Vi গ্রাহকদের জন্য বিরাট সুখবর, আজই নিন বিনামূল্যে VIP নম্বর

Avatar

Published on:

বর্তমানে যুগের সঙ্গে তাল মিলিয়ে চলার জন্য প্রত্যেকেই অনেক বেশি পরিমাণে স্মার্ট এবং আধুনিক হতে চাইছেন। এর পাশাপাশি সব মানুষই একটু অনন্য হয়ে ওঠার চেষ্টা করছেন, যাতে আর পাঁচজনের থেকে তার স্ট্যাটাসটা একটু আলাদা হয়। এর জন্য প্রত্যেকেই নানাবিধ নিত্যনতুন তথা চমকপ্রদ কাজ করছেন, যাতে বাকিরা তাকে একটু অন্য নজরে দেখে। আর এই কারণেই বর্তমান সময়ে হু হু করে বাড়ছে ভিআইপি (VIP) নম্বরের চাহিদা। আবার, আমাদের বন্ধুবান্ধব বা আত্মীয়দের মধ্যে এমন অনেকেই থাকেন যাঁদের জীবনে সংখ্যা খুবই গুরুত্বপূর্ণ। এই কারণেও ইদানীংকালে অনেকেই নিজেদের পছন্দসই ভিআইপি নম্বর নেওয়ার জন্য উদগ্রীব হয়ে উঠেছেন।

যারা জানেন না তাদেরকে বলে রাখি, ভিআইপি নম্বরকে মূলত একটি স্ট্যাটাস সিম্বল মনে করা হয়। এই নম্বরগুলিতে একই ধরনের বেশ কয়েকটি ডিজিট থাকে, যার ফলে এগুলি খুব সহজেই মনে রাখা যায়। তবে চাইলেই কিন্তু ভিআইপি নম্বর পাওয়া যায় না, এর জন্য বেশ কিছুটা টাকা খরচ করতে হয়। উল্লেখ্য যে, কিছুদিন আগে পর্যন্ত একটি ভিআইপি নম্বর কিনতে হলে সাধারণ সিম কার্ডের দ্বিগুণ, এমনকি কখনো কখনো ৪ গুণ কিংবা ৫ গুণ বেশি দামও দিতে হতো। কিন্তু এখন আপনি চাইলেই সম্পূর্ণ বিনামূল্যে একটি ভিআইপি নম্বর কিনতে পারবেন, এবং এর জন্য আপনাকে আলাদা করে কোনো চার্জ দিতে হবে না। এখন আপনি নিশ্চয়ই ভাবছেন যে, কীভাবে নিখরচায় ভিআইপি নম্বর পাওয়া যায়? সেক্ষেত্রে জানিয়ে রাখি যে, দেশের তৃতীয় বৃহত্তম টেলিকম কোম্পানি Vodafone Idea (ভোডাফোন আইডিয়া) বা Vi (ভিআই) এখন বিনামূল্যে তার গ্রাহকদের ভিআইপি নম্বর সরবরাহ করছে। ফলে গ্রাহকরা কোনো ঝক্কি ছাড়াই এক টাকাও খরচ না করে এটি অনায়াসে কিনে নিতে পারবেন। আর তা কীভাবে কেনা যাবে, সেই কথাই আমরা আপনাদেরকে এই প্রতিবেদনে জানাতে চলেছি।

নিখরচায় ভিআইপি নম্বর কেনার জন্য প্রয়োজনীয় স্টেপসমূহ

  • ভিআইপি নম্বর কিনতে গেলে আপনাকে প্রথমে সংস্থার ওয়েবসাইটে গিয়ে ‘ভিআইপি নম্বর’-এর অপশনে যেতে হবে।
  • তারপর আপনি এখানে ‘জুস পিওর ফ্রি প্রিমিয়াম ভিআইপি ফ্যান্সি নম্বর’ বেছে নেওয়ার অপশন পাবেন। এখানে অনেকগুলি নম্বরের বিকল্প থাকবে, যার মধ্যে থেকে আপনাকে আপনার পছন্দানুযায়ী নম্বরটি বেছে নিতে হবে। এক্ষেত্রে বলে রাখি যে, আপনি যখন নম্বরটি নির্বাচন করছেন, তখন সেটি পোস্টপেইড হবে নাকি প্রিপেইড, সেটাও আপনাকে উল্লেখ করতে হবে।
  • এরপরে আপনাকে আপনার বাড়ির পিন কোড এবং মোবাইল নম্বরটি এন্টার করতে হবে।
  • এখন আপনাকে আপনার ভিআইপি নম্বর এবং তারপর আপনার বাড়ির ঠিকানাটি এন্টার করতে হবে।
  • এরপরে ‘ওটিপি’ অপশনে ক্লিক করে গোটা প্রক্রিয়াটিকে সম্পন্ন করতে হবে।

এইভাবে গুটিকয়েক সহজ স্টেপ অনুসরণ করে আপনি ঘরে বসেই এক টাকাও খরচা না করে পেয়ে যেতে পারেন একটি ভিআইপি নম্বর। তবে ফ্রিতে পাওয়া যাচ্ছে বলে অনেকেই হয়তো মনে করতে পারেন যে, এই পদ্ধতিতে পাওয়া ভিআইপি নম্বরটি খুব একটা চমকপ্রদ হবে না, নির্ঘাত এলেবেলে গোছের কিছু একটা হবে। সেক্ষেত্রে বলে রাখি যে আপনার ধারণাটি সম্পূর্ণ ভুল। আপনি সেলারদের কাছ থেকে মোটা টাকা খরচা করে কিনলে যেরকম ভিআইপি নম্বর পেতেন, এখানেও ঠিক সেইরকমই উচ্চ মানের অনন্য ভিআইপি নম্বর পাওয়া যাবে।

সঙ্গে থাকুন ➥