Infinix 43 Y1: সবচেয়ে সস্তার ৪৩ ইঞ্চি স্মার্ট টিভি এনে তাক লাগালো ইনফিনিক্স

Published on:

Infinix 43 Y1 Smart TV launched in India

জনপ্রিয় ইলেকট্রনিক্স ব্র্যান্ড ইনফিনিক্স (Infinix) আজ (১২ অক্টোবর) ভারতের বাজারে লঞ্চ করেছে তাদের একটি নয়া স্মার্ট হোম প্রোডাক্ট। Infinix 43 Y1 নামে নতুন স্মার্ট টিভি-টি ভারতের বাজারে পা রেখেছে, যা সাশ্রয়ী মূল্যে বেশ কিছু আকর্ষণীয় ফিচার অফার করে। এতে রয়েছে ৪৩ ইঞ্চির ফুল-এইচডি রেজোলিউশনের স্ক্রিন, একটি কোয়াড কোর প্রসেসর এবং ৪ জিবি স্টোরেজ। এছাড়াও, Infinix 43 Y1 টিভিতে YouTube, Prime Video, ZEE5, SonyLiv-এর মতো জনপ্রিয় কিছু ওটিটি (OTT) প্ল্যাটফর্ম প্রি-ইনস্টল করা রয়েছে। চলুন এই ইনফিনিক্স স্মার্ট টিভিটির মূল্য এবং সকল স্পেসিফিকেশনগুলি দেখে নেওয়া যাক।

ভারতে ইনফিনিক্স ৪৩ ওয়াই১-এর মূল্য – Infinix 43 Y1 Price in India

ব্র্যান্ডটি ভারতীয় বাজারে ইনফিনিক্স ৪৩ ওয়াই১ স্মার্ট টিভি লঞ্চ করেছে মাত্র ১৩,৯৯৯ টাকায়, যা এটিকে ভারতে বিদ্যমান সাশ্রয়ী মূল্যের স্মার্ট টিভিগুলির মধ্যে অন্যতম করে তুলেছে৷ টিভিটি এদেশের জনপ্রিয় অনলাইন শপিং প্ল্যাটফর্ম ফ্লিপকার্ট (Flipkart)-এ কেনার জন্য উপলব্ধ হবে।

ইনফিনিক্স ৪৩ ওয়াই১-এর স্পেসিফিকেশন – Infinix 43 Y1 Specifications

নাম অনুসারে, এই ওয়াই১ মডেলটিতে ৪৩ ইঞ্চি ডিসপ্লে রয়েছে। এই প্যানেলটি ফুল-এইচডি রেজোলিউশন, ৩০০ নিট পিক ব্রাইটনেস অফার করে। এছাড়াও, সরু বেজেল দ্বারা বেষ্টিত স্ক্রিনটি ১৬ মিলিয়ন রং প্রদর্শন করতে পারে এবং এইচএলজি (HLG) সাপোর্ট করে। জানিয়ে রাখি, ইনফিনিক্স এবছরের জুলাই মাসে ওয়াই১ ৩২ ইঞ্চি স্মার্ট টিভিটি লঞ্চ করেছিল। ফলে নতুন সংস্কারণটি এই দুটির মধ্যে এখনও পর্যন্ত বৃহত্তর মডেল।

পারফরম্যান্সের ক্ষেত্রে, Infinix 43 Y1 স্মার্ট টিভিটি কোয়াড কোর প্রসেসর দ্বারা চালিত, যার সাথে গ্রাফিক্সের জন্য মালি জি৩১ জিপিইউ-টি যুক্ত রয়েছে। এই স্মার্ট টিভিটি ৫১২ এমবি র‍্যাম এবং ৪ জিবি ইন-বিল্ট স্টোরেজ অফার করে। এমনকি, এতে ইউটিউব (YouTube), অ্যামাজন প্রাইম ভিডিও (Amazon Prime VIdeo), ZEE5 (জিফাইভ), সনিলিভ (SonyLiv)-এর মতো কয়েকটি জনপ্রিয় ওটিটি (OTT) প্ল্যাটফর্ম প্রি-লোড করা রয়েছে। অডিওর জন্য, Infinix 43 Y1-এ ২০ ওয়াট বক্স স্পিকার অন্তর্ভুক্ত রয়েছে, যা ডলবি অ্যাটমস সাপোর্ট করে। এছাড়া, এই স্মার্ট টিভিতে ওয়াইফাই, ব্লুটুথ, দুটি এইচডিএমআই পোর্ট, দুটি ইউএসবি পোর্ট এবং ইথারনেট পোর্ট এবং একটি ৩.৫ মিলিমিটারের হেডফোন জ্যাক মিলবে। এটি একটি রিমোট কন্ট্রোলের সাথে এসেছে।

সঙ্গে থাকুন ➥