Homeটেলিকমবিজ্ঞাপন দেখার দিন শেষ, Jio Cinema ব্যবহারকারীদের জন্য বিশেষ ভাবনা Jio-র

বিজ্ঞাপন দেখার দিন শেষ, Jio Cinema ব্যবহারকারীদের জন্য বিশেষ ভাবনা Jio-র

বেশ কয়েক বছর আগে Jio তাদের ওটিটি প্ল্যাটফর্ম Jio Cinema লঞ্চ করে। যদিও এটি অনেকদিন সম্পূর্ণরূপে বিনামূল্যে অ্যাক্সেস করা যেত। তবে, Jio বিভিন্ন সংস্থার সাথে অংশীদারিত্ব করে ব্যবহারকারীদের মনোরঞ্জনের জন্য একাধিক কনটেন্ট নিয়ে হাজির হবার পর তারা নিয়ে আসে Jio Cinema-এর প্রিমিয়াম সাবস্ক্রিপশন। তবে, দুটি ক্ষেত্রেই Jio কনটেন্ট চলাকালীন ব্যবহারকারীদের কিছু বিজ্ঞাপন দেখিয়ে থাকে। কিন্তু, এসবের মধ্যে অনেক গ্রাহক এমন আছেন, যারা অপ্রয়োজনীয় বিজ্ঞাপন দেখতে চান না। তাই Jio এবার সেই সকল গ্রাহকদের বিজ্ঞাপনের সমস্যা থেকে মুক্তি দেওয়ার জন্য অ্যাড ফ্রি সাবস্ক্রিপশন প্ল্যান লঞ্চ করতে চলেছে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম এক্স-এ Jio Cinema নিয়ে সংস্থার একটি পোস্ট থেকে জানা গেছে, তারা খুব শীঘ্রই অ্যাড ফ্রি প্ল্যান নিয়ে আসতে চলেছে। যদিও, সেই পোস্টে স্পষ্ট ভাবে কোনো প্ল্যানের উল্লেখ নেই। তবে জিওর টিজার থেকে জন্য গেছে যে, আগামী 25 শে এপ্রিল চালু হতে পারে নতুন এই অ্যাড ফ্রি প্ল্যান। জিও সিনেমা প্রিমিয়ামের সাবস্ক্রিপশনের জন্য ব্যবহারকারীদের যা খরচ হয়, তার তুলনায় অ্যাড ফ্রি প্ল্যানের দাম কিছুটা কম হলেও হতে পারে। উল্লেখ্য, এই প্ল্যানটি 4কে স্ট্রিমিং এবং কনটেন্ট ডাউনলোড করার অনুমতিও দিতে পারে।

এই প্রসঙ্গে জানিয়ে রাখি, প্রিমিয়াম জিও সিনেমার বার্ষিক প্ল্যানের দাম 999 টাকা, যার সাথে গেম অফ থ্রোনস, ইউফোরিয়া এবং দ্য হোয়াইট লোটাসের মতো একাধিক এইচবিও কনটেন্ট অন্তর্ভুক্ত করা আছে। এছাড়াও আছে 99 টাকার মাসিক প্ল্যান, যেটি 4টি ডিভাইসে হাই কোয়ালিটি ভিডিও এবং অডিও সাপোর্ট করে।

প্রসঙ্গত উল্লেখ্য, ডান্স দিওয়ানে, ইন্ডিয়ান এঞ্জেলস ,এম টিভি স্প্লিট ভিলা সহ আরো কিছু প্রোগ্রাম প্রিমিয়াম প্ল্যানের সাথে অন্তর্ভুক্ত করা আছে। এছাড়াও গত বছরের মতো চলতি বছরেও বিনামূল্যে আইপিএলের লাইভ খেলা দেখানো হচ্ছে। তবে, এই প্রত্যেকটি ইভেন্টের জন্যই কিছু বিজ্ঞাপন দেখা বাধ্যতামূলক। তাই যারা এই বিজ্ঞাপনগুলি এড়িয়ে চলার জন্য নতুন অ্যাড ফ্রি প্ল্যান রিচার্জ করতে চান, তাদের এখনো সংস্থার আনুষ্ঠানিক ঘোষণার জন্য একদিন অপেক্ষা করে থাকতে হবে।

RELATED ARTICLES

Most Popular