Holi Gadget: দোল রাঙিয়ে দেবে Xiaomi-র স্মার্ট পিকচারি, এই জল বন্দুক কিনবেন নাকি

Avatar

Published on:

Xiaomi Mijia Pulse Water Gun launched India

আর মাত্র হাতে গোনা কয়েকদিন পরে অনুষ্ঠিত হতে চলেছে বাঙালির অন্যতম বিশেষ আকর্ষণ দোল বা বসন্ত উৎসব। মনে হচ্ছে এই উৎসব উপলক্ষ্যে Xiaomi India-ও এই বছর কোমর বেঁধে নেমে পড়েছে। এই কথা বলার কারণ হলো, সম্প্রতি Xiaomi, Mijia Pulse Water Gun লঞ্চ করেছে। যেটি ব্যবহার করে এই বছরের দোল উৎসব সহজেই রাঙিয়ে তোলা যাবে।

এদিকে শাওমি ইন্ডিয়ার মার্কেটিং এক্সিকিউটিভ সন্দীপ শর্মাও সোশ্যাল মিডিয়ায় এই জল বন্দুকের ছবি শেয়ার করেছেন এবং লিখেছেন, “একটি সুপারকুল শাওমি প্রোডাক্ট ব্যবহার করে দেখেছি, শুক্রবার ভীষণ মজা করেছি, কিছু দুর্দান্ত বিষয় সম্পর্কে জানার জন্য সাথে থাকুন।”

প্রসঙ্গত, Xiaomi যদিও এখনো ভারতে ওয়াটার গান লঞ্চ করার বিষয়ে আনুষ্ঠানিক ভাবে কোনো তথ্য প্রকাশ করেনি। তবে, সোশ্যাল মিডিয়ায় তাদের প্রকাশ করা এই টিজার দেখে আশা করা যেতেই পারে যে, নতুন প্রোডাক্টের সাথে এবার পরিবারের সাথে নতুন ভাবে সেজে উঠবে দোল।

টিজারে দেখা যাচ্ছে যে, এই জল বন্দুকটি সুপারহিরোদের বন্দুকের মতো। এই এর রং সাদা এবং এটি ভীষণই হালকা মনে হচ্ছে। এছাড়াও, মিজিয়ার এই জল বন্দুকটিতে একটি বড় ওয়াটার পাঞ্চও রয়েছে। জানা গেছে এর ট্যাঙ্কটিকে মাত্র 10 থেকে 15 সেকেন্ডের মধ্যে ভর্তি করা যায়। আবার তিন রকম ভাবে এটি দিয়ে জল স্প্রে করা সম্ভব। এই বন্দুকটির রেঞ্জ 7 থেকে 9 মিটার, আর এর সাহায্যে প্রতি সেকেন্ডে 25 টি ওয়াটার শট নেওয়া সম্ভব।

উল্লেখ্য, মিজিয়া ওয়াটার গানটি কেবলমাত্র একটি খেলনা নয়, উচ্চ চাপ প্রয়োগ করে এর সাহায্যে গাড়ি পরিষ্কার করা এবং মেঝে পরিষ্কার করার মতো কাজগুলিও সহজেই করা যেতে পারে।

সঙ্গে থাকুন ➥