প্রায় অর্ধেক দামে Xiaomi 11 Lite NE 5G, এমন অফার বার বার পাওয়া যাবে না

Avatar

Published on:

গত ১৯শে সেপ্টেম্বর ভারতের বাজারে পা রেখেছিলো Xiaomi 11 Lite NE 5G। ‘স্লিম অ্যান্ড লাইট’ ডিজাইনের এই ফোনটির লঞ্চের সময় এমআরপি ছিল ৩১,৯৯৯ টাকা। কিন্তু চলমান Amazon Great Indian Festival সেলের দৌলতে Xiaomi এর এই লেটেস্ট স্মার্টফোনটি এখন পুরো ৫,০০০ টাকা ডিসকাউন্টের সাথে কেনা যাবে। পাশাপাশি ২,০০০ টাকা ব্যাঙ্ক অফার, ১৫,৮৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার এবং ‘ফ্রি স্ক্রিন রিপ্লেসমেন্ট’ পলিসির মতো সুবিধাও উপলব্ধ থাকছে। সুতরাং, এই সবকটি অফারের লাভ ওঠাতে পারলে Xiaomi 11 Lite NE 5G খুবই কম দামে পকেটস্থ করে নেওয়া যাবে। জানিয়ে রাখি এই ফোনটি ১০-বিট অ্যামোলেড ডিসপ্লে, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৭৮জি প্রসেসর, ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ ও ৪,২৫০ পাওয়ারের ব্যাটারি সহ এসেছে।

Amazon Great Indian Festival সেলে বাম্পার অফারের সাথে কেনা যাবে Xiaomi 11 Lite NE 5G

Xiaomi 11 Lite NE 5G দাম ও অফার

শাওমি ১১ লাইট এনই ৫জি দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে লঞ্চ হয়েছে। যার মধ্যে, ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৩১,৯৯৯ টাকা। আর, ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ যুক্ত টপ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ৩৩,৯৯৯ টাকা। এই দুটি ভ্যারিয়েন্টকেই অ্যামাজন সেল চলাকালীন পুরো ৫,০০০ টাকা ডিসকাউন্টের সাথে সাথে কেনা যাবে। ফলে ডিসকাউন্টের পর ভ্যারিয়েন্ট দ্বয়ের দাম কমে যথাক্রমে ২৬,৯৯৯ টাকা এবং ২৮,৯৯৯ টাকা হবে।

অন্যান্য অফারের কথা বললে, HDFC ব্যাঙ্কের ক্রেডিট কার্ড হোল্ডাররা পেমেন্টের সময়ে ২,০০০ টাকা ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পেয়ে যাবেন। কিস্তিতে পেমেন্ট করতে চাইলে, ক্রেতারা এই ফোনের দুটি ভ্যারিয়েন্টই মাসিক ১,২৭১ টাকা ইএমআই শোধ করে কিনে নিতে পারবেন। জানিয়ে রাখি, প্রাইম মেম্বারদের জন্য নো-কস্ট ইএমআইয়ের মেয়াদ ১২ মাসের এবং নন-প্রাইম মেম্বারদের জন্য ৯ মাস। এই ফোনের সাথে ১৫,৮৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস অফার করা হবে। তদুপরি সেল অফার হিসাবে ১,৫০০ টাকার কুপন ডিসকাউন্টও দেওয়া হচ্ছে। এছাড়া, ৬ মাসের জন্য ‘ফ্রি স্ক্রিন রিপ্লেসমেন্ট’ পলিসি উপলব্ধ থাকছে ক্রেতাদের জন্য।

Xiaomi 11 Lite NE 5G স্পেসিফিকেশন, ফিচার

শাওমি ১১ লাইট এনই ৫জি ফোনে রয়েছে ৬.৫৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস (২৪০০ x ১০৮০ পিক্সেল) ১০-বিট অ্যামোলেড পাঞ্চ হোল ডিসপ্লে। এই ডিসপ্লে, এইচডিআর ১০+, ২০:৯ এসপেক্ট রেশিও, ৯০ হার্টজ রিফ্রেশ রেট, ২৪০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট এবং ডলবি ভিশন সাপোর্ট করবে এবং এটি কর্নিং গরিলা গ্লাস ৫ প্রোটেকশন সহ এসেছে। উক্ত ৫জি ফোনে এড্রেনো ৬৪২এল জিপিইউ এবং কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৭৮জি প্রসেসর ব্যবহার করা হয়েছে। এটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক এমআইইউআই ১২.৫ ওএস দ্বারা চালিত। এতে ৮ জিবি পর্যন্ত LPDDR4X র‌্যাম এবং ১২৮ জিবি পর্যন্ত UFS 2.2 স্টোরেজ পাওয়া যাবে।

ফটোগ্রাফির জন্য শাওমির এই লেটেস্ট ফোনে, ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। এগুলি হল, ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল সেন্সর (১১৯° ফিল্ড-অফ-ভিউ) ও ৫ মেগাপিক্সেল টেলি ম্যাক্রো সেন্সর। একই সাথে ডিসপ্লের উপরিভাগে থাকছে এফ/২.২৪ অ্যাপারচার সহ ২০ মেগাপিক্সেলের একটি সেলফি ক্যামেরা।

ফোনটির কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল রয়েছে, 5G (১২টি ব্যান্ড সাপোর্ট), 4G LTE, ওয়াই-ফাই, ব্লুটুথ, জিপিএস, এনএফসি, আইআর ব্লাস্টার, ডুয়েল সিম স্লট ও ইউএসবি টাইপ সি পোর্ট। অতিরিক্ত ফিচার হিসাবে এতে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ডুয়েল অডিও স্পিকার বর্তমান। পাওয়ার ব্যাকআপের জন্য Xiaomi 11 Lite NE 5G ফোনে, ৪,২৫০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এই ফোনের ওজন ১৫৮ গ্রাম‌।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥