Vi দিচ্ছে বিনামূল্যে ৭৫ টাকার প্ল্যান ব্যবহারের সুযোগ, আপনি পাবেন কিনা জানুন

Published on:

অতিমারী পরিস্থিতিতে গ্রাহকদের পাশে থাকতে আগেই নানাবিধ অফার চালু করেছে ভারতের বিভিন্ন প্রাইভেট টেলিকম কোম্পানিগুলি। সেই ধারা বজায় রেখে এবার দেশের তৃতীয় বৃহত্তম টেলিকম অপারেটর, Vodafone-Idea (Vi), তার স্বল্প আয়কারী গ্রাহকদের জন্য নতুন সুবিধা চালু করল। সংস্থাটি এখন সীমিত সময়ের জন্য ফ্রি ভয়েস কলিং এবং ডেটা সুবিধা দিচ্ছে, যাতে কম রোজগেরে বা রিচার্জে অপারগ গ্রাহকরা পরস্পরের সাথে সংযুক্ত থাকতে পারবেন। এক্ষেত্রে Vi, ৭৫ টাকা মূল্যের একটি প্ল্যান নিখরচায় ব্যবহার করতে দিচ্ছে বলে জানা গিয়েছে।

Vi এর এই ৭৫ টাকা মূল্যের প্ল্যানের কী সুবিধা

যেসব গ্রাহক Vi এর তরফ থেকে বিনামূল্যে ৭৫ টাকার প্ল্যানটি পাবেন, তারা ৫০ মিনিট Vi নেটওয়ার্কে কল করতে পারবেন। আবার এতে গ্রাহকরা মোট ৫০ এমবি ডেটা ব্যবহারের সুযোগ পাবেন। এই প্ল্যানের বৈধতা ১৫ দিন। সেক্ষেত্রে গ্রাহকরা এই অফারের জন্য যোগ্য কিনা তা জানতে টোল ফ্রি IVR ( ইন্টারেক্টিভ ভয়েস রেসপন্স) ১২১১১৫৩ নম্বরে কল করতে বা USSD কোড ৪৪৪৭৫# লিখে ডায়াল করতে পারেন।

কীভাবে Vi-এর এই ফ্রি বেনিফিট অ্যাক্সেস করা যাবে?

এক্ষেত্রে নির্বাচিত গ্রাহকদের ৭৫ টাকার প্ল্যানের সুবিধা পেতে কী করণীয় সে বিষয়ে একটি মেসেজ দেবে Vi। তবে আগ্রহীরা চাইলে নিকটস্থ রিটেল স্টোর থেকে যোগ্যতা যাচাই করে প্ল্যানটি সক্রিয় করতে পারবেন।

উল্লেখ্য, গতমাসে বহু ভোডাফোন আইডিয়া গ্রাহক ৪৯ টাকার বেসিক প্ল্যানটি বিনামূল্যে ব্যবহার করার সুযোগ পেয়েছিল। এখন তারা ৭৫ টাকার প্ল্যানের সুবিধা ভোগ করতে পারে।

জানিয়ে রাখি, Vi কয়েকদিন আগেই RC79 নামে একটি নতুন কম্বো ভাউচার এনেছে। এই প্ল্যান রিচার্জ করলে ১২৮ টাকা টকটাইম, ২০০ এমবি ডেটা এবং ২৮ দিনের মেয়াদ পাওয়া যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥