এক রিচার্জেই বাড়ির সবাই পাবে আনলিমিটেড কলিং ও সাথে আনলিমিটেড 5G ইন্টারনেট ডেটা, Jio-র প্ল্যান দেখে নিন

Avatar

Published on:

Reliance Jio Family Postpaid Plans

বর্তমানে Reliance Jio-র তাদের গ্রাহকদের বেশ কয়েকটি নতুন পোস্টপেইড প্ল্যান অফার করছে। তবে তার মধ্যে এমন দুটি প্ল্যান রয়েছে যেগুলি অতিরিক্ত সিম বা অতিরিক্ত কানেকশনের সাথে আনলিমিটেড 5G ডেটা অফার করে। আর, অতিরিক্ত সুবিধা হিসেবে Jio তাদের পোস্টপেইড মোবাইল প্ল্যানগুলিতে ওটিটি (ওভার-দ্য-টপ) সুবিধাও দিয়ে থাকে৷ তবে, এখানে যে দুটি প্ল্যান সম্পর্কে আলোচনা করা হবে তার দাম ৩৯৯ টাকা এবং ৬৯৯ টাকা৷ যদি কোনো গ্রাহক Jio-র ফ্যামিলি পোস্টপেইড প্ল্যান নিতে চান তাহলে এই প্ল্যানগুলির সম্পর্কে জেনে নিতে পারেন।

Reliance Jio-এর ৩৯৯ টাকার মোবাইল পোস্টপেইড প্ল্যান

রিলায়েন্স জিওর ৩৯৯ টাকার প্ল্যানে ৭৫ জিবি ডেটা, আনলিমিটেড ভয়েস কলিং এবং প্রতিদিন ১০০ টি এসএমএস অফার করা হয়। এই প্ল্যানের সাথে তিনটি সিম পাওয়া যাবে। তবে মনে রাখতে হবে যে, গ্রাহক যদি জিওর কাছ থেকে অতিরিক্ত সিম নিয়ে থাকে তবে জন্য প্রতি মাসে অতিরিক্ত ৯৯ টাকা দিতে হবে। যাতে প্রতি মাসে ৫ জিবি ডেটার সুবিধাও দেওয়া হয়। এছাড়াও, এখানে JioTV, JioCinema এবং JioCloud এর সাবস্ক্রিপশনের মতো অতিরিক্ত সুবিধাও প্রদান করা হয়।

Reliance Jio-র ৬৯৯ টাকার মোবাইল পোস্টপেইড প্ল্যান

রিলায়েন্স জিওর ৬৯৯ টাকার মোবাইল পোস্টপেইড প্ল্যানে ১০০ জিবি ডেটা, আনলিমিটেড ভয়েস কলিং এবং প্রতিদিন ১০০ টি এসএমএস সহ ৩টি ফ্যামিলি সিম অন্তর্ভুক্ত, যে সিমের জন্য গ্রাহককে প্রতি মাসে ৯৯ টাকা করে খরচ করতে হবে। যদিও, এই অতিরিক্ত সিমে প্রতি মাসে ৫জিবি ডেটা উপভোগ করার সুযোগও দেওয়া হবে। এছাড়াও, অতিরিক্ত সুবিধা হিসেবে Netflix (বেসিক), Amazon Prime Video, JioTV, JioCinema এবং Jiocloud-এর মত অ্যাপগুলি অ্যাক্সেস করা যাবে। উল্লেখ্য, এই প্ল্যানের সাথেও গ্রাহকদের আনলিমিটেড ৫জি ডেটা সুবিধাও দেওয়া হবে।

সঙ্গে থাকুন ➥