৬ মাস পর্যন্ত ছাড়, প্রিপেড থেকে পোস্টপেডে গেলে Airtel দিচ্ছে বিশেষ সুবিধা

Avatar

Published on:

Airtel Users Switch Prepaid to Postpaid Easily

আজকাল মানুষ নানান কাজে ব্যস্ত। আর এই ব্যস্ততম জীবনে অনেকেই নিজের প্রয়োজন অনুযায়ী প্রিপেড প্ল্যান খোঁজা এবং নির্দিষ্ট সময় অন্তর সেটি রিচার্জ করার ঝামেলা থেকে মুক্ত থাকতে চান। সেক্ষেত্রে পোস্টপেড পরিষেবা কিছুটা হলেও সাহায্য করতে পারে। কারণ এখানে প্ল্যানের সংখ্যা কম থাকে এবং এক মাস হয়ে গেলে ফের প্ল্যান সক্রিয় হয়ে যায়। জানিয়ে রাখি, টেলিকম সংস্থা Airtel খুব সস্তায় পোস্টপেড প্ল্যান অফার করে। যাদের দাম শুরু হয় মাত্র ৩৯৯ টাকা থেকে, এছাড়াও, ১,৪৯৯ টাকায় পাওয়া যায় ৫টি কানেকশনের সুবিধা। তাই আপনি যদি প্রিপেড থেকে পোস্টপেড গ্রাহক হতে চান, দেখে নিন কীভাবে তা সম্ভব।

OTP-এর মাধ্যমে প্রিপেড থেকে পোস্টপেড কানেকশনে আপগ্রেড করুন

এখন এয়ারটেল ব্যবহারকারীরা এয়ারটেল স্টোরে না গিয়ে ঘরে বসেই শুধুমাত্র একটি OTP-র মাধ্যমে প্রিপেড থেকে পোস্টপেডে আপগ্রেড করতে পারেন। মাত্র ৩০ মিনিটের মধ্যে এয়ারটেল থ্যাঙ্কস নামের সেলফ কেয়ার অ্যাপের মাধ্যমে এয়ারটেল প্রিপেড ব্যবহারকারীরা প্রাপ্ত ওটিপি এবং বেসিক ডিটেলস লিখে পোস্টপেডে আপগ্রেড করতে পারেন।

এছাড়াও, এয়ারটেল তাদের প্রিপেড ব্যবহারকারীদের পোস্টপেডে সুইচ করার জন্য ১ থেকে ৬ মাস পর্যন্ত বিল ডিসকাউন্টও দিয়ে থাকে। যার মাধ্যমে, ব্যবহারকারীদের প্রতি মাসে বিল জমা দেবার পর ১০০ টাকা ছাড় দেওয়া হয়।

Airtel-এর ৩৯৯ টাকার পোস্টপেড প্ল্যান

এয়ারটেলের এন্ট্রি লেভেল পোস্টপেড প্ল্যানের দাম শুরু হয় ৩৯৯ টাকা থেকে। যাতে গ্রাহকরা আনলিমিটেড লোকাল, এসটিডি সহ রোমিং কল করতে পারেন। এছাড়াও, এতে ২০০ জিবি হাই স্পিড মাসিক ডেটা অফার করা হয় এবং এই প্ল্যানের সাথে ডেটা রোল ওভার, এয়ারটেল থ্যাঙ্কস-এর সুবিধা এবং প্রত্যেকদিন ১০০ টি এসএমএস-এর সুবিধাও দেওয়া হয়। উল্লেখ্য, এই প্ল্যানের সাথে এয়ারটেল থ্যাঙ্কস-এর অংশ হিসেবে এয়ারটেল ব্লু রিবন ব্যাগের প্রিমিয়াম সার্ভিসও অন্তর্ভুক্ত থাকে।

অতিরিক্ত সুবিধা হিসেবে এখানে ২০টির বেশি ওটিটি সুবিধা, এক্সট্রিম প্লে প্রিমিয়াম, অ্যাপোলো সার্কেলে ২৪×৭ মেম্বারশিপ, হ্যালো টিউনস এবং উইনক মিউজিকের সাবস্ক্রিপশন অফার করা হয়। উল্লেখ্য, ৫জি কভারেজ যুক্ত এলাকায় এয়ারটেল ব্যবহারকারীরা আনলিমিটেড ৫জি ডেটাও উপভোগ করতে পারেন।

প্রসঙ্গত উল্লেখ্য, যদি কোনো Airtel ব্যবহারকারী পোস্টপেডে সুইচ না করে সস্তার প্ল্যান রিচার্জ করতে চান, তাহলে তার জন্য ২৯৬ টাকার একটি সাশ্রয়ী মূল্যের প্রিপেড প্ল্যান উপস্থিত। যে প্ল্যানে ব্যবহারকারীরা ২৫ জিবি হাই স্পিড ডেটা, আনলিমিটেড ভয়েস কলিং সহ প্রত্যেকদিন ১০০টি এসএমএস-এর সুবিধা পেয়ে যাবেন। আর অতিরিক্ত সুবিধা হিসেবে এখানে ৫জি কভারেজ যুক্ত এলাকায় আনলিমিটেড ৫জি ডেটা, অ্যাপোলো ২৪×৭ সার্কেলের ৩ মাসের মেম্বারশিপ, হ্যালো টিউনস এবং উইনক মিউজিকের মতো সুবিধাগুলিও দেওয়া হবে একদম বিনামূল্যে।

সঙ্গে থাকুন ➥