২০ হাজার টাকার কমে 5G ফোন, লঞ্চ হল Vivo Y51s

Avatar

Published on:

এই মুহূর্তে স্মার্টফোন কোম্পানিগুলি ৫জি ফোনের উপর জোর দিচ্ছে। নয় নয় করে ভারতেও বেশ কয়েকটি ৫জি ফোন চলে এসেছে। শাওমি, থেকে ভিভো, প্রিমিয়াম রেঞ্জের পাশাপাশি মিড বাজেট রেঞ্জে ৫জি ফোন আনছে। আজ ভিভো আরেকটি 5G ফোন লঞ্চ করলো, যার নাম Vivo Y51s। এটিও একটি মিড রেঞ্জ 5G ফোন। আপাতত কোম্পানি এই ফোনকে চীনে লঞ্চ করেছে। ভিভো ওয়াই৫১এস ফোনের বিশেষ বিশেষ ফিচারের কথা বললে এখানে পাবেন ৪,৫০০ এমএএইচ ব্যাটারি, এক্সিনস ৮৮০ প্রসেসর ও ট্রিপল রিয়ার ক্যামেরা। আসুন ফোনটি সম্পর্কে বিস্তারিত জেনে নিই।

Vivo Y51s দাম:

ভিভো ওয়াই৫১এস ফোনটি একটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে লঞ্চ হয়েছে। এর ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম প্রায় ১৯,০০০ টাকা। ফোনটি কবে ভারতে আসবে এসম্পর্কে কোম্পানি এখনও কিছু জানায়নি। সাদা, নীল ও কালো রঙে ফোনটি পাওয়া যাবে।

Vivo Y51s স্পেসিফিকেশন:

ভিভো ওয়াই৫১এস ফোনে ৬.৫৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে। এই ডিসপ্লের পিক্সেল রেজুলেশন ১০৮০x২৩৪০ এবং আসপেক্ট রেশিও ১৯.৫:৯। ফোনের ডিসপ্লে ডিজাইন পাঞ্চ হোল, যেখানে ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা উপলব্ধ। এই ফোনে কোম্পানি স্যামসাংয়ের এক্সিনস ৮৮০ অক্টা কোর প্রসেসর ব্যবহার করেছে। এই একই প্রসেসরের সাথে Vivo Y70s ও লঞ্চ করেছিল কোম্পানি। এদিকে গ্রাফিক্সের জন্য Vivo Y51s ফোনে পাবেন মালি জি৭৬ জিপিইউ।

এই ফোনের পিছনে কোম্পানি তিনটি ক্যামেরা দিয়েছে। যার প্রধান ক্যামেরা ৪৮ মেগাপিক্সেল। এর অ্যাপারচার এফ/১.৭। এছাড়াও অন্য ক্যামেরাগুলি হল ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স। সিকিউরিটির জন্য এই ফোনে পাবেন সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। ফোনটিতে ১৮ ওয়াট ডুয়েল ইঞ্জিন ফ্ল্যাশ চার্জিং সাপোর্ট করবে। ফোনটিতে পাবেন ৪,৫০০ এমএএইচ ব্যাটারি। চার্জিংয়ের জন্য এখানে মাইক্রো ইউএসবি পোর্ট আছে।

সঙ্গে থাকুন ➥