83 হাজারের 50 ইঞ্চি Smart TV মিলছে মাত্র 17,499 টাকায়, এমন অফার বারবার পাবেন না

Avatar

Published on:

Amazon Smart TV Offer

এখনকার সময়ে সবাই টিভি কিনতে গিয়ে বিভিন্ন স্মার্ট টিভি (Smart TV) মডেলের ওপর আগ্রহ দেখাচ্ছেন। সেক্ষেত্রে আপনার যদি দীর্ঘদিন ধরে একটি বড় স্মার্ট টিভি কেনার স্বপ্ন থাকে, কিন্তু দামের কারণে আপনাকে বারবার পিছু হটতে হয়, তাহলে Amazon-এর হাত ধরে কিন্তু আপনি এখন সহজেই নিজের ইচ্ছেপূরণ করতে পারবেন। আসলে এই মুহূর্তে জনপ্রিয় অনলাইন শপিং প্ল্যাটফর্মটিতে লাইভ রয়েছে Great Freedom Festival Sale, যেখানে ৮৩ হাজার টাকার দামের প্রিমিয়াম ৫০ ইঞ্চি স্মার্ট টিভি অফারে ২০ হাজার টাকারও কমে কেনা যাচ্ছে। দাম শুনে নিশ্চয়ই চমকে গেলেন? তাহলে বলি, অবাক হওয়ার কিছু নেই কারণ বিষয়টি একেবারে সত্যি। এই আগামীকাল সেল শেষ হয়ে যাচ্ছে, তাই এই চমকপ্রদ অফার কাজে লাগাতে তাড়াতাড়ি কেনাকাটা সেরে ফেলতে হবে। আসুন এখন স্মার্ট টিভির ওপর উপলব্ধ এই অফার সম্পর্কে বিশদ জেনে নিই।

Amazon Offer: ৮৩ হাজার স্মার্ট টিভি পাওয়া যাচ্ছে জলের দরে

আমরা এখন যে টিভিটির কথা বলছি তা হল Foxsky (50 inches) 4K UHD Smart LED TV 50FS-VS (Black) মডেল, যার এমআরপি (MRP) ৮২,৯৯০ টাকা। এই টিভিটির দাম এমনিতে অনেক হলেও, চলতি অ্যামাজন গ্রেট ফ্রিডম ফেস্টিভ্যাল সেলে এটি মাত্র ২১,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে – অর্থাৎ এটি কিনলে আপনি ৬০,৯৯১ টাকার আপনি ফ্ল্যাট ডিসকাউন্ট পাবেন।

তবে এখানেই অফারের শেষ নয়। অ্যামাজন এই টিভিতে ব্যাঙ্ক এবং এক্সচেঞ্জ অফারও দিচ্ছে। এক্ষেত্রে ব্যাঙ্ক অফারের সুবিধা কাজে লাগিয়ে আপনি ২,০০০ টাকা পর্যন্ত অতিরিক্ত ছাড় পেতে পারেন। এছাড়া পুরোনো টিভি বদলে নতুন মডেলটি কিনলে আরও ২,৫০০ টাকা পর্যন্ত সাশ্রয় করার সুযোগ পাওয়া যাবে। সব মিলিয়ে এই টিভির দাম পড়বে মাত্র ১৭,৪৯৯ টাকা। আশ্চর্যজনক, তাই না? সেক্ষেত্রে মনে রাখবেন যে, এক্সচেঞ্জ বোনাসের মূল্য আপনার পুরোনো ডিভাইসের অবস্থা, মডেল এবং ব্র্যান্ডের উপর নির্ভর করবে।

Foxsky (50 inches) 4K UHD Smart LED TV 50FS-VS (Black)-এর স্পেসিফিকেশন

আলোচ্য ফক্সি টিভিটিতে ৫০ ইঞ্চি ৪কে (4K) আল্ট্রা এইচডি (রেজোলিউশন ৩৮৪০×২১৬০ পিক্সেল) ডিসপ্লে রয়েছে, যার রিফ্রেশ রেট ৬০ হার্টজ। পারফরম্যান্সের জন্য এটি অ্যান্ড্রয়েড ৯.০ ওএসে চলবে। অন্যদিকে এতে দেখা যাবে ৩০ ওয়াট ডুয়াল স্পিকার, ডিটিএস, ডলবি অডিও এবং ডলবি অ্যাটমস ফিচার বিশিষ্ট সাউন্ড আউটপুট সিস্টেম। একইভাবে এটি গুগল ভয়েস অ্যাসিস্ট্যান্ট, বিল্ট ইন মিরাকাস্ট, বিল্ট ইন ওয়াই-ফাই, ইউটিউব/নেটফ্লিক্স/প্রাইম ভিডিওর মতো ৫,০০০টিরও বেশি অ্যান্ড্রয়েড অ্যাপ সাপোর্ট করবে। এছাড়া কানেক্টিভিটির জন্য টিভিটিতে দুটি এইচডিএমআই (HDMI) এবং দুটি ইউএসবি (USB) পোর্ট বর্তমান।

সঙ্গে থাকুন ➥