশন ট্র্যাকিং, অর্থাৎ কর্মীরা কোনো কাজে অফিসের বাইরে গেলে অফিসের কর্মকর্তারা তাদের ট্র্যাক করতে পারবেন। এছাড়া আছে বিশেষ মোবাইল সিকিউরিটি, যার মাধ্যমে মোবাইলে কর্মীদের ব্যক্তিগত তথ্য সুরক্ষিত থাকবে। উপরন্তু,এই বিজনেস পোস্টপেড প্ল্যানটি বিজনেস ও এন্টারপ্রাইজগুলিকে তাদের ডেটা সংরক্ষণ করতে সক্ষম করে। শুধু ব্যবসায়িক স্বার্থেই নয়, কর্মীদের মনোরঞ্জনের কথা মাথায় রেখে এই প্ল্যানে যুক্ত করা হয়েছে একটি বিশেষ সুবিধা। ডিজনি+ হটস্টারের প্রিমিয়াম কনটেন্ট অ্যাক্সেস করার জন্য এই প্ল্যান এক বছরের ফ্রি সাবস্ক্রিপশনও দেবে।

এখানেই শেষ নয়, Vi জানিয়েছে যে তারা বিজনেস এবং এন্টারপ্রাইজগুলির সুবিধার্থে এরকম একগুচ্ছ প্ল্যানের কথা ঘোষণা করেছে যেগুলি শুরু হচ্ছে ২৯৯ টাকা থেকে। এই প্ল্যানগুলির সম্পর্কে বিশদভাবে জানতে ইউজারকে কোম্পানির ওয়েবসাইটে চোখ রাখতে হবে, অথবা ১৮০০ ১২৩ ১২৩ ১২৩ নম্বরে কল করতে হবে।

এছাড়া Vi ১০৯৯ টাকায় নিয়ে এসেছে আর একটি প্ল্যান, যার নাম REDX। এই প্ল্যানটি বিনোদন, ভ্রমণ এবং কলিং-এর মতো কয়েক ডজন সুবিধা প্রদান করে। এর মধ্যে উল্লেখযোগ্য কয়েকটি হল মার্কিন যুক্তরাষ্ট্র এবং কানাডায় ISD কলের সুযোগ,
আনলিমিটেড কলিং, ১০০টি মেসেজ, Netflix, Amazon Prime, এবং Vi Movies & TV অ্যাক্সেস করার সুযোগ, হোটেল বুকিং-এ ১০% ছাড়, মাসিক কিস্তিতে স্মার্টফোন কেনার সুযোগ ইত্যাদি। তবে এক্ষেত্রে সবথেকে উল্লেখযোগ্য বিষয়টি হল যে, অন্য কোনো সংস্থা পোস্টপেড প্ল্যানের সাথে এয়ারপোর্ট লাউঞ্জ অ্যাক্সেস করার সুযোগ দেয় না, যা এই প্ল্যানে পাওয়া যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥