IPL ফ্যানদের জন্য Jio-র উপহার, মাত্র 49 টাকার প্ল্যানে পাবেন বিশেষ সুবিধা

Avatar

Published on:

Jio Brings Rs 49 Data Plan for IPL 2024

Reliance Jio তাদের গ্রাহকদের জন্য নিয়ে এল 49 টাকার একটি নতুন প্ল্যান, যেটি Airtel-এর 49 টাকার প্রিপেড প্ল্যানের সাথে সরাসরি প্রতিযোগিতায় প্রস্তুত। যদিও, এটি Jio-র কোনো নতুন প্ল্যান নয়, তবে ক্রিকেট অফারের অধীনে বর্তমানে এটিকে তালিকাভুক্ত করা হয়েছে। চলুন এই প্ল্যানে কি কি সুবিধা পাওয়া যাবে দেখে নেওয়া যাক।

Jio এবং Airtel এর 49 টাকার প্ল্যান

রিলায়েন্স জিওর 49 টাকার প্রিপেড প্ল্যানটি আসলে একটি ডেটা ভাউচার, তাই এটি ব্যবহার করার জন্য আপনার একটি বেস প্রিপেইড প্ল্যান রিচার্জ থাকা প্রয়োজন। এই প্ল্যানের ভ্যালিডিটি 1 দিন, আর এটি মোট 25 জিবি ডেটা অফার করে।

এদিকে, এয়ারটেল তাদের 49 টাকার প্ল্যানে 1 দিনের ভ্যালিডিটি এবং 20 জিবি ডেটা সুবিধা দিয়ে থাকে। অতএব, এয়ারটেল এবং জিও একই দামে ডেটা ভাউচার অফার করলেও এদের মধ্যে 5 জিবি ডেটার পার্থক্য রয়েছে।

Jio-এর অন্যান্য ডেটা প্ল্যান

49 টাকা ছাড়াও জিওর পোর্টফোলিওতে আরও একাধিক ডেটা ভাউচার উপস্থিত। তাই যদি কোনো ব্যবহারকারী এর থেকেও বেশি ডেটা পেতে চান, তাহলে তারা 222 টাকার প্ল্যানটিও রিচার্জ করতে পারেন। যেটি মোট 50 জিবি ডেটা অফার করে। আর এর ভ্যালিডিটি সক্রিয় বেস প্রিপেড প্ল্যানের মতোই।

এছাড়াও, জিওর কাছে আছে 444 টাকার এবং 667 টাকার ডেটা ভাউচার। যেগুলি, যথাক্রমে 60 দিনে 100 জিবি এবং 90 দিনে 150 জিবি ডেটা অফার করে। তবে মনে রাখতে হবে, এই ডেটা শেষ হয়ে গেলে ফাপ নীতি অনুসারে ইন্টারনেট স্পিড কমে ৬৪ কেবিপিএস হয়ে যাবে। আর ভ্যালিডিটি শেষ হয়ে গেলে এই ভাউচারগুলির ডেটা সুবিধাও শেষ হয়ে যাবে।

উল্লেখ্য, জিও এখন তাদের গ্রাহকদের জন্য আনলিমিটেড 5G ডেটা অফার করে থাকে। তাই গ্রাহক যদি 5G কভারেজ উপলব্ধ এলাকায় থেকে থাকেন, তাহলে তাদের এই ধরনের ডেটা ভাউচার গুলির কোনো প্রয়োজন নেই। কারণ, তারা এমনিতেই হাই স্পিডে আনলিমিটেড 5G ডেটা ব্যবহার করতে পারবে।

সঙ্গে থাকুন ➥