Vivo Y55s শক্তিশালী ব্যাটারি ও ৫০ মেগাপিক্সেল ক্যামেরা সহ বাজারে এন্ট্রি নিচ্ছে

Avatar

Published on:

Vivo তাদের Y সিরিজের নতুন ফোন হিসেবে Vivo Y55s-র উপর কাজ করছে বলে গতমাসে জানা গিয়েছিল। স্মার্টফোনটি 3C সার্টিফিকেশন পোর্টাল, IMEI ডেটাবেস, এবং China Telecom-এর সাইটে স্পট করা হয়েছে। এর ফলে মনে করা হয়েছিল, খুব তাড়াতাড়িই আনুষ্ঠানিক ভাবে আত্মপ্রকাশ করবে ফোনটি। ভিভো এই বিষয়ে কিছু না বললেও, Vivo Y55s এবার আরেকটি চীনা ডেটাবেসে লিস্টেড হয়েছে। চীনের TENAA কর্তৃপক্ষের সাইটে তালিকাভুক্ত হয়েছে ফোনটি, যা অফিসিয়াল লঞ্চের আগে ডিভাইসটির কয়েকটি মূল বৈশিষ্ট্য প্রকাশ করেছে।

৯১মোবাইলস Vivo Y55s ফোনকে TENAA সাইটে প্রথম স্পট করেছিল। সেখানে এটি V2164A মডেল নম্বরের সঙ্গে তালিকাভুক্ত। উল্লেখ্য, IMEI ডেটাবেস থেকে আগেই জানা গিয়েছিল, V2164A হ্যান্ডসেটের অফিসিয়াল নাম Vivo Y55s।

ভিভো ওয়াই৫৫এস স্পেসিফিকেশনস (Vivo Y55s Specifications)

টেনার লিস্টিং অনুযায়ী, ভিভো ওয়াই৫৫এস ফোনে ৬.৫৮ ইঞ্চি ফুল-এইচডি প্লাস এলসিডি ডিসপ্লে সহযোগে আসবে। ফোনে কোন প্রসেসর দেওয়া হয়েছে, তা উল্লেখ ছিল না। যদিও চীনা টেলিকমের লিস্টিং থেকে জানা গিয়েছিল, এতে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ প্রসেসর ব্যবহার করা হবে। ৪ জিবি / ৬ জিবি / ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি / ২৫৬ জিবি স্টোরেজ কনফিগারেশনে আসবে ভিভো ওয়াই৫৫এস।

ক্যামেরা ডিপার্টমেন্টের প্রসঙ্গে আসলে, ভিভো ওয়াই৫৫এস ফোনের সামনে ৮ মেগাপিক্সেল সেল্ফি ক্যামেরা ও ব্যাক প্যানেলে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা ও ২ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর থাকবে।

ভিভো ওয়াই৫৫এস-এ ৪,৯১০ এমএএইচ ব্যাটারি দেখা যাবে বলে জানিয়েছে টেনা। যদিও চীনা টেলিকমে ব্যাটারি ক্যাপাসিটি ৬,০০০ এমএএইচ হিসেবে উল্লেখ করা হয়েছিল। এছাড়া এই ফোনে ফাস্ট চার্জিং সাপোর্ট করার পাশাপাশি, অ্যান্ড্রয়েড ১১ প্রি-ইনস্টলড করা থাকবে বলে আশা করা যায়।

সঙ্গে থাকুন ➥