Kodak SE TV সিরিজ ভারতে লঞ্চ হল, মাত্র 6499 টাকা খরচ করে বাড়ি আনুন এইচডি স্মার্ট টিভি

Avatar

Published on:

Kodak SE TV Launched in India

ক্যামেরা প্রস্তুতকারী জনপ্রিয় সংস্থা Kodak এবার ভারতীয় বাজারে লঞ্চ করল তাদের নতুন তিনটি টেলিভিশন। সংস্থার SE TV সিরিজের অন্তর্গত এই তিনটি মডেল অডিও ও ডিসপ্লের দিক থেকে একে একে অপরের থেকে সামান্য আলাদা হলেও ডিভাইস তিনটি সাশ্রয়ী মূল্যে এসেছে এবং অনাবিল এন্টারটেইনমেন্ট এক্সপেরিয়েন্স প্রদান করবে। তাছাড়া স্মার্ট টিভিগুলিতে রয়েছে কোয়াড কোর প্রসেসর, বিল্ট-ইন গুগল অ্যাসিস্ট্যান্ট এবং এগুলিতে পাওয়া যাবে ওয়াইফাই, ব্লুটুথ, মিরাকাস্ট-এর সুবিধা। চলুন দেখে নেওয়া যাক নতুন Kodak SE TV সিরিজের স্মার্ট টিভিগুলির দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Kodak SE TV সিরিজের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে Kodak SE TV সিরিজের ২৪ ইঞ্চি, ৩২ ইঞ্চি এবং ৪০ ইঞ্চি ভ্যারিয়েন্টের স্মার্ট টিভিগুলির দাম ধার্য করা হয়েছে যথাক্রমে ৬,৪৯৯ টাকা, ৯,৪৯৯ টাকা এবং ১৫,৯৯৯ টাকা। আর প্রাপ্যতার কথা বললে, বর্তমানে ই-কমার্স সাইট অ্যামাজন থেকে টিভিগুলিকে কিনতে পাওয়া যাচ্ছে।

Kodak SE TV সিরিজের স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত Kodak SE TV সিরিজের স্মার্ট টিভিগুলি ২৪ ইঞ্চি, ৩২ ইঞ্চি এবং ৪০ ইঞ্চি স্ক্রিন সাইজে এসেছে। এর মধ্যে প্রথম দুটি অর্থাৎ ২৪ এবং ৩২ ইঞ্চি মডেল দুটি এইচডি রেজোলিউশন এবং ৪০ ইঞ্চি মডেলটি এফএইচডি রেজোলিউশন অফার করবে।

আবার সাউন্ডের প্রসঙ্গে বলতে গেলে, ২৪ ইঞ্চি ভ্যারিয়েন্টে রয়েছে ২০ ওয়াট স্পিকার, যেখানে ৩০ ও ৪০ ইঞ্চি স্ক্রিন ভ্যারিয়েন্টে পাওয়া যাবে ৩০ ওয়াট স্পিকার। তিনটি মডেলেই থাকছে ডলবি ডিজিটাল প্লাস এবং ডিটিএস ট্রু সাউন্ড।

পারফরম্যান্সের জন্য টিভিগুলিতে কোয়াড কোর প্রসেসর উপলব্ধ। সেই সঙ্গে থাকছে ৫১২ এমবি র‍্যাম। আর অ্যাপ ও গেম ডাউনলোড করার জন্য টিভিগুলিতে ৪ জিবি অনবোর্ড স্টোরেজ বর্তমান। এই টেলিভিশন তিনটি অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমে রান করবে এবং এগুলিতে রয়েছে বিল্ট-ইন গুগল অ্যাসিস্ট্যান্ট।

উপরন্তু Kodak SE TV সিরিজের টিভিগুলি থেকে ব্যবহারকারী সহজেই ইউটিউব, প্রাইম ভিডিও, সনিলিভ, জি ফাইভ এর মত ওটিটি প্ল্যাটফর্মগুলো অ্যাক্সেস করতে পারবেন। সর্বোপরি, ডিভাইসগুলির কানেক্টিভিটি অপশনে অন্তর্ভুক্ত হয়েছে ওয়াইফাই, ব্লুটুথ, মিরাকাস্ট, এইচডিএমআই, ইউএসবি ২.০ এবং এইচডিএমআই পোর্ট।

সঙ্গে থাকুন ➥