Vivo X60 Curved Screen Edition হাই রিফ্রেশ রেট ও ৩২ এমপি সেলফি ক্যামেরা সহ লঞ্চ হল

Avatar

Published on:

Vivo তার ঘরেলু মার্কেটে X60 সিরিজের আরও একটি নতুন স্মার্টফোন লঞ্চ করেছে। যার নাম Vivo X60 Curved Screen Edition। নাম শুনেই বুঝতে পারছেন, Vivo X60 সিরিজের এই লেটেস্ট মডেলের বিশেষত্ব কার্ভড স্ক্রিন। যেখানে Vivo X60 স্মার্টফোনটি ফ্ল্যাট ডিসপ্লে সহ লঞ্চ হয়েছিল। ভিভো‌ এক্স৬০ কার্ভড স্ক্রিন এডিশন-এর বিশেষ ফিচারের মধ্যে রয়েছে হাই রিফ্রেশ রেট, HDR10+ সাপোর্ট, মেমরি ফিউশন টেকনোলজি, 5G কানেক্টিভিটি এবং ফার্স্ট চার্জিংয়ের সুবিধা।

Vivo X60 Curved Screen Edition : স্পেসিফিকেশন ও ফিচার

ভিভো এক্স৬০ কার্ভড স্ক্রিন এডিশন-এ ৬.৫৬ ইঞ্চি ওলেড ডিসপ্লে রয়েছে। এটি ১২০ হার্টজ পর্যন্ত রিফ্রেশ রেট, ফুল এইচডি+ রেজোলিউশন ও এইচডিআর১০+ সাপোর্ট করবে। ফোনের ডিসপ্লের মধ্যে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ। ভিভো এক্স৬০ কার্ভড স্ক্রিন এডিশন এক্সিনস ১০৮০ প্রসেসর দ্বারা পরিচালিত। সাথে ১২ জিবি পর্যন্ত র‌্যাম ও ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ রয়েছে। আবার মেমরি ফিউশন টেকনোলজির সাহায্যে এতে ভার্চুয়াল মেমরি রূপে অতিরিক্ত ৩ জিবি র‌্যাম পাওয়া যাবে।

ফটোগ্রাফির জন্য Vivo X60 Curved Screen Edition স্মার্টফোনের সামনে ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা বর্তমান। আবার ফোনটির পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ রয়েছে – OIS সাপোর্ট ও মাইক্রো গিম্বল সংযুক্ত ৪৮ মেগাপিক্সেল সোনি IMX598 প্রাইমারি সেন্সর + ১৩ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড এঙ্গেল লেন্স + ১৩ মেগাপিক্সেল পোট্রেট লেন্স।

পাওয়ার ব্যাকআপের জন্য Vivo X60 Curved Screen Edition স্মার্টফোনে ৪,৩০০ এমএএইচ ব্যাটারি ব্যাটারি দেওয়া হয়েছে।এটি ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড অরিজিনওএস কাস্টম স্কিনে চলে।

Vivo X60 Curved Screen Edition: দাম

ভিভো এক্স৬০ কার্ভড স্ক্রিন এডিশন ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ, ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ এবং ১২  জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট সহ পাওয়া যাবে। এদের দাম  যথাক্রমে ৩,২৯৯ ইউয়ান (৩৯,৬২৫ টাকা)
৩,৫৯৯ ইউয়ান (৪৩,০২৫ টাকা), ও ৩,৭৯৯ ইউয়ান (৪৫,২৯০ টাকা)। Vivo X60  সিরিজ Exynos প্রসেসর ভ্যারিয়েন্টে শুধুমাত্র চীনে লঞ্চ হয়েছে, গ্লোবাল মার্কেটে সিরিজের ফোনে স্ন্যাপড্রাগন প্রসেসর ব্যবহার করা হয়েছে। ফলে Vivo X60 Curved Screen Edition চীনের বাইরে আসবে কি না তা এক্ষুনি বলা যাচ্ছে না।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥