HomeTech News১০৮ মেগাপিক্সেল ক্যামেরার সাথে Vivo S10 সিরিজ লঞ্চ হচ্ছে ১৫ জুলাই, জেনে...

১০৮ মেগাপিক্সেল ক্যামেরার সাথে Vivo S10 সিরিজ লঞ্চ হচ্ছে ১৫ জুলাই, জেনে নিন স্পেসিফিকেশন

এই মাসের মাঝামাঝি সময়ে চীনে Vivo তাদের সেলফি সেন্ট্রিক S10 সিরিজের স্মার্টফোন লঞ্চ করবে বলে শোনা যাচ্ছিল। সংবাদমাধ্যমের খবরে স্বীকৃতি দিয়ে সংস্থাটি ঘোষণা করল যে, হোম মার্কেটে আগামী ১৫ জুলাই Vivo S10 সিরিজের হ্যান্ডসেট উন্মোচন করা হবে।

Vivo S10 সিরিজে থাকবে Vivo S10 ও Vivo S10 Pro ফোন

Vivo S10 সিরিজের যে অফিসিয়াল প্রমোশনাল পোস্টার প্রকাশ করা হয়েছে, তাতে চাইনিজ ভাষায় লেখা Vivo S10 Pro৷ অর্থাৎ Vivo S10 লাইনআপের অধীনে বেস ও প্রো ভ্যারিয়েন্ট লঞ্চ হতে চলেছে।

এছাড়াও পোস্টে দেখা গেছে, Vivo S9 সিরিজের মতো S10 Pro-এর রিয়ার প্যানেলে অপূর্ব গ্রেডিয়েন্ট ব্লু ফিনিশিং থাকবে। পআবার, ভিভো এস প্রো-এর ট্রিপল ক্যামেরা সিস্টেমে মেইন ক্যামেরা হিসেবে ১০৮ মেগাপিক্সেল সেন্সর বর্তমান। সুতরাং, এই প্রথম ভিভোর কোনও স্মার্টফোনে ১০৮ মেগাপিক্সেল রেজোলিউশনের ক্যামেরা দেখা যাবে।

Vivo S10 সিরিজ স্পেসিফিকেশন

ভিভো এস১০ সিরিজের স্মার্টফোন ৬.৪৪ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে সহ আসতে পারে। ডিসপ্লের মধ্যেকার নচে ডুয়েল সেলফি ক্যামেরা সেটআপ থাকবে। যেখানে ৪৪ মেগাপিক্সেল মেইন + ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড ফ্রন্ট ফেসিং ক্যামেরা সেটআপ দেখা যেতে পারে।

ভিভো এস১০ সিরিজের হ্যান্ডসেটে পিছনে তিনটি ক্যামেরা থাকবে। ক্যামেরা তিনটি ইংরেজি এল আকৃতিতে বসানো থাকবে। উপরের প্রাইমারি সেন্সর এবং নীচের সেকেন্ডারি সেন্সরের মাঝে এলইডি ফ্ল্যাশ থাকবে। প্রাইমারি ক্যামেরা হিসেবে ১০৮ মেগাপিক্সেল সেন্সর থাকবে। তবে বেস ভ্যারিয়েন্টে ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা দেখা যেতে পারে।

ভিভো এস১০ সিরিজের দু’টি ফোনে মিডিয়াটেক ডাইমেনসিটি ১১০০ প্রসেসরের ব্যবহার করা হবে। সেইসঙ্গে এই ফোনে থাকবে ৮ জিবি / ১২ জিবি র‌্যাম এবং অতিরিক্ত ৪ জিবি ভার্চুয়াল র‌্যাম (প্রয়োজনে ইন্টারনেল স্টোরেজের ফাকা জায়গা র‌্যাম হিসেবে ব্যবহার করবে)। ফোনে অ্যান্ড্রয়েড ১১ এবং অরিজিনওএস কাস্টম স্কিন প্রিইনস্টল করা হবে।

Vivo S10 হ্যান্ডসেটের ব্যাটারি ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এছাড়াও, এতে নিয়ার ফিল্ড কমিউনিকেশনস (এনএফসি) ফিচার থাকবে।”

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

RELATED ARTICLES

Most Popular