Jio-র সেরা 5টি রিচার্জ প্ল্যান: কম খরচে রোজ পাবেন অনেকটা ডেটা ও আরও নানা কাজের বেনিফিট

Avatar

Published on:

Top 5 Jio Plans

Top 5 Jio plans: গত ২০১৬ সাল থেকে এখনও পর্যন্ত ভারতের টেলিকম বাজারে রাজত্ব চালাচ্ছে Reliance Jio। একদিকে যেমন এই সংস্থার সবচেয়ে বেশি ইউজারবেস রয়েছে, তেমনই তারা তুলনামূলকভাবে সবার থেকে ভালো পরিষেবা দিয়ে চলেছে – Jio-র হাত ধরেই দেশে দ্রুত 5G নেটওয়ার্কের রোলআউটও ঘটছে। বর্তমানে প্রচুর মানুষ Jio True 5G-র আনলিমিটেড হাই-স্পিড পরিষেবা উপভোগ করছেন। তবে এই সময়ে দাঁড়িয়েও এমন অনেক গ্রাহক আছেন, যারা তথাকথিত পুরোনো 4G পরিষেবা ব্যবহার করছেন এবং এঁদের রোজ ১ জিবির কাছাকাছি মোবাইল ডেটার প্রয়োজন পড়ে। সেক্ষেত্রে আপনিও যদি এই শ্রেণীর Jio গ্রাহকদের তালিকায় পড়েন মানে কোনো কারণে আপনি 4G-ই ব্যবহার করেন, আর আপনার রোজদিনের কাজ চালাতে নির্দিষ্ট পরিমাণ ডেটা লাগে, তাহলে কোম্পানির বিশেষ কিছু প্ল্যান আপনার জন্য অত্যন্ত ফায়দামন্দ্ হতে পারে। আসলে Jio, তার গ্রাহকদের চাহিদা অনুযায়ী অনেকগুলি সস্তা রিচার্জ প্ল্যান অফার করে। এমতাবস্থায় আপনার জন্য যদি রোজ ১ জিবি বা ১.৫ জিবি দৈনিক ডেটা পর্যাপ্ত হয়, তাহলেও আপনার জন্য রয়েছে সেরা বিকল্প। এই প্রতিবেদনে আমরা Jio-র তেমনই কিছু সস্তা ডেইলি ডেটা প্ল্যান সম্পর্কে কথা বলব।

Best Jio Plans: সস্তায় এই ৫ প্ল্যানে রোজ পাবেন যথেষ্ঠ মোবাইল ডেটা

১. ১৪৯ টাকার Jio প্ল্যান: এটি জিওর সবচেয়ে সস্তা রিচার্জ প্ল্যান যা ২০ দিনের বৈধতার সাথে আসে। এই প্ল্যানে প্রতিদিন ১ জিবি ডেটা, আনলিমিটেড কলিং এবং রোজ ১০০টি করে এসএমএস ব্যবহারের বিকল্প রয়েছে৷ এটি জিও অ্যাপের (JioTV, JioCinema এবং JioCloud) কম্প্লিমেন্টরি সাবস্ক্রিপশনও অফার করে।

২. ১৭৯ টাকার Jio প্ল্যান: এই প্ল্যানের বৈধতা ২৪ দিন। এর বাদ বাকি সমস্ত বেনিফিট ১৪৯ টাকার প্ল্যানের অনুরূপ।

৩. ১৯৯ টাকার Jio প্ল্যান: এই প্ল্যানে দৈনিক ১.৫ জিবি করে ডেটা পাবেন, সাথে থাকবে আনলিমিটেড কলিং এবং প্রতিদিন ১০০টি করে এসএমএসের সুবিধা। এটিও জিও অ্যাপগুলির ফ্রি অ্যাক্সেস অফার করে। এর বৈধতা ২৩ দিন।

৪. ২০৯ টাকার Jio প্ল্যান: এটি প্রতিদিন ১ জিবির ডেটার সাথে আনলিমিটেড কলিং, ১০০টি এসএমএস এবং কিছু নির্দিষ্ট জিও অ্যাপের ফ্রি অ্যাক্সেস অফার করে। প্ল্যানটি ২৮ দিনের বৈধতার সাথে আসে।

৫. ২৩৯ টাকার Jio প্ল্যান: তালিকার এই শেষ প্ল্যানটি কম খরচে রোজ ১.৫ জিবি ডেটা অফার করে; আপনার কাছে ৫জি ফোন এবং এলাকায় ৫জি নেটওয়ার্ক উপলব্ধ থাকলে আপনি এই প্ল্যানে সেই পরিষেবাও পাবেন। এর সাথে ২৮ দিনের বৈধতায় আনলিমিটেড কলিং এবং দৈনিক ১০০টি এসএমএসের সুবিধাও মিলবে। পাবেন জিও অ্যাপের সাবস্ক্রিপশনও।

সঙ্গে থাকুন ➥