HomeMobilesসস্তায় ট্রিপল রিয়ার ক্যামেরা সহ ভারতে লঞ্চ হল Vivo Y20 ও Vivo...

সস্তায় ট্রিপল রিয়ার ক্যামেরা সহ ভারতে লঞ্চ হল Vivo Y20 ও Vivo Y20i

ভিভো ওয়াই সিরিজের এই ফোন মডার্ন লুকিং সহ এজ টু এজ ডিসপ্লের সাথে এসেছে।

কয়েকদিন আগেই Vivo Y20 ও Vivo Y20i ফোনের সম্পূর্ণ ফিচার সামনে এসেছিল। এবার এই দুটি ফোন ভারতে লঞ্চ হল। দুটি ফোনই বাজেট রেঞ্জে ভারতে এসেছে। ভিভো ওয়াই সিরিজের এই ফোন মডার্ন লুকিং সহ এজ টু এজ ডিসপ্লের সাথে এসেছে। এছাড়াও Vivo Y20 ও Vivo Y20i ফোনের বিশেষ বিশেষ ফিচারের কথা বললে এতে ট্রিপল রিয়ার ক্যামেরা, বড় ব্যাটারি ও ফাস্ট চার্জিং সাপোর্ট পাবেন। আসুন ভিভো ওয়াই ২০ ও ভিভো ওয়াই২০ আই ফোনের দাম ও ফিচার জেনে নিই।

Vivo Y20 ও Vivo Y20i দাম

ভিভো ওয়াই ২০ আই একটি স্টোরেজের সাথে এসেছে। এর ৩ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম ১১,৪৯০ টাকা। ফোনটি ডন হোয়াইট ও নেবুলা ব্লু কালারে পাওয়া যাবে। আবার ভিভো ওয়াই ২০ ফোনের ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম ১২,৯৯০ টাকা। এই ফোনটি কিনতে পারবেন অবিসিডিয়ান ব্ল্যাক ও ডন হোয়াইট কালারে।

ভিভো-র সমস্ত রিটেল স্টোর, ভিভো ইন্ডিয়া ই-স্টোর ও দেশের সমস্ত বড় ই-কমার্স সাইট থেকে আগামী ৩ সেপ্টেম্বর বিক্রি শুরু হবে Vivo Y20i এর। আবার ২৮ আগস্ট থেকে কিনতে পারবেন Vivo Y20।

Vivo Y20 এবং Vivo Y20i স্পেসিফিকেশন

ভিভো ওয়াই২০ ও ভিভো ওয়াই২০ আই ফোনে ৬.৫১ ইঞ্চি এইচডি প্লাস Halo আই ভিউ ডিসপ্লে (ডিউ ড্রপ নচ) দেওয়া হয়েছে। এই ডিসপ্লের পিক্সেল রেজুলেশন ১৬০০ x ৭২০। এছাড়াও এই ফোন দুটিতে আছে ১.৮ গিগাহার্টজ ক্লক স্পিড সহ স্ন্যাপড্রাগন ৪৬০ প্রসেসর। Vivo Y20 ফোনে আছে ৪ জিবি র‌্যাম এবং Y20i ফোনে আছে ৩ জিবি র‌্যাম।

এছাড়াও এই দুই ফোনে দেওয়া হয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। যেগুলি হল এফ/১.৮ অ্যাপারচার সহ ১৩ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, ২ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। ক্যামেরা সেটআপটি একটি আয়তক্ষেত্রাকার মডিউলে উল্লম্বভাবে সারিবদ্ধ আছে। সেলফি ও ভিডিও কলের জন্য এতে আছে এফ/১.৮ অ্যাপারচার সহ ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

এছাড়াও এই দুই ফোনের অন্যান্য স্পেসিফিকেশনের কথা বললে, ফোনগুলি অ্যান্ড্রয়েড ১০ বেসড FunTouch ওএস ১০.৫ সিস্টেমে চলে। এতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি আছে। যার সাথে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট আছে। চার্জিংয়ের জন্য এখানে পাবেন মাইক্রো ইউএসবি পোর্ট।

RELATED ARTICLES

Most Popular