Jio-র কামাল! নতুন বছরে VIP-র মতো স্পেশাল হবে আপনার মোবাইল নম্বর, সাথে 5G ডেটা ও OTT ফ্রি

Published on:

Jio Fancy Number

মাত্র একটা দিনের অপেক্ষা, তারপরেই হাজির হয়ে যাবে নতুন বছর ২০২৪। সেক্ষেত্রে আপনি যদি এই সময়ে দাঁড়িয়ে নতুন ক্যালেন্ডারের সাথে একটি নতুন সিমও নেওয়ার কথা ভাবেন, তবে Reliance Jio-র একটি বিশেষ পরিষেবা আপনার দারুণ কাজে আসবে। আসলে দেশের শীর্ষস্থানীয় টেলিকম কোম্পানিটি বর্তমানে ‘Jio Choice Number’ নামে একটি পরিষেবা দেয়, যার সাহায্যে সংস্থা প্রদত্ত ডিফল্ট মোবাইল নম্বরের বদলে নিজের পছন্দ অনুযায়ী মোবাইল নম্বর বেছে নিতে পারবেন। মানে এখন চাইলে নিজের লাকি নম্বর, গাড়ির নম্বর এমনকি জন্ম তারিখ বা অ্যানিভার্সারি ডেটকে সহজেই যোগাযোগ নম্বর হিসেবে ব্যবহার করার সুবিধা দিচ্ছে Jio। এর জন্য আপনাকে নিজের বিদ্যমান মোবাইল নম্বর (যেকোনো টেলিকম কোম্পানির) দিয়ে আবেদন করতে হবে, যা শুধুমাত্র বুক করা সিমের আপডেটের জন্য ব্যবহৃত হবে।

এভাবে বুক করুন নিজের পছন্দসই Jio নম্বর

জিও চয়েস নম্বর পরিষেবার মাধ্যমে নিজের ইচ্ছেমতো মোবাইল নম্বর পেতে আপনাকে কেবল তিনটি সহজ ধাপ অনুসরণ করতে হবে। এক্ষেত্রে প্রথমে আপনাকে আপনার পছন্দের নম্বর লিখতে হবে। তারপর পছন্দের নম্বরটি নির্বাচন করে পেমেন্ট করলেই আপনি নতুন সিমের ফ্রি ডেলিভারির সময় নির্ধারণ করতে পারবেন। তবে মনে রাখবেন যে, এই পরিষেবা শুধুমাত্র কোম্পানির জিও প্লাস (Jio Plus) পোস্টপেড প্ল্যানের সাথেই উপলব্ধ। আর এই জিও প্লাস পরিষেবা আবার আনলিমিটেড ৫জি (5G) ডেটা এবং অনেক ওটিটি (OTT) সাবস্ক্রিপশনের সাথে আসে।

সেরা Jio Plus পোস্টপেইড প্ল্যান: ফ্রি মিলবে Netflix ও Prime Video অ্যাক্সেস

১. ৬৯৯ টাকার Jio পোস্টপেইড প্ল্যান: এই জিও প্লাস প্ল্যানটি তিনটি ফ্যামিলি অ্যাড-অন সিমের সাথে আসে। এতে ১০০ জিবি ডেটা থেকে আনলিমিটেড ৫জি ডেটা, সমস্ত নেটওয়ার্কে রোজ ১০০টি করে এসএমএস এবং আনলিমিটেড কলিং অফার করছে। প্ল্যানটি জিও বেসিক (Jio Basic), জিও টিভি (Jio TV) এবং জিও সিনেমা (Jio Cinema)-র সাথে অ্যামাজন প্রাইম ভিডিও বিনামূল্যে অ্যাক্সেস করতে দেয়।

২. ১,৪৯৯ টাকার Jio পোস্টপেইড প্ল্যান: এই প্ল্যানে ৩০০ জিবি ডেটা, ৫০০ জিবি পর্যন্ত ডেটা রোলওভার এবং আনলিমিটেড ৫জি ডেটা উপভোগ করা যাবে৷ সাথে থাকবে প্রতিদিন ১০০টি এসএমএস এবং সমস্ত নেটওয়ার্কে ফ্রি কল করার সুবিধা৷ এছাড়া এটি নেটফ্লিক্স মোবাইল, অ্যামাজন প্রাইম ভিডিও ইত্যাদি প্ল্যাটফর্মের ফ্রি সাবস্ক্রিপশনও অফার করবে।

সঙ্গে থাকুন ➥