HomeTech NewsVivo Y55 5G ভারতে লঞ্চ হবে এই মাসে, 5000mAh ব্যাটারির সঙ্গে থাকবে...

Vivo Y55 5G ভারতে লঞ্চ হবে এই মাসে, 5000mAh ব্যাটারির সঙ্গে থাকবে Dimensity 700 প্রসেসর

ভিভো তাদের Y সিরিজের অধীনে ইতিমধ্যেই একাধিক বাজেট ও মিড-রেঞ্জ হ্যান্ডসেট ভারতে লঞ্চ করেছে। এবার সেই তালিকায় নতুন সংযোজন হচ্ছে Vivo Y55 5G। সংস্থা কিছু না বললেও একটি নতুন রিপোর্টে দাবি করা হয়েছে যে, Vivo Y55 5G এই মাসের শেষেই ভারতের বাজারে লঞ্চ হবে। যদিও নির্দিষ্ট ভাবে দিনক্ষণের বিষয়ে কিছু উল্লেখ করা হয়নি।

ইন্ডাস্ট্রির অন্দরমহল থেকে খবর পেয়ে মাইস্মার্টপ্রাইস তাদের প্রতিবেদনে জানিয়েছে, Vivo Y55 5G চলতি মাসেই এ দেশে আত্মপ্রকাশ করবে। কিন্তু কত তারিখে সেই বিষয়ে কিছু জানা যায়নি। উল্লেখ্য, লঞ্চের দিনক্ষণ সামনে না এলেও Vivo Y55 5G এর কয়েকটি ফিচার ও স্পেসিফিকেশন সম্পর্কে ইতিমধ্যেই বিভিন্ন তথ্য সামনে এসেছে।

যেমন মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ প্রসেসরের সঙ্গে আসবে ভিভো ওয়াই৫৫ ৫জি। গিকবেঞ্চ থেকেও এই তথ্যটি উঠে এসেছিল। স্মার্টফোনে ৮ জিবি র‌্যাম থাকবে। তবে ৬ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টেও আসতে পারে ভিভো ওয়াই৫৫ ৫জি। ডিভাইসটিতে লেটেস্ট অ্যান্ড্রয়েড ১২ প্রি-ইনস্টলড থাকবে।

ফটোগ্রাফি ডিপার্টমেন্টের প্রসঙ্গে আসলে, ভিভো ওয়াই৫৫ ৫জি-এর ব্যাক প্যানেলে ট্রিপল ক্যামেরা সেটআপ থাকবে বলে মনে করা হচ্ছে। যার প্রাইমারি সেন্সর হিসেবে ৫০ মেগাপিক্সেল অথবা ৪৮ মেগাপিক্সেল কিংবা ৬৪ মেগাপিক্সেল ক্যামেরা ব্যবহার হতে পারে। পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হতে পারে, যা ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

RELATED ARTICLES

Most Popular