পুরো পরিবারের খরচ এক রিচার্জে, 250GB পর্যন্ত ডেটা সহ ফ্রি নেটফ্লিক্স, ডিজনি হটস্টার ও অ্যামাজন প্রাইম ভিডিও

Avatar

Published on:

Airtel postpaid plans family offering

বর্তমানে কলিং, এসএমএস ও ডেটা সুবিধা ছাড়াও ওটিটি (OTT) বেনিফিট গ্রাহকদের রিচার্জ প্ল্যান নির্বাচনের ক্ষেত্রে এক অতীব গুরুত্বপূর্ণ মাপকাঠি। কোনো প্ল্যান রিচার্জের সাথে একজন গ্রাহক যদি নজরকাড়া তার পছন্দের ওটিটি প্ল্যাটফর্মের সদস্যপদ লাভ করেন, তবে সেই প্ল্যানের প্রতি তার টান বা অনুরাগও বৃদ্ধি পায়। আর এক্ষেত্রে প্ল্যানটি যদি বিনামূল্যে Netflix সাবস্ক্রিপশন প্রদান করে, তাহলে তো সোনায় সোহাগা! Netflix কনটেন্টের প্রতি গ্রাহকদের এক আলাদাই আকর্ষণ রয়েছে, যা অস্বীকার করার সত্যিই কোন উপায় নেই। তাই বর্তমান প্রতিবেদনে আমরা নেটফ্লিক্স সাবস্ক্রিপশন সহ উপলব্ধ এমন কয়েকটি পোস্টপেইড প্ল্যানের হদিশ পাঠকদের সামনে তুলে ধরবো যারা ডেটার সাথে, এসএমএস এবং কলিংয়ের ক্ষেত্রেও অত্যন্ত জবরদস্ত সব সুবিধা প্রদানের জন্য পরিচিত। শুধু তাই নয়, প্ল্যানগুলি পরিবারের অন্যান্য সদস্যরাও ব্যবহার করতে পারবে।উল্লেখ্য, এই প্ল্যানগুলি দেশের ২য় বৃহত্তম টেলিকম অপারেটর Bharati Airtel অফার করছে।

প্রথমেই বলে রাখি, নেটফ্লিক্স সাবস্ক্রিপশন সহ লভ্য ১১৯৯ এবং ১৫৯৯ টাকার Airtel পোস্টপেইড প্ল্যানদুটির কথাই আমরা এই রিপোর্টে আলোচনা করতে চলেছি। সুতরাং দেরি না করে আসুন প্ল্যানগুলির সুবিধা জেনে নেওয়া যাক।

Netflix সাবস্ক্রিপশনের সঙ্গে আগত ১১৯৯ টাকার Airtel পোস্টপেইড প্ল্যান

১১৯৯ টাকার এয়ারটেল পোস্টপেইড প্ল্যান ১টি রেগুলার ও ২টি অ্যাড-অন (Add-on) কানেকশন প্রদান করবে। সাথেই এই প্ল্যান মাসে ১৫০ জিবি (GB) ডেটা খরচের ছাড় দেবে। এখানেই শেষ নয়, বরং ১১৯৯ টাকা মূল্যের এয়ারটেল পোস্টপেইড প্ল্যান বেছে নিলে প্রতিদিন ১০০ এসএমএস খরচ এবং আনলিমিটেড ভয়েস কল করার স্বাধীনতা পাওয়া যাবে। সর্বোপরি এই প্ল্যানের সাথেই গ্রাহকেরা নেটফ্লিক্সের পাশাপাশি Disney+ Hotstar ও Amazon Prime সাবস্ক্রিপশন লাভ করবেন। উল্লেখ্য, এক্ষেত্রে গ্রাহকেরা নেটফ্লিক্সের ‘বেসিক’ (Basic) সাবস্ক্রিপশন পেয়ে যাবেন।

Netflix সাবস্ক্রিপশনের সঙ্গে আগত ১৫৯৯ টাকার Airtel পোস্টপেইড প্ল্যান

১৫৯৯ টাকার এয়ারটেল পোস্টপেইড প্ল্যান ১টি রেগুলার সহ ৩টি ফ্যামিলি অ্যাড-অন কানেকশন প্রদান করবে। এর সঙ্গে মিলবে মাসে ২৫০ জিবি ডেটা খরচ করার সুবিধা। পাশাপাশি এই প্ল্যান দিনে ১০০ এসএমএস খরচ এবং অফুরন্ত ভয়েস কলিং বেনিফিট সহ এসেছে। অধিকন্তু, এর সাথে গ্রাহকেরা Netflix ‘Standard’, Disney+ Hotstar ও Amazon Prime সাবস্ক্রিপশন বিনামূল্যেই লাভ করবেন।

সঙ্গে থাকুন ➥