Vivo V21e 5G শীঘ্রই ভারতে আসছে, থাকবে মিডিয়াটেক ডায়মেনসিটি ৭০০ প্রসেসর

Published on:

ভিভো গতমাসে মালয়েশিয়া ও ভারতে লঞ্চ করেছিল Vivo V21 5G। এর পাশাপাশি মালয়েশিয়ায় Vivo V21e ফোনটিও পা রেখেছিল। ফোনটি তখন 4G কানেক্টিভিটির সাথে বাজারে এসেছিল। এখন এই ফোনের 5G মডেল লঞ্চ করার পরিকল্পনা নিয়েছে ভিভো। আসলে আজ Vivo V21e 5G কে বেঞ্চমার্ক সাইট, গিকবেঞ্চে (Geekbench) দেখা গেছে। এখান থেকে ফোনটির প্রসেসর, র‌্যাম সহ বিভিন্ন তথ্য উঠে এসেছে। আবার একই মডেল নম্বর সহ ফোনটি ভারতের BIS সার্টিফিকেশন লাভ করেছে।

গিকবেঞ্চ লিস্টিং অনুযায়ী, ভিভো ভি২১ই ৫জি ফোনটির মডেল নম্বর Vivo V2055। এখানে ফোনটিকে মিডিয়াটেক ডায়মেনসিটি ৭০০ প্রসেসর সহ দেখা গেছে। প্রসঙ্গত ভিভো ভি২১ ৫জি ফোনটি মিডিয়াটেক ডায়মেনসিটি ৮০০ইউ সহ লঞ্চ হয়েছিল। আবার ভিভো ভি২১ই ৪জি ফোনে ছিল স্ন্যাপড্রাগন ৭২০জি প্রসেসর।

Vivo-V21e-5G-V2055-Geekbench

গিকবেঞ্চ থেকে আরও জানা গেছে, Vivo V21e 5G ফোনে থাকবে ৮ জিবি র‌্যাম। যদিও আমাদের বিশ্বাস লঞ্চের সময় এর আরও র‌্যাম ভ্যারিয়েন্ট থাকবে। আবার এই ফোনটি অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেমে চলবে। স্বাভাবিকভাবে এই ফোনে অরিজিন ওএস/ফানটাচ ইন্টারফেস থাকবে। এখানে ফোনটি সিঙ্গেল ও মাল্টি কোর টেস্টে যথাক্রমে ৪৬২ ও ১৫০২ স্কোর করেছে।

এদিকে ফোনটি ভারতের ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস (BIS) সার্টিফিকেশন পেয়েছে। ফলে ভিভো ভি২১ ৫জি শীঘ্রই ভারতে লঞ্চ হবে বলে আশা করা যায়। অনুমান করা হচ্ছে এই ফোনের ফিচারের সাথে মিল থাকবে এর ৪জি মডেলের।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥