১০ হাজার টাকার কমে ব্র্যান্ডেড Smart TV, Flipkart Big Saving Days সেল থেকে বাড়ি আনুন বড় স্ক্রিনের টিভি

Avatar

Published on:

Flipkart Big Saving Days Smart TV price starts from 9999

১৬ ডিসেম্বর থেকে ফ্লিপকার্টে শুরু হতে চলেছে Flipkart Big Saving Days Sale। আগামী ২১ ডিসেম্বর পর্যন্ত চলবে এই সেল। এই সময়ে Smart TV-তে দারুণ ছাড় দেবে অনেক সংস্থা। এরমধ্যে জার্মান ব্র্যান্ড Blaupunkt -এর একাধিক অ্যান্ড্রয়েড টিভির বহু মডেল অনেক কমে পাওয়া যাবে। সংস্থার তরফে জানানো হয়েছে, Flipkart Big Saving Days সেলে ক্রেতারা Blaupunkt-এর ৩২ ইঞ্চি থেকে ৬৫ ইঞ্চি টিভি কেনার ক্ষেত্রে ৩০ শতাংশ পর্যন্ত ছাড় পাবেন। একইসঙ্গে স্মার্ট টিভি কেনা যাবে মাত্র ৯,৯৯৯ টাকা থেকে।

Flipkart Big Saving Days সেলে এই সুবিধা পাওয়া যাবে

ব্লাউপাঙ্কট এই সেলে স্মার্ট টিভিতে ৩০ শতাংশ পর্যন্ত ছাড় দেওয়ার কথা ঘোষণা করেছে। এছাড়াও ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের মাধ্যমে কেনাকাটায় ৫% ইনস্ট্যান্ট ক্যাশব্যাক পাবেন গ্রাহকরা।

এই মডেলগুলিতে ছাড় পাওয়া যাবে

ফ্লিপকার্ট বিগ সেভিং ডেজ সেলে ব্লাউপাঙ্কট স্মার্ট টিভির ৫৫ ইঞ্চি ভ্যারিয়েন্ট ৪০,৯৯৯ টাকায়, ৫০ ইঞ্চি ভ্যারিয়েন্ট ৩৫,৯৯৯ টাকায় এবং ৬৫ ইঞ্চি ভ্যারিয়েন্ট কেনা যাবে ৬২,৯৯৯ টাকায়। এছাড়াও, কোম্পানির সম্প্রতি লঞ্চ হওয়া ৭৫ ইঞ্চি কিউএলইডি স্মার্ট টিভি এই সেলে ৮৪,৯৯৯ টাকা মূল্যে কেনা যাবে। শেষের এই স্মার্ট টিভিতে ৬০ ওয়াট স্পিকার, ডলবি অ্যাটমস সমর্থন, ৩৬০ ডিগ্রি সারাউন্ড সাউন্ড সমর্থন রয়েছে।

Blaupunkt Cybersound LED Smart TV

ফ্লিপকার্টের বিগ সেভিং ডেজ সেলে ৯,৯৯৯ টাকায় কেনা যাবে ব্লাউপাঙ্কট সাইবারসাউন্ড সিরিজের ৩২ ইঞ্চি টিভি। এটিতে এইচডি রেডি ডিসপ্লে এবং ৪০ ওয়াট স্পিকার রয়েছে। টিভিটি ১৩৬৭ x ৭৬৮ পিক্সেল রেজোলিউশন এবং ৬০ রিফ্রেশ রেট অফার করে।

সঙ্গে থাকুন ➥