BSNL ব্যবহারকারীদের জন্য বড় সুখবর, 151 টাকার প্ল্যানের ভ্যালিডিটি আরও বাড়লো

Avatar

Published on:

bsnl-increased-rs-151-data-pack-validity-28-days-to-30-days

করোনা মহামারী শুরু হওয়ার পর মানুষ প্রথম ওয়ার্ক ফ্রম বিষয়টির সাথে পরিচিত হয়েছিল। আর সেই সময় যে সকল মানুষ বাড়ি থেকে কাজ করছিলেন, তাদের সুবিধার জন্য তখন BSNL নিয়ে এসেছিল ১৫১ টাকার একটি প্রিপেড প্ল্যান। আর সম্প্রতি টেলকোটি তাদের এই প্ল্যানে পরিবর্তন এনেছে। চলুন BSNL এই প্ল্যানে কি কি অফার করছে সেগুলি সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।

১৫১ টাকার প্ল্যানটি সংস্থার কোনো নতুন প্রিপেড প্ল্যান নয়। ২০২০ সালে BSNL যখন এই প্ল্যানটি প্রথম অফার করেছিল তখন এর ভ্যালিডিটি ছিল ৩০ দিন। পরে এর ভ্যালিডিটি কমিয়ে ২৮ দিন করে দেওয়া হবে। তবে এখন রাষ্ট্র চালিত টেলিকম সংস্থাটি আবার এর মেয়াদ পরিবর্তন করেছে।

BSNL-এর ১৫১ টাকা প্ল্যান

বিএসএনএল-এর ১৫১ টাকার প্ল্যানটি কোনো প্রিপেড প্ল্যান নয়, এটি কেবলই একটি ডেটা ভাউচার। তাই এটা রিচার্জ করার আগে ব্যবহারকারীকে নিশ্চিত করতে হবে, তার যেন একটি সক্রিয় বেস প্রিপেইড প্ল্যান রিচার্জ করা থাকে।

১৫১ টাকার প্ল্যানটি বর্তমানে ৪০ জিবি ডেটা অফার করছে। আর এর মেয়াদ বাড়িয়ে এখন ২৮ দিনের বদলে পুনরায় ৩০ দিন করে দেওয়া হয়েছে। উল্লেখ্য, এটি বর্তমানে কেবল তামিলনাড়ু সার্কেলের ব্যবহারকারীদের জন্যই উপলব্ধ।

BSNL এর এই প্ল্যানে ডেটা সুবিধা ছাড়াও বিনামূল্যে Zing-এর সাবস্ক্রিপশন পাওয়া যায়। যারা দৈনিক ১ জিবি থেকে ২ জিবি ডেটা ব্যবহার করতে চান, এটি তাদের জন্য চমৎকার প্ল্যান। আর যেহেতু এটি একটি লাম্পসাম ডেটা, তাই ব্যবহারকারীদের প্রদত্ত ডেটা শেষ হয়ে গেলে তারা পুনরায় এটি রিচার্জ করতে পারবেন।

সঙ্গে থাকুন ➥