সস্তা Vivo T1x ফোনের প্রথম সেল আজ, রয়েছে আকর্ষণীয় অফার

Published on:

চলতি মাসের ২০ তারিখ ভারতে আগমন ঘটেছিল Vivo T1x স্মার্টফোনের। আর আজ অর্থাৎ ২৭শে জুলাই এই হ্যান্ডসেটটি ভিভো ইন্ডিয়ার অফিসিয়াল ওয়েবসাইট (Vivo.com) এবং ই-কমার্স সাইট ফ্লিপকার্টের (Flipkart) মাধ্যমে প্রথমবার সেলে বিক্রির জন্য উপলব্ধ হল। লঞ্চ অফার হিসেবে আপনারা উপলব্ধ ব্যাঙ্ক অফারের দরুন ফ্লাট ১,০০০ টাকা ছাড়ের সাথে এই ফোনটিকে পকেটস্থ করে নিতে পারবেন। ফিচার হিসাবে, সংস্থার T-সিরিজ অন্তর্গত এই ফোনে ৯০ হার্টজ রিফ্রেশ রেটের FHD+ ডিসপ্লে‌, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ চিপসেট, ৫০ মেগাপিক্সেল মুখ্য সেন্সর সহ ডুয়েল রিয়ার ক্যামেরা ইউনিট এবং ফাস্ট চার্জিং প্রযুক্তি সমর্থিত ৫,০০০ এমএএইচ ব্যাটারি পাওয়া যাবে। এছাড়া, ২ জিবি পর্যন্ত ভার্চুয়াল র‌্যামের সাপোর্টও মিলবে। আসুন বাজেট সেগমেন্টের অধীনে আসা Vivo T1x স্মার্টফোনের দাম, সেল অফার ও ফিচার সংক্রান্ত যাবতীয় খুঁটিনাটি জেনে নেওয়া যাক।

ভারতে ভিভো টি১এক্স -এর দাম ও সেল অফার (Vivo T1x Price in India & Sale Offer)

ভারতে ভিভো টি১এক্স স্মার্টফোনকে তিনটি স্টোরেজ ভ্যারিয়েন্টে নিয়ে আসা হয়েছে। যার মধ্যে ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ১১,৯৯৯ টাকা। আবার ৪ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম যথাক্রমে ১২,৯৯৯ টাকা ও ১৪,৯৯৯ টাকা ধার্য করা হয়েছে। এটি গ্রাভেটি ব্ল্যাক ও স্পেস ব্লু কালার অপশনে এসেছে।

লভ্যতার কথা বললে, ভিভো টি১এক্স স্মার্টফোনকে আপনারা আজ এই মুহূর্ত থেকেই ভিভো ইন্ডিয়ার অফিসিয়াল ওয়েবসাইট এবং ই-কমার্স সাইট ফ্লিপকার্টের মাধ্যমে কিনতে পারবেন। আর সেল অফার হিসাবে, HDFC ব্যাঙ্কের ক্রেডিট কার্ড হোল্ডাররা আলোচ্য হ্যান্ডসেটটির খরিদ্দারীর ক্ষেত্রে ফ্লাট ১,০০০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পেয়ে যাবেন।

ভিভো টি১এক্স -এর স্পেসিফিকেশন (Vivo T1x Specifications)

নতুন ভিভো টি১এক্স ৪জি স্মার্টফোনে একটি ৬.৫৮-ইঞ্চির ফুল এইচডি প্লাস (১,০৮০x২,৪০৮ পিক্সেল) IPS LCD টিয়ারড্রপ নচ ডিসপ্লে দেখা যাবে। এই ডিসপ্লে – ৯০ হার্টজ রিফ্রেশ রেট এবং ৯০.৬% স্ক্রিন-টু-বডি রেশিও অফার করে। পারফরম্যান্সের জন্য এতে অ্যাড্রেনো ৬১০ জিপিইউ সহ কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। এটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক ফানটাচ ওএস ১২ (FunTouchOS 12) কাস্টম স্কিনে রান করে। আর স্টোরেজ হিসাবে এই ডিভাইসে ৬ জিবি পর্যন্ত র‍্যাম এবং ১২৮ জিবি পর্যন্ত মেমরি পাওয়া যাবে।

ফটো ও ভিডিওগ্রাফির জন্য, Vivo T1x ফোনের পিছনে ট্রিপল রিয়ার ক্যামেরা ইউনিট বর্তমান। এই ক্যামেরাগুলি হল – এফ/১.৮ অ্যাপারচার সহ ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স এবং ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। আবার সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য ডিভাইসে ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা উপস্থিত।

কানেক্টিভিটির জন্য এই নবাগত ডিভাইসে – ৪জি ভিওএলটিই, ওয়াই-ফাই ৮০২.১১এসি, ব্লুটুথ ৫.০, জিপিএস, ডুয়েল সিম স্লট, একটি ইউএসবি টাইপ-সি পোর্ট এবং একটি ৩.৫ মিমি অডিও জ্যাক অন্তর্ভুক্ত রয়েছে। আবার পাওয়ার ব্যাকআপের জন্য Vivo T1x ফোনে আছে একটি ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি, যার সাথে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। সিকিউরিটির জন্য এতে ফেস আনলক এবং সাইড-ফেসিং ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার উপলব্ধ। আবার উন্নত গেমিং অভিজ্ঞতা প্রদানের জন্য হ্যান্ডসেটে ৪-লেয়ার কুলিং সিস্টেম দিয়েছে ভিভো। Vivo T1x -এর পরিমাপ ১৬৪.২৬x৭৬.০৮x৮ মিমি এবং ওজন ১৮২ গ্রাম।

সঙ্গে থাকুন ➥