HomeTech NewsXiaomi-র সবচেয়ে বড় সেল, Redmi স্মার্টফোন, টিভি, ল্যাপটপে ২০ হাজার টাকা পর্যন্ত...

Xiaomi-র সবচেয়ে বড় সেল, Redmi স্মার্টফোন, টিভি, ল্যাপটপে ২০ হাজার টাকা পর্যন্ত ছাড়

চীনা ব্র্যান্ড Xiaomi ভারতে তার ৯ম বার্ষিকী (9th Anniversary) উদযাপন করতে চলেছে। আর এই উপলক্ষ্যে কোম্পানির তরফে ক্রেতাদের জন্য বিশেষ সেল (9th Anniversary Sale) আনা হয়েছে। Xiaomi India-র ওয়েবসাইট সহ অফলাইন রিটেল স্টোরে এই সেলের অফার পাওয়া যাবে। এই অ্যানিভার্সারি সেলে স্মার্টফোন ছাড়াও স্মার্টটিভি সহ অন্যান্য ডিভাইসেও ৭৫% পর্যন্ত ছাড় পাওয়া যাবে।

Xiaomi 9th Anniversary Sale ৫ জুলাই থেকে ১০ জুলাই পর্যন্ত চলবে। এই সময়ে কোম্পানির ওয়েবসাইট ছাড়াও রিটেল স্টোর এবং Mi Homes থেকে সস্তায় স্মার্টফোন সহ বিভিন্ন প্রোডাক্ট কেনা যাবে। এই সেল চলাকালীন ICICI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড-এর মাধ্যমে ইএমআই লেনদেন করলে ৮০০০ টাকা পর্যন্ত ছাড় দেওয়া হবে। Mobikwik ই-ওয়ালেটের মাধ্যমে লেনদেন করলে পাওয়া যাবে ২০% কাশব্যাক। এছাড়া, HDFC ব্যাঙ্ক-এর কার্ড দিয়ে পেমেন্ট করলে আপনি ৩০০০ টাকা পর্যন্ত ছাড়ও পেতে পারেন।

Xiaomi 9th Anniversary সেলে স্মার্টফোনে কি কি অফার পাওয়া যাবে?

শাওমির এই বার্ষিকী সেল চলাকালীন Xiaomi 13 Pro স্মার্টফোনে সবচেয়ে বেশি ডিসকাউন্ট পাওয়া যাবে। এই ফোনটি প্রায় ২০,০০০ টাকা ডিসকাউন্টের পর ৬৯,৯৯৯ টাকায় কেনা যাবে। এছাড়াও, Xiaomi 12 Pro ফোনটি ক্রেতারা ৪০,০০০ টাকায় কিনতে পারবেন। একই ভাবে Redmi Note 12 Pro 5G হ্যান্ডসেটটি ছাড় দেওয়ার পর পাওয়া যাবে ২০০০০ টাকায়।

Xiaomi 9th Anniversary সেলে Smart TV-তে কি কি অফার দেওয়া হচ্ছে

শাওমি অ্যানিভার্সারি সেল চলাকালীন আপনি Xiaomi Smart TV X Pro 43 মডেলটি ৩১,৪৯৯ টাকার পরিবর্তে ১৮,৫০০ টাকায় কিনতে পারবেন। এছাড়াও ক্রেতারা ৯,৭৪৯ টাকায় Redmi Smart Fire TV 32 এবং ১১,২৪৯ টাকায় Xiaomi Smart TV 5A মডেল গুলি কেনার সুযোগ পাবেন। উল্লেখ্য, এই মডেলগুলিতে কোম্পানি প্রায় ১৫ হাজারেরও বেশি ছাড় দিচ্ছে।

Tablet-এ কত ছাড় দেওয়া হচ্ছে

Xiaomi Pad 6-এর ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি এখন ৩৯,৯৯৯ টাকার পরিবর্তে ২৪,৯৯৯ টাকায় কেনা যাবে। এছাড়াও ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ বিশিষ্ট Redmi Pad ক্রেতারা ৩৩,৯৯৯ টাকার পরিবর্তে ১৭,৯৯৯ টাকায় কেনার সুযোগ পাবেন।

RELATED ARTICLES

Most Popular