Vivo T1 Pro 5G এপ্রিল বা মে মাসে ভারতে আসছে, থাকতে পারে Snapdragon 778G প্রসেসর

Published on:

সদ্য ভারতে লঞ্চ হয়েছে Vivo T1 5G। ফোনটি বাজেট রেঞ্জে এসেছে। রিপোর্ট অনুযায়ী, শীঘ্রই এই ফোনের Pro ভ্যারিয়েন্ট বাজারে আসবে, যার নাম Vivo T1 Pro 5G। বলার অপেক্ষা রাখে না যে, এই ফোনটি বেস মডেলের চেয়ে আপগ্রেড ফিচার সহ আসবে। যদিও এই ফোনের স্পেসিফিকেশন এখনও জানা যায়নি। তবে আশা করা হচ্ছে এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৭৮জি প্রসেসর ব্যবহার করা হবে।

Vivo T1 Pro 5G বাজারে আসছে

মাইস্মার্টপ্রাইস এর রিপোর্ট অনুযায়ী, ভিভো শীঘ্রই টি১ ৫জি ফোনের প্রো ভ্যারিয়েন্ট বাজারে আনতে চলেছে। উল্লেখ্য, এই মুহূর্তে চীনে এই সিরিজের দুটি ফোন উপলব্ধ – ভিভো টি১ ও ভিভো টি১এক্স। সেক্ষেত্রে এই দুটি ফোনের হাই এন্ড মডেল হবে ভিভো টি১ প্রো ৫জি।‌ রিপোর্টে, ফোনটির ভারতে লঞ্চের সময় জানানো হয়েছে। এটি এপ্রিল বা মে মাসে ভারতে আসবে।

ফলে অনুমান করা যায়, ফোনটি চীনে আগে আত্মপ্রকাশ করবে। তবে চীনে লঞ্চ হওয়া প্রো মডেলের স্পেসিফিকেশন, ভারতীয় ভ্যারিয়েন্টের তুলনায় আলাদা হতে পারে। কারণ টি১ ৫জি ফোনের চীনা ভ্যারিয়েন্টে যেখানে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৭৮জি প্রসেসর ছিল, সেখানে ভারতীয় মডেলে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর দেওয়া হয়েছিল। তবে আমাদের বিশ্বাস, ভারতীয় প্রো মডেলে এবার কোম্পানি স্ন্যাপড্রাগন ৭৭৮জি প্রসেসর ব্যবহার করবে।

যাইহোক, Vivo T1 Pro 5G ফোন সম্পর্কে আর কিছু জানা যায়নি। তবে শীঘ্রই এই ফোনকে বিভিন্ন সার্টিফিকেশন সাইটে দেখা যেতে পারে। সেখান থেকে এর সম্পর্কে বিভিন্ন তথ্য সামনে আসবে। ফোনটির দাম শুরু হতে পারে ২০,০০০ টাকা থেকে।

সঙ্গে থাকুন ➥