70 শতাংশ পর্যন্ত ছাড়ে এসি, স্মার্টফোন ও টিভি! Flipkart-Amazon নয়, এখান থেকে কিনুন

Published on:

Get AC Smartphone Smart TV 70% discount

সম্প্রতি Flipkart ও Amazon-এর মত জনপ্রিয় অনলাইন শপিং প্ল্যাটফর্মগুলিতে শেষ হয়েছে বিশেষ সেলের পালা। তবে আপনি যদি কোনো কারণে এই দুই প্ল্যাটফর্মের বিক্রয়পর্ব মিস করে থাকেন, অথচ আপনার এই মুহূর্তে এসি, স্মার্টফোন কিংবা নতুন স্মার্ট টিভি কেনার থাকে, তাহলেও কিন্তু আপনি পেয়ে যাবেন দারুণ সব অফার – বলতে গেলে পছন্দের ইলেকট্রনিক্স প্রোডাক্টটি আপনি অর্ধেক দাম দিয়েই বাড়ি আনতে পারেন। আসলে ব্যাপারটা হচ্ছে যে, এখন Croma-তে ‘Festival Of Dreams’ নামের একটি সেল লাইভ হয়েছে, যেখানে স্মার্টফোন থেকে শুরু করে এয়ার কন্ডিশনারের মত বিভিন্ন প্রোডাক্টে ৭০% পর্যন্ত ছাড় দিচ্ছে কোম্পানিটি। এক্ষেত্রে ফ্ল্যাট ডিসকাউন্টের সাথে ব্যাঙ্ক অফারের সুবিধাও উপলব্ধ রয়েছে, আপনি ICICI ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে কেনাকাটা করলে পাবেন নির্দিষ্ট ইনস্ট্যান্ট ডিসকাউন্ট। ঠিক কী কী অফার মিলছে Croma Festival Of Dreams সেলে? আসুন এক নজরে দেখে নিই কয়েকটি সেরা ডিল।

গরমে বাড়ি থেকে বেরোতে হবেনা, Croma Sale-এ জলের দরে কিনুন এই ইলেকট্রনিক্সগুলি

১. LG UQ80 55 inch TV: ক্রোমা ফেস্টিভ্যাল অফ ড্রিমস সেলে এই প্রিমিয়াম স্মার্ট টিভিটি ৫৯,৯৯০ টাকায় মিলছে, এর এমআরপি (MRP) ৮৪,৯৯০ টাকা।

ফিচার বলতে এতে ৫৫ ইঞ্চি ৪কে (4K) এলইডি ডিসপ্লে রয়েছে, যার রিফ্রেশ রেট ৬০ হার্টজ এবং রেজোলিউশন ৩৮৪০×২১৬০ পিক্সেল। কানেক্টিভিটির জন্য টিভিটি মোট ৬টি পোর্ট বহন করবে।

২. Samsung Galaxy A34 5G: যদি আপনি এখন একটি নতুন স্মার্টফোন কিনতে চান, তাহলে ক্রোমা সেলে এই স্যামসাং ফোনটি বেছে নিতে পারেন। এটি এখন ২৭,৯৯৯ টাকায় কেনা যাবে। আবার ব্যাঙ্ক অফারে মিলবে অতিরিক্ত ৩,০০০ টাকার ছাড়।

উল্লেখ্য, এই লেটেস্ট স্যামসাং গ্যালাক্সি ফোনে আছে ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৬ ইঞ্চি ফুলএইচডি+ অ্যামোলেড ডিসপ্লে, মিডিয়াটেক ডাইমেনসিটি ১০৮০ প্রসেসর, ৮ জিবি পর্যন্ত র‌্যাম, ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ, ৫,৫০০ এমএএইচ ব্যাটারি এবং ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ ক্যামেরা রয়েছে।

৩. Voltas Vectra 4 in 1 convertible 1.3 ton 3-star inverter split AC: এই এসির দাম এমনিতে ৬০,৬৩৬ টাকা হলেও, বর্তমানে এটি ৩১,৪৯০ টাকায় কেনা যাবে।

নাম অনুযায়ী, এটি একটি ৪ ইন ১ কনভার্টেবল এসি যাতে কপার কনডেন্সর, স্টেবিলাইজার ফ্রি সাপোর্ট ইত্যাদি ফিচার রয়েছে। এছাড়া, এই এসি ১,১৪৪ ওয়াট পর্যন্ত বিদ্যুৎ খরচের প্রতিশ্রুতি দেয়।

৪. LG 4 in-1 convertible 1.5-ton 5-star dual inverter window AC: এই এসির এমআরপি (MRP) ৮৪,৯৯০ টাকা, তবে এখন এটি ৪০,৪৯০ টাকায় বিক্রি হচ্ছে। এক্ষেত্রে এইচডিএফসি (HDFC) এবং আইসিআইসিআই ব্যাঙ্ক কার্ডের মাধ্যমে ২,০০০ টাকার তাৎক্ষণিক ছাড় পাওয়া যাবে।

এই এসিতে ১,৫৬৬ ওয়াট পর্যন্ত বিদ্যুৎ খরচ করা যাবে।

৫. Daikin Standard Series 0.8 ton 3 Star Split AC: এই এসি এখন সেলে ২৮,৯৯০ টাকায় খরিদ করা যাবে, এর আসল দাম ৩৭,৪০০ টাকা।

এই এসিতে কপার কনডেন্সর, স্টেবিলাইজার ফ্রি সাপোর্ট এবং ইকো-ফ্রেন্ডলি আর-৩২ (R-32) রেফ্রিজারেন্ট রয়েছে। এটি ৭০৯ ওয়াট পর্যন্ত বিদ্যুৎ খরচের প্রতিশ্রুতি দেয়।

সঙ্গে থাকুন ➥