ডিসেম্বরের ছুটিতে পাবেন ভরপুর বিনোদন, মাত্র 17999 টাকায় মিলছে 50 ইঞ্চি Smart TV

Avatar

Published on:

50 inch 4k Smart TV only 17999

আপনি কি এই বড়দিনে বা ইংরেজী নববর্ষ আসার আগে বাড়ির বসার ঘরের জন্য একটি বড় স্মার্ট টিভি কেনার পরিকল্পনা করছেন? এদিকে এর জন্য আপনার বেশি খরচের বাজেট নেই? তাহলে মাথা চুলকিয়ে সময় নষ্ট করার মতো কিচ্ছু নেই, বরঞ্চ আপনার জন্য রয়েছে একটি দারুণ খবর। আসলে গোটা বছর ধরে নানারকম সেল আয়োজন করার পর, এখন সাল শেষের মুখে দাঁড়িয়ে জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম Flipkart একটি ৫০ ইঞ্চি স্মার্ট টিভি (Smart TV) খুব কম দামে কেনার সুযোগ দিচ্ছে – আপনি ২০ হাজার টাকারও কম অ্যামাউন্ট খরচ করে এই বড় টিভিটি নিজের করে নিতে পারবেন। আর এই টিভিতে 4K আল্ট্রা এইচডি ডিসপ্লের সাথে শক্তিশালী স্পিকারও থাকবে।

Flipkart-এর বছর শেষের অফার, ২০,০০০ টাকার কমে কিনুন বড় Smart TV

এই মুহূর্তে ফ্লিপকার্ট যে স্মার্ট টিভিটিতে অফার দিচ্ছে, সেটি হল Foxsky 127 cm (50 inch) Ultra HD (4K) LED Smart Android TV (50FS-VS)। দাম ৮২,৯৯০ টাকা হলেও এখন এটি ২১,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। সাথে রয়েছে ২,০০০ টাকার ব্যাঙ্ক অফার এবং ২,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারের সুবিধা।

অর্থাৎ সমস্ত অফার কাজে লাগানো গেলে আপনি মাত্র ১৭,৯৯৯ টাকায় টিভিটি পেয়ে যাবেন। আবার চাইলে প্রতি মাসে ১,৩৬৩ টাকার ইএমআই দিয়েও এটি বাড়িতে আনতে পারবেন। তবে তাড়াতাড়ি করুন, কারণ ফ্লিপকার্টে এটির বেশি স্টক নেই।

Foxsky 50 inch Smart TV-র স্পেসিফিকেশন

ফক্সি ৫০ ইঞ্চি স্মার্ট টিভিতে ৪কে আল্ট্রা এইচডি ডিসপ্লে (রেজোলিউশন ৩৮৪০×২১৬০ পিক্সেল) আছে, যার রিফ্রেশ রেট ৬০ হার্টজ। এটি অ্যান্ড্রয়েড টিভি অপারেটিং সিস্টেমে কাজ করে, যার সাথে গুগল ভয়েস অ্যাসিস্ট্যান্ট, বিল্ট-ইন মিরাকাস্ট, এইচডিআর ১০ (HDR10) এবং ৫জি (5G) ওয়াইফাইয়ের মতো প্রযুক্তি আছে। কানেক্টিভিটির জন্য টিভিটিতে দুটি এইচডিএমআই (HDMI) এবং দুটি ইউএসবি (USB) পোর্ট রয়েছে। শক্তিশালী সাউন্ড আউটপুটের জন্য এতে বর্তমান ৩০ ওয়াট স্পিকার, ডলবি অ্যাটমোস ও ডিটিএস সাপোর্টও। আবার এর ইউজাররা ইউটিউব (YouTube), নেটফ্লিক্স (Netflix), প্রাইম ভিডিও (Prime Video)-সহ ৫,০০০টিরও বেশি অ্যাপ ব্যবহারের সুবিধা দেবে।

সঙ্গে থাকুন ➥