মাত্র ৪ টাকা বেশি খরচে ২৮ দিনের বদলে মিলবে ৫৬ দিনের ভ্যালিডিটি! রইল Vi-এর দুটি প্ল্যানের ফারাক

Avatar

Published on:

দেশের তৃতীয় বৃহত্তম বেসরকারি টেলিকম কোম্পানি হিসেবে পরিচিত Vodafone Idea বা Vi (ভোডাফোন আইডিয়া/ভিআই) ইউজারদের সুবিধার্থে বিভিন্ন ধরনের রিচার্জ প্ল্যান অফার করে, যেগুলিতে কল, ডেটা ও এসএমএসের পাশাপাশি অন্যান্য আরও অনেক বেনিফিট পাওয়া যায়। সেক্ষেত্রে আপনি যদি ভোডাফোন আইডিয়ার গ্রাহক হন, তাহলে এই প্রতিবেদনে আমরা আপনাকে সংস্থার এমন দুটি রিচার্জ প্ল্যানের কথা জানাতে চলেছি, যেগুলির মধ্যে দামের ফারাক মাত্র ৪ টাকার। তবে সবচেয়ে উল্লেখযোগ্য বিষয়টি হল, একটি প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন, অথচ মাত্র ৪ টাকা বেশি দিলেই গ্রাহকরা অপর প্ল্যানটির মারফত পেয়ে যাবেন ৫৬ দিলেন ভ্যালিডিটি!

কি, শুনে নিশ্চয়ই খুব অবাক হচ্ছেন? ভাবছেন এও আবার সম্ভব নাকি! কিন্তু শুনে অবিশ্বাস্য মনে হলেও এমনই দুটি প্ল্যান মার্কেটে এনে হাজির করেছে ভোডাফোন আইডিয়া, যাতে মাত্র ৪ টাকা পার্থক্যে ২৮ দিনের অতিরিক্ত বৈধতা পেতে সক্ষম হবেন গ্রাহকরা। এখন নিশ্চয়ই আপনি প্ল্যান দুটির সম্পর্কে বিশদে জানার জন্য ব্যস্ত হয়ে পড়েছেন? তাই আপনার কৌতূহল মেটাতেই এই প্রতিবেদনে প্ল্যান দুটির সম্পর্কে বিস্তারিতভাবে আলোচনা করা হল।

Vi-এর ৪৭৫ টাকার প্রিপেইড প্ল্যান:

ভোডাফোন আইডিয়ার ৪৭৫ টাকার প্রিপেইড প্ল্যানের মেয়াদ ২৮ দিন। এই প্ল্যানে প্রতিদিন ৩ জিবি করে ডেটা, আনলিমিটেড ভয়েস কলিং এবং রোজ ১০০ টি করে এসএমএস করার সুযোগ দেওয়া হয়েছে। অন্যান্য সুবিধার কথা বলতে গেলে, এই প্ল্যানে বিঞ্জ অল নাইট ডেটা বেনিফিট পাওয়া যাবে, যার অধীনে ব্যবহারকারীরা রাত ১২টা থেকে সকাল ৬টা পর্যন্ত বিনামূল্যে ইন্টারনেট ব্যবহারের সুবিধা নিতে পারবেন এবং এই ব্যবহার্য নেটের পরিমাণ দৈনিক ডেটা লিমিট থেকে কাটা যাবেনা। এছাড়াও রয়েছে উইকএন্ড ডেটা রোলওভার বেনিফিট, যার সুবাদে ইউজাররা সোমবার থেকে শুক্রবার পর্যন্ত দৈনিক ডেটা লিমিটের মধ্যে থেকে পড়ে থাকা অবশিষ্ট ডেটা শনি এবং রবিবার ব্যবহার করতে পারবেন।

Vi-এর ৪৭৯ টাকার প্রিপেইড প্ল্যান:

ভোডাফোন আইডিয়ার ৪৭৯ টাকার প্রিপেইড প্ল্যানে উপরিউক্ত প্ল্যানটিতে উল্লিখিত সবকটি সুবিধাই মিলবে। অর্থাৎ, রোজ ১০০টি করে এসএমএস, আনলিমিটেড ভয়েস কলিং এবং প্রতিদিন ৩ জিবি করে ডেটা পাওয়া যাবে। এর পাশাপাশি এই প্ল্যানেও অন্তর্ভুক্ত রয়েছে বিঞ্জ অল নাইট ডেটা এবং উইকএন্ড ডেটা রোলওভার বেনিফিট। কেবলমাত্র ফারাকটি হল, এই প্ল্যানের বৈধতা ২৮ দিনের পরিবর্তে ৫৬ দিন। অর্থাৎ, মাত্র ৪ টাকা বেশি খরচ করলেই ইউজাররা ২৮ দিনের অতিরিক্ত ভ্যালিডিটি পেয়ে যাবেন।

সেক্ষেত্রে, এবার পাঠকরাই বিবেচনা করে দেখুন যে, কোন প্ল্যানটি রিচার্জ করা বেশি সুবিধাজনক হবে!

সঙ্গে থাকুন ➥