HomeTech NewsVivo Y58 লঞ্চের তারিখ ঘোষণা হল, বিশাল 6,000mah ব্যাটারি ও সুন্দর ক্যামেরা...

Vivo Y58 লঞ্চের তারিখ ঘোষণা হল, বিশাল 6,000mah ব্যাটারি ও সুন্দর ক্যামেরা থাকবে এই ফোনে

Vivo Y58 5G ফোনটি চলতি সপ্তাহেই ভারতে বাজারে আসতে চলেছে। কোম্পানি তরফে এর লঞ্চ টিজারও প্রকাশ করা হয়েছে। যদিও আনুষ্ঠানিকভাবে কিছু জানানো হয়নি, তবে বিভিন্ন সূত্র থেকে হ্যান্ডসেটটির স্পেসিফিকেশন সম্পর্কে কিছু তথ্য সামনে এসেছে।

ভিভো (Vivo) ভারতের বাজারে একটি নতুন বাজেট রেঞ্জের ফোনের লঞ্চের জন্য টিজার প্রকাশ করেছে। আসন্ন এই ডিভাইসটি হল Vivo Y58 5G, যা চলতি সপ্তাহের শেষের দিকে বাজারে আসতে চলেছে। এই মডেলটিতে একটি পরিচিত ডিজাইন দেখা যাবে বলে মনে করা হচ্ছে। তবে লঞ্চের আগেই Vivo Y58 5G হ্যান্ডসেটের কিছু স্পেসিফিকেশন ফাঁস হয়েছে। আসুন এগুলি সর্ম্পকে জেনে নেওয়া যাক।

Vivo Y58 শীঘ্রই ভারতের বাজারে আসছে

অফিসিয়াল টিজার অনুসারে, চীনা ব্র্যান্ডটি আগামী ২০ জুন ভারতে ভিভো ওয়াই৫৮ মডেলটি লঞ্চ করবে৷ ডিভাইসটির পিছনে একটি বৃত্তাকার ক্যামেরা মডিউল রয়েছে এবং টিজার পোস্টারে ব্লু এবং গ্রীন – এই দুটি কালার অপশনে ডিভাইসটিকে দেখা গেছে। কোম্পানি এই ডিভাইসের স্পেসিফিকেশন, ফিচার এবং মূল্যের মতো বিশদ তথ্য প্রকাশ করেনি। তবে, এর ডিজাইনটি অনেকটা মে মাসে চীনে লঞ্চ হওয়া ভিভো ওয়াই২০০টি মডেলের মতো বলে মনে করা হচ্ছে।

উল্লেখযোগ্যভাবে, চীনা ভ্যারিয়েন্টটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬ জেন ১ প্রসেসরে চললেও এর ভারতীয় সংস্করণে ভিন্ন চিপসেট থাকতে পারে বলে মনে করা হচ্ছে। এক টিপস্টার ভারতীয় ভিভো ওয়াই৫৮ মডেলের একটি মার্কেটিং মেটিরিয়াল একটি টুইটে প্রকাশ করেছেন৷ এটি দেখায় যে ডিভাইসটি স্ন্যাপড্রাগন ৬ জেন ১ প্রসেসরে পরিবর্তে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪ জেন ২ চিপের সাথে আসবে। এই চিপসেটটি ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি ইন-বিল্ট স্টোরেজের সাথে যুক্ত থাকবে। ইউজার ভার্চুয়াল র‍্যাম সাপোর্টের মাধ্যমে মেমরির পরিমাণ আরও ৮ জিবি পর্যন্ত প্রসারিত করতে পারবেন এবং একটি মাইক্রোএসডি কার্ড স্লটের মাধ্যমে স্টোরেজকে ১ টিবি পর্যন্ত বাড়ানো যাবে।

এছাড়া, Vivo Y58 ফোনের সামনে ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ১,০২৪ নিট পিক ব্রাইটনেস সহ লম্বা ৬.৭২ ইঞ্চির এলসিডি প্যানেল থাকবে বলে আশা করা যায়। চীনা সংস্করণের মতোই ভারতীয় ভ্যারিয়েন্টটিও বিশাল ৬,০০০ এমএএইচ ব্যাটারির সাথে আসবে বলে মনে করা হচ্ছে, যা ৪৪ ওয়াট ওয়্যার্ড ফাস্ট চার্জিং সাপোর্ট করে। ফটোগ্রাফির জন্য, ফোনটির পিছনে একটি ২ মেগাপিক্সেলের সেকেন্ডারি লেন্স সহ একটি ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা উপস্থিত থাকবে। আর ফোনের সামনে একটি ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা দেখা যাবে। Vivo Y58 ফোনের অন্যান্য উল্লেখযোগ্য বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে ডুয়েল স্পিকার, আইপি৬৪ (IP64) জল এবং ধুলো প্রতিরোধী রেটিং, সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার, ১৯৯ গ্রাম ওজন ও ৭.৯৯ মিলিমিটারের বডি।

RELATED ARTICLES

Most Popular