ধামাকাদার প্ল্যান BSNL এর, এক রিচার্জেই ৮৪ দিন ধরে আনলিমিটেড কল ও ডেটা

Avatar

Published on:

BSNL Two Prepaid Plans Offer

বর্তমান যুগে মানুষের জীবনে ইন্টারনেট ডেটা অনেক বেশি গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে। অফিস, শিক্ষা, বিনোদন কিংবা যোগাযোগ, এই সব কিছুর জন্যই এখন দরকার নির্ভরযোগ্য এবং সাশ্রয়ী টেলিকম প্ল্যান। আর এই প্রয়োজনের কথা মাথায় রেখেই, ভারত সঞ্চার নিগম লিমিটেড অর্থাৎ BSNL তার ব্যবহারকারীদের জন্য আনলিমিটেড ভয়েস কল ও আনলিমিটেড ডেটার সাথে ৮৪ দিনের বৈধতা সহ দুটা প্ল্যান অফার করছে। চলুন দেখে নেওয়া যাক, এই প্ল্যানগুলির সাথে গ্রাহকদের কি কি সুবিধা দিতে চলেছে BSNL

BSNL এর ৭৬৯ টাকার প্ল্যান

গ্রাহকদের বিভিন্ন চাহিদা পূরণ করতে বিএসএনএল ৭৬৯ টাকার একটি প্ল্যান অফার করে। এই প্ল্যানে রয়েছে আনলিমিটেড ভয়েস কলের সুবিধা, যার মাধ্যমে ব্যবহারকারীরা চিন্তামুক্ত হয়ে সারা দেশে তাদের বন্ধু, পরিবার এবং সহকর্মীদের সাথে কথা বলতে পারবেন। এছাড়াও, প্ল্যানটি প্রত্যেকদিন ২জিবি ডেটা ও ১০০টি এসএমএসও অফার করে।

তবে এখানেই শেষ নয়, বিএসএনএল তার এই ৭৬৯ টাকার প্ল্যানের সাথে আরও কিছু পরিষেবা প্রদান করে। যেমন, এই প্ল্যান রিচার্জ করলে ব্যবহারকারীরা বিনামূল্যে বিএসএনএল টিউনস উপভোগ করতে পারেন এবং ইরস নাও এন্টারটেইনমেন্টের অ্যাক্সেস পেতে পারেন।

BSNL এর ৫৯৯ টাকার প্ল্যান

বিএসএনএল তার এই ৫৯৯ টাকার প্ল্যানটি চালু করেছিল সেই সমস্ত গ্রাহকদের জন্য যাদের কর্মক্ষেত্রে অথবা ব্যবসায়িক সূত্রে সারাদিনে অনেকের সাথে ফোনে কথা বলতে হয়। আর সেই কারণে এই ৮৪ দিনের বৈধতা সহ প্ল্যান রিচার্জ করলে গ্রাহকেরা পেয়ে যাবেন আনলিমিটেড ভয়েস কলিং, প্রত্যেকদিন ৩ জিবি ডেটা এবং ১০০ টি এসএমএসের সুবিধা।

এছাড়াও ব্যবহারকারীরা আঞ্চলিক এবং আন্তর্জাতিক মিউজিক উপভোগ করার জন্য জিং অ্যাক্সেস করতে পারবেন। পাশাপাশি, এই প্ল্যানের সাথে গ্রাহকেরা পার্সোনালাইজড রিং ব্যাক টোন বা PRBT-এর সুবিধাও পাবেন, যার মাধ্যমে গ্রাহক নিজের পছন্দ সই কলার টিউন সেট করতে পারবেন।

সঙ্গে থাকুন ➥