Vivo S15e: সেলফি প্রেমীদের জন্য 25 এপ্রিল লঞ্চ হচ্ছে নয়া ভিভো স্মার্টফোন

Avatar

Published on:

বিখ্যাত স্মার্টফোন ব্র্যান্ড ভিভো আগামী ২৫ এপ্রিল চীনে তাদের বহু প্রতীক্ষিত Vivo X80 সিরিজের স্মার্টফোনগুলির ওপর থেকে পর্দা সরাতে চলেছে। আবার জল্পনা চলছে যে, সংস্থাটি আগামী মাসে তাদের পরবর্তী প্রজন্মের S-সিরিজের সেলফি-ফোকাসড ফোনগুলিও উন্মোচন করবে। সূত্র মারফৎ জানা গেছে, এই লাইনআপে Vivo S15e, Vivo S15 এবং Vivo S15 Pro- এই তিনটি মডেল অন্তর্ভুক্ত থাকবে। তবে এখন এই মডেলগুলির মধ্যে, Vivo S15e-এর একটি অফিসিয়াল লিস্টিং ভিভোর চীনা শাখার ওয়েবসাইটে স্পট করা হয়েছে এবং এটি নিশ্চিত করেছে যে, ২৫ এপ্রিল এই হ্যান্ডসেটটি চীনে আত্মপ্রকাশ করবে। অর্থাৎ Vivo X80 লাইনআপের সাথে একই দিনে ভিভোর এই S-সিরিজের নতুন ডিভাইসটিও বাজারে পা রাখতে চলেছে।

Vivo S15e লঞ্চ হবে চলতি মাসেই

ভিভো চায়নার সাইটে আসন্ন ভিভো এস১৫ই স্মার্টফোনটির যে তালিকাটি প্রকাশিত হয়েছে, সেটি থেকে জানা যাচ্ছে চীনে আগামী ২৫ এপ্রিল সন্ধ্যা ৭ টার (স্থানীয় সময়) সময় এই হ্যান্ডসেটটির লঞ্চ ইভেন্টটি অনুষ্ঠিত হবে। বর্তমানে ওয়েবসাইটে ফোনটি রিজার্ভেশনের জন্য উপলব্ধ রয়েছে। এছাড়াও তালিকাটি প্রকাশ করেছে, আসন্ন এস সিরিজের ডিভাইসটির সামনে একটি টিয়ারড্রপ নচ ডিসপ্লে দেখা যাবে এবং এর ব্যাক প্যানেলে একটি ট্রিপল-ক্যামেরা সিস্টেম অবস্থান করবে৷ তার মধ্যে দ্বিতীয় ক্যামেরার রিংটিতে দুটি লেন্স উপস্থিত, যেখানে প্রথম ক্যামেরার রিংটিতে শুধুমাত্র প্রাইমারি সেন্সরটি থাকবে। ভিভো এস১৫ই ব্লু এবং হোয়াইট – এই দুই কালার অপশনে পাওয়া যাবে। স্পেসিফিকেশনের ক্ষেত্রে, তালিকায় শুধুমাত্র উল্লেখ করা হয়েছে যে, আসন্ন ডিভাইসে ৬৬ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি সাপোর্ট করবে।

এদিকে অনুমান করা হচ্ছে, সম্প্রতি V2190A মডেল নম্বর সহ যে নতুন ভিভো ফোনটি চীনের 3C (CCC) এবং TENAA- সার্টিফিকেশন সাইট থেকে অনুমোদন লাভ করেছে, সেই মডেলটিই ভিভো এস১৫ই নামে চীনা বাজারে পা রাখবে। এই ফোনটির TENAA লিস্টিংয়ে উল্লেখ করা হয়েছে যে, এতে ৬.৪৪ ইঞ্চির ফুল এইচডি+ অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে থাকবে এবং এর সাথে নিরাপত্তার জন্য একটি ইন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও মিলবে। ভিভো এস১৫ই সম্ভবত স্যামসাংয়ের এক্সিনস ১০৮০ চিপসেট দ্বারা চালিত হবে। এতে সর্বাধিক ১২ জিবি র‍্যাম এবং ৫১২ জিবি পর্যন্ত স্টোরেজ পাওয়া যেতে পারে।

ফটোগ্রাফির জন্য, Vivo S15e-এর রিয়ার প্যানেলে ৫০ মেগাপিক্সেলের প্রাথমিক ক্যামেরা, একটি ৮ মেগাপিক্সেলের আল্ট্রাওয়াইড লেন্স এবং একটি ২ মেগাপিক্সেলের স্ন্যাপার সহ ট্রিপল ক্যামেরা সেটআপ দেখতে পাওয়া যাবে। আবার সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য, ফোনের সামনে একটি ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা দেখা যাবে। পাওয়ার ব্যাকআপের জন্য, আপকামিং ডিভাইসে একটি ৪,৬০৫ এমএএইচ (রেটেড ভ্যালু) ব্যাটারি ব্যবহার করা হবে এবং এটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক অরিজিনওএস (OriginOS) ইউজার ইন্টারফেসে রান করবে। Vivo S15e চলতি মাসের শেষে লঞ্চ হলেও, Vivo S15 ও Vivo S15 Pro মডেল দুটি আগামী মাসে চীনে আত্মপ্রকাশ করতে পারে।

সঙ্গে থাকুন ➥