নভেম্বরে ভারতে আসছে Vivo V20 Pro, জেনে নিন দাম ও ফিচার

Avatar

Published on:

সম্প্রতি ভারতে লঞ্চ হয়েছে Vivo V20। এবার কোম্পানি এই সিরিজের Vivo V20 Pro কে ভারতে লঞ্চ করার তোড়জোড় শুরু করলো। ভিভো ইন্ডিয়ার সিইও Jerome Chen নিশ্চিত করেছেন, নভেম্বরের শেষ নাগাদ ভারতে ভিভো ভি২০ প্রো কে লঞ্চ করা হবে। একজন ইউজারকে রিপ্লাই করার সময় Chen এই তথ্য দিয়েছে। যদিও তিনি ফোনটির নির্দিষ্ট লঞ্চ ডেট জানান নি।

জানিয়ে রাখি ভিভো গত সেপ্টেম্বরে থাইল্যান্ডে Vivo V20 ও Vivo V20 Pro লঞ্চ করেছিল। এর কয়েকদিন পরেই মালয়েশিয়ায় লঞ্চ করা হয়েছিল Vivo V20 Pro SE। এরপর এমাসে ভারতে ভিভো ভি২০ ফোনটিকে আনা হয়। যার দাম ২৪,৯৯০ টাকা।

https://twitter.com/JCvivoIndia/status/1318482696855678977

Vivo V20 Pro ভারতে দাম (সম্ভাব্য)

Jerome Chen ভারতে ভিভো ভি২০ প্রো এর লঞ্চের কথা জানালেও, এর দাম সম্পর্কে কিছু বলেন নি। তবে থাইল্যান্ডে Vivo V20 Pro এর ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ১৪,৯৯৯ THB, যা প্রায় ৩৫,২৮০ টাকার সমান। এই ফোনটি সানসেট মেলোডি, মিডনাইট জাজ, মুনলাইট সোনাটা কালারে লঞ্চ হয়েছিল।

Vivo V20 Pro স্পেসিফিকেশন

ভিভো ভি ২০ প্রো ফোনে আছে ৬.৪৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস এমোলেড ডিসপ্লে। ফোনটি ২.৪ গিগাহার্টজ ক্লক স্পিডযুক্ত কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৬৫জি প্রসেসরের সাথে এসেছে। ফটোগ্রাফির জন্য Vivo V20 Pro ফোনের পিছনে ট্রিপল রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। যার প্রাইমারি ক্যামেরা ৬৪ মেগাপিক্সেল অটো ফোকাস। এছাড়াও আছে ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল ক্যামেরা, যার ফিল্ড অফ ভিউ ১২০ ডিগ্ৰী এবং ২ মেগাপিক্সেল মনোক্রোম সেন্সর।

আবার ফোনের সামনে আছে ডুয়েল সেলফি ক্যামেরা। যার প্রাইমারি ক্যামেরা এফ/২.০ অ্যাপারচার সহ ৪৪ মেগাপিক্সেল ও সেকেন্ডারি ক্যামেরা ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল লেন্স, যার ফিল্ড অফ ভিউ ১০৫ ডিগ্রী। এই ফোনে ৪,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। এতে ৩৩ ওয়াট ফ্ল্যাশ চার্জিং সাপোর্ট করে। চার্জিংয়ের জন্য আছে ইউএসবি টাইপ সি পোর্ট। সিকিউরিটির জন্য ফোনে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক ফিচার আছে। ফোনটি অ্যান্ড্রয়েড ১০ বেসড ফানটাচ ওএস ১১ সিস্টেমে চলে।

সঙ্গে থাকুন ➥