মাত্র ৯৯ টাকা থেকে Xiaomi প্রোডাক্ট, শুরু হল Smart Home Days সেল

Avatar

Published on:

গতকাল, অর্থাৎ ৮ জুন থেকে শুরু হয়েছে Xiaomi Smart Home Days Sale (শাওমি স্মার্ট হোম ডেজ সেল), যা চলবে ১০ জুন পর্যন্ত। সমস্ত অফলাইন পার্টনার স্টোরগুলির পাশাপাশি Mi.com ওয়েবসাইট, Mi Home (এমআই হোম), Flipkart (ফ্লিপকার্ট), Amazon (অ্যামাজন) সহ একাধিক প্ল্যাটফর্মে এই সেলটি অনুষ্ঠিত হচ্ছে। তিনদিনব্যাপী এই সেলে সংস্থার Smart Home (স্মার্ট হোম) এবং IoT (আইওটি) ইকোসিস্টেম ক্যাটাগরির একাধিক প্রোডাক্টে আকর্ষণীয় অফার এবং ডিলের সুবিধা উপলব্ধ রয়েছে। এর পাশাপাশি চীনা স্মার্টফোন প্রস্তুতকারক কোম্পানিটি ইউজারদেরকে আকর্ষিত করতে একাধিক এক্সক্লুসিভ অ্যাক্টিভিটির আয়োজন করেছে, যার সুবাদে গ্রাহকরা মাত্র ৯৯ টাকায় সংস্থার নির্বাচিত কিছু ডিভাইস কিনতে সক্ষম হবেন। চলুন, শাওমি স্মার্ট হোম ডেজ সেলে দুর্দান্ত ছাড়ে উপলব্ধ বেশ কয়েকটি প্রোডাক্টের ওপর একনজরে চোখ বুলিয়ে নেওয়া যাক।

Xiaomi Smart Home Days Sale-এ উপলব্ধ অফার এবং ডিসকাউন্টসমূহ

শাওমি স্মার্ট হোম ডেজ সেলে শাওমির অসংখ্য প্রোডাক্টের উপর আকর্ষণীয় ছাড় পাওয়া যাবে, যার মধ্যে রয়েছে Mi Robot Vacuum-Mop P (এমআই রোবট ভ্যাকুয়াম-মপ পি), Mi 360 Home Security Camera 2K Pro (এমআই ৩৬০ হোম সিকিউরিটি ক্যামেরা ২কে প্রো), Mi Home Security Camera 360° 1080p (এমআই হোম সিকিউরিটি ক্যামেরা ৩৬০° ১০৮০পি), Mi Smart Water Purifier (এমআই স্মার্ট ওয়াটার পিউরিফায়ার), এবং Mi Air Purifier 3 (এমআই এয়ার পিউরিফায়ার ৩)-এর মতো একাধিক কার্যকর গ্যাজেট৷ বাড়ির জন্য একটি স্মার্ট অল-ইন-ওয়ান ক্লিনিং সলিউশন হিসেবে লঞ্চ হওয়া Mi Robot Vacuum-Mop P কিনতে হলে ক্রেতাদের ২৪,৯৯৯ টাকার পরিবর্তে ১৯,৯৯৯ টাকা খসাতে হবে। অন্যদিকে, চলতি সেলে Mi Home Security Camera 360° 1080p ২,৯৯৯ টাকার বদলে ২,৭৯৯ টাকায় বিক্রি হচ্ছে। আবার, Mi 360 Home Security Camera 2K Pro কিনতে হলে গ্রাহকদের ৪,৪৯৯ টাকার পরিবর্তে ৪,১৯৯ টাকা ব্যয় করতে হবে। এছাড়া, সেল চলাকালীন গ্রাহকরা ১,০০০ টাকা ছাড়ে Mi Smart Water Purifier (RO + UV) এবং Mi Air Purifier 3 কেনার সুযোগ পাবেন। এর ফলে উক্ত ডিভাইস দুটি কিনতে হলে ক্রেতাদের যথাক্রমে ১১,৯৯৯ টাকা এবং ৯,৯৯৯ টাকা খরচ করতে হবে।

এসব ছাড়াও চলতি সেলে সংস্থার অন্যান্য একাধিক স্মার্ট হোম প্রোডাক্টও অত্যন্ত সস্তায় কেনা যাবে, যার মধ্যে রয়েছে Mi LED Smart Bulb (এমআই এলইডি স্মার্ট বাল্ব), Mi Smart LED Desk Lamp 1S (এমআই স্মার্ট এলইডি ডেস্ক ল্যাম্প ১এস), Motion Activated Night Light 2 (মোশন অ্যাক্টিভেটেড নাইট লাইট ২), এবং Mi Router 4A Gigabit Edition (এমআই রাউটার ৪এ গিগাবিট এডিশন)। Mi LED Smart Bulb (হোয়াইট অ্যান্ড কালার) কিনতে হলে ক্রেতাদের ১,২৯৯ টাকার পরিবর্তে ৯৯৯ টাকা ব্যয় করতে হবে। আবার, Mi LED Smart Color Bulb (B22) এই সেলে মাত্র ৬৯৯ টাকায় বিক্রি হচ্ছে। এছাড়া, Mi Smart LED Bulb (হোয়াইট) বর্তমানে ৫০০ টাকার বদলে মাত্র ৩৯৯ টাকায় কিনতে পারবেন ইউজাররা। অন্যদিকে, Mi Smart LED Desk Lamp 1S মডেলটি ঘরে আনতে হলে গ্রাহকদের ২,৭৯৯ টাকা খসাতে হবে।

Xiaomi-র অন্যান্য নজরকাড়া অফার এবং ক্যাম্পেইন

আগেই বলেছি যে, ইউজারদেরকে আকর্ষিত করতে সংস্থাটি চলতি সেলে একাধিক এক্সক্লুসিভ অ্যাক্টিভিটির আয়োজন করেছে। “The Wipeout Sale” (দ্য ওয়াইপআউট সেল)-এর সুবাদে বিকেল ৪টে থেকে স্টক শেষ না হওয়া পর্যন্ত নির্বাচিত কিছু Xiaomi প্রোডাক্ট মাত্র ৯৯ টাকায় কিনতে সক্ষম হবেন ক্রেতারা। আবার, “Play & Win” (প্লে অ্যান্ড উইন) নামক ক্যাম্পেইনটি ইউজারদের ২৪,৯৯৯ টাকা পর্যন্ত মূল্যের কুপন জেতার সুযোগ দেবে, যা এমআই রোবট ভ্যাকুয়াম মপ-পি এবং এমআই সিকিউরিটি ক্যামেরা ৩৬০-এর মতো প্রোডাক্টগুলি কেনার ক্ষেত্রে গ্রাহকরা কাজে লাগাতে পারবেন। সবশেষে বলে রাখি যে, আগামীকালই কিন্তু এই সেলের শেষ দিন। তাই সস্তায় পছন্দের প্রোডাক্টটিকে ঘরে আনতে চাইলে আর দেরি না করে আজই অর্ডার করে ফেলুন।

সঙ্গে থাকুন ➥