১০ হাজার টাকায় 4K Smart TV, বড় বড় টিভির উপর সেরা পাঁচটি ডিল দেখে নিন

Avatar

Published on:

Smart Android LED TVs Flipkart Amazon Offer

একটা সময়ে স্মার্ট ফিচার যুক্ত TV কেনা ছিল যথেষ্ট ব্যয়বহুল, কিন্তু এখন ছবিটা পুরোপুরিভাবে পাল্টে গিয়েছে। বর্তমানে মার্কেটে প্রিমিয়াম রেঞ্জের পাশাপাশি বাজেট রেঞ্জের একাধিক স্মার্ট টিভি উপলব্ধ রয়েছে, যার জেরে ইদানীংকালে প্রায় প্রতিটি ঘরেই জায়গা করে নিয়েছে এই ইলেকট্রনিক গ্যাজেটটি। সেক্ষেত্রে আপনি যদি হালফিলে বাম্পার ডিসকাউন্টে কোনো নামজাদা ব্র্যান্ডের Smart TV কেনার পরিকল্পনা করে থাকেন, তাহলে আমাদের আজকের এই প্রতিবেদনটি শুধুমাত্র আপনারই জন্য। কারণ আজ আমরা চলতি সময়ে ভারতীয় মার্কেটে ৩০,০০০ টাকার নীচে উপলব্ধ ৫ টি সেরা স্মার্ট টিভির কথা আপনাদেরকে জানাতে চলেছি, যেগুলি বর্তমানে জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম Flipkart এবং Amazon-এ দুর্দান্ত ছাড়ে বিক্রি হচ্ছে। বলে রাখি, এই ডিভাইসগুলিতে 4K ডিসপ্লে, উন্নত সাউন্ড সিস্টেম, একাধিক জনপ্রিয় ওটিটি (OTT) অ্যাপের সাপোর্ট সহ অসংখ্য স্মার্ট ফিচার পেয়ে যাবেন ক্রেতারা। আসুন, আর দেরি না করে টিভিগুলির সম্পর্কে বিশদে জেনে নেওয়া যাক।

১. Kodak (55 inches) 4K UHD Smart LED TV 55CA0909 (Black)

৫০,৯৯৯ টাকা দামের এই টিভিটি বর্তমানে ২১,০০০ টাকা ছাড়ের সৌজন্যে অ্যামাজনে মাত্র ২৯,৯৯৯ টাকায় বিক্রির জন্য উপলব্ধ রয়েছে। আবার, ব্যাঙ্ক অফারের ফায়দা ওঠালে ১,২৫০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যেতে পারে। তদুপরি, পুরোনো কোনো টিভিকে এক্সচেঞ্জ করে এই ডিভাইসটি কেনার ক্ষেত্রে ৩,৯৯১ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারের সুবিধাও উপলব্ধ রয়েছে। ফলে সবকটি অফারকে একজোট করলে মূল দামের তুলনায় ২৬,২৪১ টাকা কমে, অর্থাৎ মাত্র ২৪,৭৫৮ টাকায় এই টিভিটি খরিদ করতে পারবেন গ্রাহকরা। ফিচারের কথা বললে, এই ডিভাইসটিতে রয়েছে ৫৫ ইঞ্চির আলট্রা এইচডি ৪কে ডিসপ্লে, ৩০ ওয়াট সাউন্ড এবং অনেক ওটিটি অ্যাপের সাপোর্ট।

২. Westinghouse (55 inches) 4K UHD Smart Certified Android LED TV WH55UD45 (Black)

ওয়েস্টিংহাউসের এই টিভিটির আসল দাম ৪৪,৯৯৯ টাকা। তবে চলতি সময়ে ১৬,৫০০ টাকা ছাড়ের দৌলতে ডিভাইসটি অ্যামাজন থেকে মাত্র ২৮,৪৯৯ টাকায় কেনা যাবে। আবার, ব্যাঙ্ক অফার এবং এক্সচেঞ্জ অফারের ফায়দা ওঠালে যথাক্রমে ১,২৫০ টাকা এবং ২,০০০ টাকা পর্যন্ত ছাড় মিলবে। ফলে সবকটি অফারকে একত্রিত করলে টিভিটির দাম কমে ২৫,২৪৯ টাকায় নেমে আসবে, যা মূল দামের থেকে ১৯,৭৫০ টাকা কম। উক্ত টিভিটিতে ৫৫ ইঞ্চির আলট্রা এইচডি ৪কে ডিসপ্লে, ৪০ ওয়াট সাউন্ড এবং প্রচুর ওটিটি অ্যাপের সাপোর্ট রয়েছে।

৩. VU (55 inches) Premium Series 4K UHD Smart IPS LED TV 55UT (Black)

৩৫,০১০ টাকা ছাড়ের দৌলতে বর্তমানে অ্যামাজন থেকে এই টিভিটি কিনতে হলে ক্রেতাদের ৬৫,০০০ টাকার পরিবর্তে ২৯,৯৯০ টাকা ব্যয় করতে হবে। আবার, ব্যাঙ্ক অফার এবং এক্সচেঞ্জ অফারের ফায়দা ওঠালে যথাক্রমে ১,২৫০ টাকা এবং ৩,৯৯১ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে। সেক্ষেত্রে সবকটি অফারকে একজোট করলে মূল দামের থেকে ৪০,২৫১ টাকা কমে, অর্থাৎ মাত্র ২৪,৭৪৯ টাকায় এই টিভিটি কিনতে সক্ষম হবেন ইউজাররা। ফিচারের কথা বললে, ওয়েবওএস (WebOS) অপারেটিং সিস্টেম দ্বারা চালিত এই টিভিতে রয়েছে ৫৫ ইঞ্চির আলট্রা এইচডি ৪কে ডিসপ্লে, ৪০ ওয়াট সাউন্ড এবং প্রচুর ওটিটি অ্যাপের সাপোর্ট।

৪. Thomson 9R PRO (55 inch) UHD (4K) LED Smart Android TV (55PATH5050BL)

যদিও থমসনের এই টিভিটির আসল দাম ৪৬,৯৯৯ টাকা, তবে বর্তমানে ফ্লিপকার্টে উপলব্ধ ১৮,০০০ টাকা ছাড়ের দরুন ডিভাইসটি কিনতে হলে ক্রেতাদের মাত্র ২৮,৯৯৯ টাকা ব্যয় করতে হবে। সেইসাথে ব্যাঙ্ক এবং এক্সচেঞ্জ অফারের ফায়দা ওঠালে যথাক্রমে ৩,০০০ টাকা এবং ১১,০০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে। ফলে সবকটি অফারকে একত্রিত করলে টিভিটির দাম কমে দাঁড়াবে মাত্র ১৪,৯৯৯ টাকা, যা মূল দামের তুলনায় ৩২,০০০ টাকা কম। জানিয়ে রাখি, থমসনের এই টিভিতে ৫৫ ইঞ্চির আলট্রা এইচডি ৪কে ডিসপ্লে, ৪০ ওয়াট সাউন্ড এবং প্রচুর ওটিটি অ্যাপের সাপোর্ট রয়েছে।

৫. Vu (55 inch) UHD (4K) LED Smart WebOS TV (55UT_webOS)

৬৫,০০০ টাকা দামের এই টিভিটি বর্তমানে ফ্লিপকার্টে ৩৫,০১০ টাকা ছাড়ের দৌলতে মাত্র ২৯,৯৯০ টাকায় বিক্রি হচ্ছে। সেইসাথে ব্যাঙ্ক অফারের ফায়দা ওঠালে ৩,০০০ টাকা পর্যন্ত ছাড় পেতে সক্ষম হবেন গ্রাহকরা। আবার, পুরোনো কোনো টিভিকে এক্সচেঞ্জ করে এই ডিভাইসটি কেনার ক্ষেত্রে ১৬,৯০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাসও পাওয়া যাবে। ফলে সবকটি অফারকে একজোট করলে চলতি সময়ে উক্ত টিভিটি কিনতে হলে খরচ পড়বে মাত্র ১০,০৯০ টাকা, যা আসল দামের তুলনায় ৫৪,৯১০ টাকা কম! স্বভাবতই এত সুবিশাল ছাড়ে এরকম দুর্দান্ত একটি ডিভাইস কেনার সুযোগ ক্রেতাদের হাতছাড়া করা একেবারেই উচিত হবে না। ফিচারের কথা বললে, এই টিভিতে রয়েছে ৫৫ ইঞ্চির আলট্রা এইচডি ৪কে ডিসপ্লে, ৪০ ওয়াট সাউন্ড এবং প্রচুর ওটিটি অ্যাপের সাপোর্ট। ডিভাইসটি ওয়েবওএস অপারেটিং সিস্টেমে কাজ করে।

সঙ্গে থাকুন ➥