ভিডিও: দেখুন Vivo V25 5G ফোনের ডিজাইন, ২৫ আগস্ট বাজারে আসছে

Avatar

Published on:

Vivo V25 5G hands on video leak

Vivo খুব শীঘ্রই তাদের লেটেস্ট স্মার্টফোন সিরিজ Vivo V25 বাজারে আনবে বলে নিশ্চিত করেছিল। সেই অনুযায়ী, Vivo V25 Pro মডেলটিকে আগামীকাল অর্থাৎ ১৭ই আগস্ট ভারতের বাজারে লঞ্চ করা হবে। আর সিরিজের ভ্যানিলা মডেল Vivo V25 -কে হয়তো আগামী ২৫শে আগস্ট থাইল্যান্ডে ঘোষণা করবে সংস্থাটি। কেননা আলোচ্য হ্যান্ডসেটের জন্য একটি ল্যান্ডিং পেজকে ইতিমধ্যেই Vivo থাইল্যান্ডের ওয়েবসাইটে লাইভ করা হয়েছে। যার দরুন এর কয়েকটি কী-ফিচার আগাম প্রকাশ্যে এসে গেছে। এছাড়াও, থাইল্যান্ড ভিত্তিক কিছু ইউটিউবার অঘোষিত Vivo V25 স্মার্টফোনের হ্যান্ড-অন ভিডিও পোস্ট করেছেন। যেখানে উক্ত মডেলের বাহ্যিক ডিজাইন স্পষ্টভাবে লক্ষণীয়।

লঞ্চের আগেই ফাঁস হল Vivo V25 5G স্মার্টফোনের ডিজাইন

থাইল্যান্ডের একজন ইউটিউবার টাম্প ইউং (Tump Yung) দ্বারা পোস্ট করা হ্যান্ডস-অন ভিডিও অনুসারে, আসন্ন ভিভো ভি২৫ স্মার্টফোনে ইউ (U) আকৃতির নচ ডিজাইন সহ একটি AMOLED ডিসপ্লে রয়েছে। আবার ডিভাইসের পেছনে এজি (AG) ফ্লোরাইট গ্লাস ব্যবহার করার ফলে, এতে ‘কালার চেঞ্জিং’ ব্যাক প্যানেল দেখা যাবে। একই সাথে, ফোনের ক্যামেরা মডিউলে ট্রিপল সেন্সর ইউনিট লক্ষণীয়। এটি ফ্লাট এজ এবং ইন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার সহ এসেছে। উক্ত হ্যান্ডসেটে ৩.৫ মিমি অডিও জ্যাক পাওয়া যাবে না, তবে নিম্নভাগে একটি একক স্পিকার রয়েছে। ফোনটির ডান প্রান্তে আবার ভলিউম রকার এবং পাওয়ার বাটন অবস্থিত। এছাড়া ভিডিওতে, ভিভো ভি২৫ ৫জি স্মার্টফোনের রিটেল বক্সে একটি টাইপ-সি থেকে টাইপ-এ কনভার্টার পাওয়ার অ্যাডাপ্টার এবং একটি ‘ট্রান্সপারেন্ট’ ব্যাক কভারও দিতে দেখা গেছে।

ভিভো ভি২৫ ৫জি -এর সম্ভাব্য স্পেসিফিকেশন (Vivo V25 5G expected specifications)

ভিভো ভি২৫ ৫জি স্মার্টফোনে একটি ৬.৪৪ ইঞ্চির ফুল এইচডি প্লাস AMOLED ডিসপ্লে দেওয়া হবে, যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে। এটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৯০০ চিপসেট সহ আসবে। অপারেটিং সিস্টেম হিসাবে এতে অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক ফানটাচ ওএস ১২ (FunTouch OS 12) কাস্টম ইউজার ইন্টারফেস প্রিলোডেড থাকবে। এই ফোনে ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ বিদ্যমান থাকতে পারে। আর মাইক্রোএসডি কার্ড সংযুক্ত করার জন্য ডিভাইসে একটি হাইব্রিড সিম স্লট সামিল করা হয়েছে৷

Vivo V25 5G ট্রিপল রিয়ার ক্যামেরা ইউনিট সহ আসবে। এই ক্যামেরাগুলি – OIS সমর্থিত একটি ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড লেন্স এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর হতে পারে। আবার সেলফি বা ভিডিও কলিংয়ের জন্য ডিভাইসে একটি ৫০ মেগাপিক্সেল ফ্রন্ট-ফেসিং ক্যামেরা দেওয়া হবে। আসন্ন Vivo V25 5G -তে ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং টেকনোলজির সাপোর্ট সহ একটি ৪,৫০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি থাকবে।

সঙ্গে থাকুন ➥