Xiaomi 11 Youth (Vitality Edition): অসাধারণ ডিসপ্লে ও Snapdragon 778G প্রসসেরের ফোন লঞ্চ হল

Published on:

আজ Xiaomi 11 Youth (Vitality Edition) চুপিচুপি চীনে লঞ্চ করা হয়েছে। শুনলে অবাক হবেন, এটি আসলে ভারতে ও ইউরোপে আত্মপ্রকাশ করা Snapdragon 778G প্রসেসরযুক্ত Xiaomi 11 Lite NE 5G এর চাইনিজ ভার্সন। এক ডিজাইন, সমস্ত বৈশিষ্ট্যও এক, তফাৎ বলতে আলাদা পরিচিতি দেওয়ার জন্য ভিন্ন নাম গ্রহণ। এতএব, Xiaomi 11 Lite NE 5G এর মতো Xiaomi 11 Youth (Vitality Edition) মডেলে রয়েছে চোখজুড়ানো ডিসপ্লে, শক্তিশালী 5G প্রসেসর, এবং দুর্দান্ত ক্যামেরা।

শাওমি ১১ ইয়ুথ ভাইটালিটি এডিশন স্পেসিফিকেশনস ও ফিচার্স (Xiaomi 11 Youth Vitality Edition specifications and features)

শাওমি ১১ ইয়ুথ (ভাইটালিটি এডিশন) খুব পাতলা এবং হাতলা। ওজন ১৫৭ গ্রাম। এটি ৬.৮১ মিমি সরু৷ ফোনে  ৬.৫৫ ইঞ্চি অ্যামোলেড পাঞ্চ হোল ডিসপ্লে রয়েছে, যা ফুল এইচডি প্লাস (২৪০০ x ১০৮০ পিক্সেল) রেজোলিউশন, ডিসিআই-পি৩ কালার গ্যামেট, এইচডিআর১০+, ৯০ হার্টজ রিফ্রেশ রেট, এবং ডলবি ভিশন সাপোর্ট করবে। শাওমি ফোনটিতে স্ন্যাপড্রাগন ৭৭৮জি প্রসেসর দিয়েছে। ৮ জিবি পর্যন্ত র‌্যাম ও ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ বিকল্পে এসেছে শাওমি ১১ (ইয়ুথ ভাইটালিটি এডিশন)।

Xiaomi 11 Youth (Vitality Edition)-এর রিয়ার প্যানেলে তিনটি ক্যামেরা রয়েছে – ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল লেন্স ও ৫ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। ফোনের সামনে ২০ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা পাওয়া যাবে।

শাওমি ১১ ইয়ুথ (ভাইটালিটি এডিশন) এর ব্যাটারি ৪,২৫০ এমএএইচ, যা  ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং করবে। ফোনটি অ্যান্ড্রয়েড ১১-ভিত্তিক এমআইইউআই ১২.৫ সিস্টেমে রান করবে। এছাড়া এতে এনএফসি, আইআর ব্লাস্টার, সাইড ফেসিং ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ডুয়েল স্পিকার রয়েছে।

শাওমি ১১ ইয়ুথ (ভাইটালিটি এডিশন) দাম ও লভ্যতা (Xiaomi 11 Youth Vitality Edition Price and Availability)

শাওমি ১১ ইয়ুথ (ভাইটালিটি এডিশন) -এর ৮ + ১২৮ জিবি ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ১,৯৯৯ ইউয়ান (প্রায় ২৩,৭৮৪ টাকা)। আর ৮ জিবি + ২৫৬ জিবি ভ্যারিয়েন্টের দাম ২,২৯৯ ইউয়ান (প্রায় ২৭,৩৫৪ টাকা) ধার্য করা হয়েছে। ১০ ডিসেম্বর থেকে চীনে সেল শুরু হওয়ার কথা।

সঙ্গে থাকুন ➥