২০০০০ টাকার কমে 5G সাপোর্ট, লঞ্চ হল Vivo Y31s Standard Edition

Avatar

Published on:

ভিভো তাদের ঘরেলু মার্কেটে বাজেট রেঞ্জে লঞ্চ করলো Vivo Y31s Standard Edition। বলার অপেক্ষা রাখেনা এই ফোনটি চলতি বছরের জানুয়ারিতে আসা Vivo Y31s 5G এর নতুন ভার্সন। দুটি ফোনের স্পেসিফিকেশনের মধ্যে বিরাট কোনো পার্থক্য নেই। ভিভো ওয়াই৩১এস স্ট্যান্ডার্ড এডিশন কেবল আলাদা প্রসেসর ও ছোট ডিসপ্লে সাইজের সাথে লঞ্চ হয়েছে। এই ফোনেও 5G কানেক্টিভিটি সাপোর্ট করবে। এছাড়াও Vivo Y31s Standard Edition-এ আছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ প্রসেসর, ১৮ ওয়াট ফাস্ট চার্জিং ও ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

Vivo Y31s Standard Edition এর দাম

ভিভো ওয়াই৩১এস স্ট্যান্ডার্ড এডিশন এর দাম রাখা হয়েছে ১৬৯৯ ইউয়ান (প্রায় ১৯,১০০ টাকা)। এই মূল্য ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের। ফোনটি তিনটি কালারে পাওয়া যাবে – টাইটানিয়াম গ্রে, লেক লাইট ব্লু, এবং হাওয়ুবাই (হোয়াইট)। গ্লোবাল মার্কেটে Vivo Y31s Standard Edition কবে আসবে তা এখনও জানা যায়নি।

উল্লেখ্য ভিভো ওয়াই৩১এস ফোনটির ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ এর দাম ছিল ১,৬৯৮ ইউয়ান (প্রায় ১৯,২৭৫ টাকা)। 

Vivo Y31s Standard Edition এর স্পেসিফিকেশন

ভিভো ওয়াই৩১এস স্ট্যান্ডার্ড এডিশনে আছে ৬.৫১ ইঞ্চি এইচডি প্লাস আইপিএস টিয়ারড্রপ নচ ডিসপ্লে। এই ডিসপ্লের রেজোলিউশন ১৬০০ x ৭২০ পিক্সেল, আসপেক্ট রেশিও ২০:৯ এবং স্ক্রিন টু বডি রেশিও ৮৯ শতাংশ। আবার এই ফোনে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ প্রসেসর। প্রসঙ্গত ভিভো ওয়াই৩১এস ফোনে ছিল ৬.৫৮ ইঞ্চি ডিসপ্লে ও স্ন্যাপড্রাগন ৪৮০ প্রসেসর।

এদিকে Vivo Y31s Standard Edition ৬ জিবি র‌্যাম (LPDDR4x) ও ১২৮ জিবি স্টোরেজের (UFS 2.1) সাথে পাওয়া যাবে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে। এই ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড অরিজিন ওএস ১.০-এ চলবে। এছাড়াও ফোনের পাশে আছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

ফটোগ্রাফির জন্য এই ফোনের পিছনে ডুয়েল ক্যামেরা দেওয়া হয়েছে। এই ক্যামেরাগুলি হল ১৩ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ও ২ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর। আবার সেলফি ও ভিডিও কলের জন্য এতে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা বর্তমান। ফোনটি ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে। এর সাথে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। চার্জিংয়ের জন্য এতে পাওয়া যাবে ইউএসবি টাইপ সি পোর্ট।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥