ভারতে লঞ্চ হল নতুন Lloyd QLED Google TV, মুখে বলেই করা যাবে নিয়ন্ত্রণ

Avatar

Published on:

Havells Lloyd QLED Google TV launched in India Today

Havells India-র কনজিউমার ড্যুরেবল্ ব্র্যান্ড Lloyd আজ মঙ্গলবার ভারতের বাজারে নতুন QLED Google TV-র রেঞ্জ লঞ্চ করেছে। ফিচার বলতে, এই নতুন টিভিগুলি 4K QLED ডিসপ্লে এবং ফার ফিল্ড প্রযুক্তিসহ এসেছে। এছাড়াও এই Lloyd QLED Google TV মডেলগুলিতে ইনবিল্ট গুগল অ্যাসিস্ট্যান্টের সমর্থন রয়েছে, যার ফলে এগুলির ক্রেতারা ভয়েস-এনাবেলড্ রিমোটে কথা বলে টিভি ইচ্ছেমত নিয়ন্ত্রণ করতে পারবেন।

নতুন Lloyd QLED Google TV-র ফিচার বা স্পেসিফিকেশন

সম্পূর্ণ ফিচারের কথা বললে, নতুন লয়েড কিউএলইডি গুগল টিভিগুলি ৪৩ ইঞ্চি (43UX900D), ৫৫ ইঞ্চি (55QX900D), ৬৫ ইঞ্চি (65QX900D) এবং ৭৫ ইঞ্চি (75QX900D) – চারটি স্ক্রিন সাইজে এসেছে। আর, সদ্য বাজারে আসা এই টিভিগুলিতে সিনেমাটিক ভিউ (Cinematic View) এবং ৮৮% এনটিসি (NTSC) সাপোর্ট দেওয়া হয়েছে; এগুলি স্ক্রিনে ১.৭ বিলিয়ন রঙ সরবরাহ করবে। অন্যদিকে ওএস হিসেবে এই টিভিগুলিতে থাকবে গুগলের অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেম এবং অন্যান্য অ্যান্ড্রয়েড টিভির মত লয়েড কিউএলইডি গুগল টিভিও কিডস মোড অফার করবে।

এক্ষেত্রে কানেক্টিভিটির জন্য লয়েড কিউএলইডি টিভিগুলি এইচডিএমআই পোর্টসহ ডুয়াল-ব্যান্ড ওয়াই-ফাই অপশন সাপোর্ট করবে। আবার টিভিগুলিতে নেটফ্লিক্স, প্রাইম ভিডিও, গুগল অ্যাসিসট্যান্স, ইউটিউবের মত অ্যাপগুলি এই টিভিতে আগে থেকে ইনস্টল করা থাকবে এবং রিমোটে এই অ্যাপগুলির জন্য হটকি (HotKey)-ও উপলব্ধ থাকবে।

নতুন Lloyd QLED Google TV-র দাম, উপলভ্যতা

তবে বলে রাখি, এই নতুন লয়েড কিউএলইডি গুগল টিভি রেঞ্জের দাম বা লভ্যতা সম্পর্কে সংস্থাটি কোনোরকম তথ্য দেয়নি। ফলে এই বিষয়ে তথ্য পেতে বা এগুলি কিনতে আগ্রহীদের অপেক্ষা করতে হবে।

সঙ্গে থাকুন ➥