সদ্য লঞ্চ হওয়া Vivo T1 Pro 5G কিনতে পারবেন ২৫০০ টাকা ডিসকাউন্টে, শুরু হল সেল

Avatar

Published on:

গত ৪ঠা মে ভারতের বাজারে আত্মপ্রকাশ করেছিল Vivo T1 Pro 5G। এর কয়েকদিন পর অর্থাৎ এখন স্মার্টফোনটি প্রথমবার সেলে বিক্রির জন্য উপলব্ধ হল। জানিয়ে রাখি, এই নতুন ফোনটি গত মার্চে এদেশে T-সিরিজের প্রথম হ্যান্ডসেট রূপে আগত Vivo T1 5G ফোনের আপগ্রেড ভার্সন হিসাবে লঞ্চ হয়েছে। ফিচার হিসাবে এতে, FHD+ AMOLED ডিসপ্লে, ৮ জিবি পর্যন্ত র‍্যাম, সংস্থার নিজস্ব কাস্টম ওএস এবং ৬৪ মেগাপিক্সেল মুখ্য সেন্সর সমন্বিত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ পাওয়া যাবে। সর্বোপরি এই নয়া হ্যান্ডসেটকে ৬৬ ওয়াট ফ্ল্যাশচার্জ টেকনোলজির সমর্থন সহ নিয়ে আসা হয়েছে, যা মাত্র ১৮ মিনিটের স্বল্প চার্জেই ডিভাইসকে অর্ধেক চার্জ করতে সক্ষম বলে দাবি করেছে সংস্থাটি।

Vivo T1 Pro 5G দাম ও সেল অফার

ভিভো টি১ প্রো ৫জি দুটি স্টোরেজ অপশনে লঞ্চ হয়েছে। যার মধ্যে ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ অপশনের দাম থাকছে ২৩,৯৯৯ টাকা। আর ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টকে ২৪,৯৯৯ টাকায় নিয়ে আসা হয়েছে। এটিকে – টার্বো সায়ান ও টার্বো ব্ল্যাক কালার অপশনে বেছে নেওয়া যাবে।

সেল অফার হিসাবে, ভিভো তাদের এই লেটেস্ট স্মার্টফোনের সাথে বিশেষ কিছু অফার দিচ্ছে। যেমন, ICICI, SBI, IDFC ব্যাঙ্কের কার্ড এবং One Card ক্রেডিট কার্ড ব্যবহার করে ই-কমার্স সাইট ফ্লিপকার্ট (Flipkart) এবং সংস্থার অনলাইন স্টোরের থেকে এই নয়া হ্যান্ডসেটটি কিনলে ফ্লাট ২,৫০০ টাকার ক্যাশব্যাক অফার করা হবে ক্রেতাদের।

Vivo T1 Pro 5G স্পেসিফিকেশন

ভিভো টি১ প্রো ৫জি স্মার্টফোনে ৬.৪৪ ইঞ্চির ফুল এইচডি প্লাস AMOLED ডিসপ্লে আছে। এই ডিসপ্লের ডিজাইন ডিউ-ড্রপ নচ স্টাইল এবং এটি ৯০ হার্টজ রিফ্রেশ রেট, ১৮০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট, ১৩০০ নিট পিক ব্রাইটনেস এবং এইচডিআর১০+ টেকনোলজি সাপোর্ট করে। আবার নিরাপত্তার জন্য এতে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার বিদ্যমান। তদুপরি মাল্টিটাস্কিং ও ফাস্ট পারফরম্যান্সের জন্য ভিভোর এই নয়া হ্যান্ডসেটে স্ন্যাপড্রাগন ৭৭৮জি প্রসেসর ব্যবহার করা হয়েছে। এটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক সংস্থার নিজস্ব ইউজার ইন্টারফেস ফানটাচ ওএস ১২ দ্বারা চালিত।

Vivo T1 Pro 5G স্মার্টফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। এই ক্যামেরাগুলি হল, ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ১১৭-ডিগ্রি ফিল্ড-অফ-ভিউ সহ ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড সেন্সর ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। আর সেলফি তোলার জন্য এতে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট-ফেসিং ক্যামেরা পাওয়া যাবে।

অন্যান্য ফিচারের কথা বললে, উন্নত গেমিং এক্সপেরিয়েন্স প্রদানের জন্য জেড-অ্যাক্সিস লিনিয়ার মোটর, ভেপার চেম্বার লিকুইড কুলিং সিস্টেম এবং আল্ট্রা গেমিং মোড সহ এসেছে ভিভো টি১ প্রো ৫জি। আবার কানেক্টিভিটির জন্য এতে, ৫জি, ওয়াই-ফাই ৮০২.১১এসি, ব্লুটুথ ৫.১, জিপিএস, একটি ইউএসবি টাইপ-সি পোর্ট এবং একটি ৩.৫মিমি অডিও জ্যাক রয়েছে। নবাগত, Vivo T1 Pro 5G স্মার্টফোনে ৪,৭০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা ৬৬ ওয়াট ফ্ল্যাশচার্জ টেকনোলজি সমর্থন করে। ভিভোর দাবি অনুসারে, এই ব্যাটারি ১৮ মিনিটে ডিভাইসকে ৫০ শতাংশ পর্যন্ত চার্জ করতে সক্ষম।

সঙ্গে থাকুন ➥