Airtel Black: এক রিচার্জে চলবে বাড়ির ব্রডব্যান্ড, টিভি সহ বিভিন্ন পরিষেবা, এয়ারটেল ব্ল্যাক প্ল্যান সম্পর্কে জেনে নিন

Avatar

Published on:

Airtel RS 1099 Black Plan

ভারতের দ্বিতীয় বৃহত্তম টেলিকম কোম্পানি Bharti Airtel-র পোর্টফোলিওতে গ্রাহকদের জন্য বিভিন্ন ধরনের প্ল্যান তালিকাভুক্ত আছে। টেলকোটি তাদের গ্রাহকদের পৃথকভাবে DTH (Direct-to-Home) এবং OTT (over-the-top) সুবিধা সহ ফাইবার এবং ল্যান্ডলাইন কানেকশন অফার করে থাকে। আবার, এই টেলিকম সংস্থাটি Airtel Black Offer-এর অধীনে এই সুবিধাগুলি গ্রাহকদের সমষ্টিগতভাবে বা বান্ডিল প্ল্যান হিসেবেও অফার করে থাকে।

অর্থাৎ এই প্ল্যানগুলি পৃথকভাবে রিচার্জ করলে যেখানে গ্রাহকদের বেশি টাকা খরচা করতে হত, সেখানে মাত্র ১,০৯৯ টাকায় Airtel একত্রে এই প্ল্যানগুলি অফার করছে। আপনার যদি ইতিমধ্যেই একটি Airtel-এর প্রিপেড কানেকশন থেকে থাকে, তাহলে আপনি সহজেই এই বান্ডিল সার্ভিসের সুবিধা উপভোগ করতে পারবেন। চলুন জেনে নেওয়া যাক টেলকোটি তার গ্রাহকদের এই প্ল্যানে কি কি সুবিধা দিচ্ছে।

Airtel Black-এর ১,০৯৯ টাকার বান্ডিল প্ল্যান

এয়ারটেলের ১,০৯৯ টাকার প্ল্যানটি ২০০ এমবিপিএস ব্রডব্র্যান্ড প্ল্যান সহ আসে। এই প্ল্যানে ৩.৩ টিবি মাসিক ডেটা এবং বিনামূল্যে ৩৫০ টাকা মূল্যের টিভি চ্যানেল সহ একটি ডিটিএইচ কানেকশন অফার করা হয়। পাশাপাশি, এর সাথে Prime Video, Disney+ Hotstar এবং Airtel Xstream Play-এর মতো একাধিক ওটিটি অ্যাপগুলিও উপভোগ করার সুযোগ পাওয়া যায়। আবার আপনি অগ্রিম ৩,৩০০ টাকা পেমেন্ট করে বিনামূল্যে হার্ডওয়্যার এবং ইনস্টলেশনের সুবিধাও পেয়ে যেতে পারেন।

এই প্ল্যানের অন্যতম সুবিধা হল, গ্রাহকদের সমস্যার সমাধান করার জন্য সব সময় একটি ডেডিকেটেড কাস্টমার সার্ভিস উপস্থিত থাকে। তাছাড়াও, আপনি Airtel Black প্ল্যানে নিজস্ব মডিফাইড ভার্সনও তৈরি করতে পারবেন। অর্থাৎ এই বান্ডিল প্ল্যানে আপনি কোন কোন সার্ভিস এবং সুবিধা চান সেটি নিজেই ঠিক করতে পারবেন। এই প্ল্যানের সবথেকে বড় সুবিধা হলো, প্রত্যেকটি সার্ভিসের জন্য আলাদা আলাদা ভাবে রিচার্জ না করে, একটি মাত্র বিলের মাধ্যমেই আপনি এই প্ল্যানটি রিচার্জ করতে পারবেন।

সঙ্গে থাকুন ➥