Airtel গ্রাহকদের জন্য সুখবর, 99 টাকার প্ল্যানে এল বড় পরিবর্তন

Avatar

Published on:

Airtel Revised RS 99 Data Plan

ভারতের শীর্ষস্থানীয় টেলিকম অপারেটরগুলি প্রতি নিয়ত নিজেদের মধ্যে একটি অঘোষিত প্রতিযোগিতায় লিপ্ত থাকে। যে কারণে তারা মাঝে মাঝেই গ্রাহকদের নতুন প্ল্যান অফার করে অথবা পুরনো প্ল্যানে পরিবর্তন আনে। সম্প্রতি Bharti Airtel তাদের গ্রাহক প্রতি আয় বৃদ্ধি করার পাশাপাশি প্রতিযোগিতায় টিকে থাকার জন্য ৯৯ টাকার ডেটা প্ল্যানে কিছু সংশোধন আনল। নুতন ভাবে আরো কিছু সুবিধা সহ এই প্ল্যানটি এখন গ্রাহকদের কাছে হাজির হয়েছে। চলুন জেনে নেওয়া যাক আগস্ট মাসে লঞ্চ হওয়া Airtel-এর ৯৯ টাকার আনলিমিটেড ডেটা প্যাকটিতে বর্তমানে কি কি সুবিধা দেওয়া হচ্ছে।

Airtel এর ৯৯ টাকার ডেটা প্যাকে পূর্বে কি কি সুবিধা দেওয়া হতো?

পূর্বে এয়ারটেলের ৯৯ টাকার ডেটা প্যাকটির ভ্যালিডিটি ছিল ১ দিন। এতে গ্রাহকদের ৩০ জিবি আনলিমিটেড ডেটা অফার করা হতো। এই ডেটা শেষ হয়ে যাওয়ার পর ব্যবহারকারীরা ৬৪ কেবিপিএস স্পিডে আনলিমিটেড ডেটা ব্যবহার করা করতে পারতেন।

Airtel এর ৯৯ টাকার ডেটা প্যাকে বর্তমানে কি কি সুবিধা অফার করা হচ্ছে

বর্তমানে টেলকোটি তাদের এই ডেটা প্যাকে ২ দিনের ভ্যালিডিটি‌ এবং প্রত্যেকদিন ২০ জিবি ডেটা অর্থাৎ মোট ৪০ জিবি ডেটা অফার করছে। আর ফেয়ার ইউজেস পলিসি (FUP) অনুসারে, এই ডেটা শেষ হওয়ার পর ৬৪ কেবিপিএস স্পিডে ব্যবহারকারীরা ডেটা উপভোগ করতে পারবেন।

তবে মনে রাখতে হবে যে, Airtel এর এই ডেটা প্যাকের সুবিধা উপভোগ করার জন্য আপনাকে একটি অ্যাক্টিভ বেস প্ল্যান রিচার্জ করতে হবে, না হলে আপনি এই ডেটা প্যাকের সুবিধা পাবেন না।

সঙ্গে থাকুন ➥