T20 World Cup Live: ফোনে ফ্রি-তে দেখুন টি২০ বিশ্বকাপের লাইভ ম্যাচ, জিও দিচ্ছে সুযোগ

Avatar

Published on:

Jio offers Free Disney plus Hotstar subscription

দুর্গাপুজো, দীপাবলি প্রভৃতি বড় উৎসব এই বছরের মত শেষ হয়েছে, গুটি গুটি পায়ে দোরগোড়ায় এসে দাঁড়িয়েছে শীত। তবে ক্রীড়াপ্রেমীদের জন্য এখন আনন্দ-বিনোদনের কোনো ‘ফুলস্টপ’ নেই বললেই চলে, তার কারণ অস্ট্রেলিয়ায় চলমান ICCC Men’s T20 World Cup 2022 টুর্নামেন্ট। গত ১৬ই অক্টোবর থেকে শুরু হয়েছে এই স্পোর্টস ইভেন্ট, যা এমাসের ১৩ তারিখ অবধি চলবে। সেক্ষেত্রে ছুটির দিনে বা কাজের ফাঁকে যদি আপনি স্মার্টফোনে ম্যাচগুলির লাইভ দেখতে চান, তাহলে আপনাকে Disney+Hotstar প্ল্যাটফর্মের দৌলতে আপনার ইচ্ছে সহজেই পূরণ হতে পারে, তাও আবার ফ্রি-তেই! আসলে Hotstar-এ লাইভ খেলা দেখতে হলে নির্দিষ্ট চার্জ দিয়ে প্ল্যাটফর্মটির সাবস্ক্রিপশন নিতে হয়। কিন্তু এই মুহূর্তে যদি কেউ নতুন করে Disney+Hotstar সাবস্ক্রাইব করতে চান, তাহলে Reliance Jio তাকে বিনা খরচেই সেই সুবিধা দেবে। ব্যাপারটা হল যে, এখন শীর্ষস্থানীয় টেলিকম কোম্পানিটি তার ১,৪৯৯ টাকা ও ৪,১৯৯ টাকা দামের প্ল্যানের সাথে বিনামূল্যে Disney+Hotstar Premium সাবস্ক্রিপশন অফার করছে। ফলত Jio গ্রাহকরা এই প্ল্যানগুলি রিচার্জ করলে বেসিক বেনিফিটের (কলিং, ডেটা ইত্যাদি) সাথে জনপ্রিয় OTT প্ল্যাটফর্মটির ফ্রি অ্যাক্সেস পাবেন, যাতে খেলার পাশাপাশি আরো নানা কন্টেন্ট দেখা যাবে।

Jio-র ১,৪৯৯ টাকার প্ল্যানের সুবিধা

জিওর ১,৪৯৯ টাকার প্রিপেইড রিচার্জ প্ল্যানের বৈধতা ৮৪ দিন। এতে আনলিমিটেড কলিংয়ের সাথে রোজ ২ জিবি ডেটা এবং ১০০টি করে এসএমএস ব্যবহারের সুযোগ মেলে। সাথে থাকে জিও টিভি (JioTV), জিও মিউজিক (Jio Music) ইত্যাদি প্ল্যাটফর্মের ফ্রি অ্যাক্সেস। তবে বিশেষ ব্যাপার হল যে প্ল্যানটি রিচার্জ করলে পুরো এক বছরের জন্য ডিজনি+হটস্টারের প্রিমিয়াম সাবস্ক্রিপশন বিনামূল্যে পাওয়া যাবে।

৪,১৯৯ টাকার Jio প্ল্যান রিচার্জ করলে কী সুবিধা পাবেন?

ডিজনি+হটস্টারের প্রিমিয়াম সাবস্ক্রিপশন বিনামূল্যে অফারকারী ৪,১৯৯ টাকার জিও প্ল্যানের ভ্যালিডিটি ৩৬৫ দিন। এটি প্রতিদিন ৩ জিবি ডেটা অফার করে; সাথে থাকে আনলিমিটেড কলিং এবং রোজ ১০০টি মেসেজের বেনিফিট। যারা বেশিদিনের জন্য রিচার্জ করতে বা বারবার রিচার্জের ঝামেলা এড়াতে চান, তাদের জন্য এই প্ল্যানটি সেরা বিকল্প হতে পারে।

কীভাবে Disney+Hotstar Premium-এর বার্ষিক সাবস্ক্রিপশন অ্যাক্টিভেট করবেন?

১. রিচার্জের সাথে বিনামূল্যে পাওয়া ডিজনি+হটস্টারের প্রিমিয়াম সাবস্ক্রিপশন কাজে লাগাতে প্রথমে https://www.hotstar.com/in/subscribe/promo ওয়েবসাইটে যান।

২. এরপর সেখানে আপনার জিও নম্বর দিয়ে সাইন ইন করুন এবং ওটিপি এন্টার করুন।

৩. প্রদত্ত অপশনে ওই একই জিও নম্বরে খোলা মাই জিও (My Jio) অ্যাকাউন্টে প্রাপ্ত ইউনিক ডিজনি+হটস্টার লিখুন।

৪. কনফার্মেশনের পর আপনার সাবস্ক্রিপশন সক্রিয় হবে।

সঙ্গে থাকুন ➥