রিচার্জের উপর 15 শতাংশ পর্যন্ত ছাড়, Airtel Xstream Fiber গ্রাহকদের জন্য সুখবর

Avatar

Updated on:

Airtel Xtreme Fiber Plans Discount

ভারতের অন্যতম সফল ফাইবার ব্রডব্যান্ড কানেকশন প্রোভাইডার হলো Bharti Airtel। সংস্থাটি Airtel Xtreme Fiber ব্র্যান্ডের অধীনে তাদের ফাইবার ব্রডব্যান্ড ব্যবসাটি পরিচালনা করে। দেশের দ্বিতীয় বৃহত্তম ইন্টারনেট পরিষেবা প্রদানকারী এই টেলকোটি এখন তার Airtel Xtreme Fiber-এর গ্রাহকদের সমস্ত ব্রডব্যান্ড প্ল্যানেই বিশেষ ছাড় দিচ্ছে। আর সেই ডিসকাউন্ট পাওয়ার জন্য গ্রাহকদের একটি দীর্ঘমেয়াদি প্ল্যান রিচার্জ করতে হবে।

কেন আপনি Airtel Xtreme Fiber-এর দীর্ঘমেয়াদী প্ল্যান বেছে নেবেন?

এয়ারটেল এক্সট্রিম ফাইবার গ্রাহকদের কাছ থেকে ১৫০০ টাকা ইনস্টলেশন ফি নেয়। তবে আপনি যদি ৩ মাস, ৬ মাস বা ১২ মাসের কোন প্ল্যান বেছে নেন তাহলে সেক্ষেত্রে কোনো ইনস্টলেশন চার্জ দিতে হবে না। এছাড়াও, ৬ মাস বা ১২ মাসের প্ল্যানে গ্রাহকেরা ৪৯৯ টাকার বেশি রিচার্জের উপর ৭.৫ শতাংশ থেকে এবং ১৫ শতাংশ ডিসকাউন্ট পেয়ে যাবেন।

৪৯৯ টাকার প্রিপেইড প্ল্যান রিচার্জ করলে গ্রাহকেরা ৬ মাস এবং ১২ মাসের দুটি প্ল্যানে ১৫ শতাংশ ডিসকাউন্ট পাবেন। তবে, কেবলমাত্র নির্বাচিত শহরের পোস্টপেইড গ্রাহকরাই এই অফারের জন্য যোগ্য বলে বিবেচিত হবে।

Airtel Xstream Fiber প্রতি মাসে ৩,৩৩৩ জিবি FUP ডেটা সহ তার ব্রডব্যান্ড প্ল্যান অফার করে। এই ডেটা শেষ হবার পর গ্রাহকের ইন্টারনেট স্পিড কমে ১ এমবিপিএস হয়ে যাবে। এই Airtel Xstream Fiber থেকে নতুন কানেকশন নেওয়ার জন্য আপনাকে প্রথমে Airtel Thanks App অথবা তাদের অফিসিয়াল ওয়েবসাইটে যেতে হবে। এছাড়াও, আপনি আপনার নিকটস্থ এয়ারটেল স্টোর বা কোম্পানির কাস্টমার কেয়ার টিমের সাথেও যোগাযোগ করতে পারেন।

সঙ্গে থাকুন ➥